বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ক্যানিংয়ে গৃহবধূর রহস্যমৃত্যুতে আলোড়ন, রান্নাঘর থেকে মিলল গলাকাটা দেহ

ক্যানিংয়ে গৃহবধূর রহস্যমৃত্যুতে আলোড়ন, রান্নাঘর থেকে মিলল গলাকাটা দেহ

ঘরের মেঝে ভাসছে রক্তে।

সংসার চালাতে না পেরে কিছুদিন ধরে ধার দেনায় জড়িয়ে পড়েছিলেন গৃহবধূ। সংসারে অশান্তি থাকলেও তা কখনও চরমে ওঠেনি। সেখানে মঙ্গলবার সকালে ঘরের মধ্যে গৃহবধূর গলাকাটা মৃতদেহ উদ্ধার হওয়ায় আলোড়ন পড়ে গিয়েছে। রাতের অন্ধকারে কেউ এসে খুন করেছে কিনা সেটা বোঝা যাচ্ছে না। এভাবে আত্মহত্যা করা কারও পক্ষে সম্ভব নয়।

রোজ সকালে প্রতিবেশীরা দেখতে পেতেন বাড়ির বাইরে মন দিয়ে কাজ করছেন এক গৃহবধূ। আজ, মঙ্গলবার সেই অভ্যস্ত ছবি দেখা গেল না। বরং যা দেখা গেল তাতে শিউরে উঠলেন গ্রামবাসীরা। ওই গৃহবধূ বাড়ির বাইরে না বেরনোয় সন্দেহ হয়েছিল গ্রামবাসীদের। তাই কয়েকজন ডাকতে গিয়েছিলেন। তখনই নজরে এল ঘরের মেঝে ভাসছে রক্তে। তারপর রান্নাঘরের দিকে পা বাড়াতেই তাঁরা দেখলেন গৃহবধূ উপুড় হয়ে পড়ে রয়েছেন। পাশে রক্তাক্ত বটি। আর গৃহবধূর গলাকাটা দেহ। ক্যানিংয়ের মিঠাখালি এলাকায় এখন এটাই চর্চিত হচ্ছে।

এটা খুন নাকি আত্মহত্যা? গোটা ঘটনাটি জানতে তদন্তে নেমেছে পুলিশ। পুলিশ সূত্রে খবর, মৃত গৃহবধূর নাম অঞ্জলি নস্কর (৪২)। স্বামী দিনমজুর। ফলে সংসারে অভাব ছিল। তাছাড়া কয়েকজনের কাছে ধার হয়ে গিয়েছিল এই গৃহবধূর। যা শোধ দিতে পারছিলেন না তিনি। বাড়িতে এসে পাওনাদাররা তাগাদা দেওয়ার তথ্য মিলেছে। সেখান থেকে তিনি মানসিক অবসাদে পৌঁছন বলেও তথ্য মিলেছে। তাই এটি খুন নাকি আত্মহত্যা সেটা এখনই বলা যাচ্ছে না। মৃতদেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে। রিপোর্ট এলে গোটা বিষযটি স্পষ্ট হবে। তবে তদন্ত চলছে।

বিষয়টি ঠিক কী ঘটেছে?‌ এদিকে স্থানীয় সূত্রে খবর, গৃহবধূ অঞ্জলি নস্কর খুব শান্ত প্রকৃতির মহিলা ছিলেন। তাঁর আদি বাড়ি ক্যানিংয়ের হেরোভাঙা এলাকায়। সংসারে অভাব ছিল। কিন্তু স্বামীর সঙ্গে ক্যানিংয়েই ভাড়া বাড়িতে থাকতেন তাঁরা। স্বামী দিনমজুরের কাজ করতেন। সংসার চালাতে না পেরে কিছুদিন ধরে ধার দেনায় জড়িয়ে পড়েছিলেন গৃহবধূ। সংসারে অশান্তি থাকলেও তা কখনও চরমে ওঠেনি। সেখানে মঙ্গলবার সকালে ঘরের মধ্যে গৃহবধূর গলাকাটা মৃতদেহ উদ্ধার হওয়ায় আলোড়ন পড়ে গিয়েছে। রাতের অন্ধকারে কেউ এসে খুন করেছে কিনা সেটা বোঝা যাচ্ছে না। তাছাড়া এভাবে আত্মহত্যা করা কারও পক্ষে সম্ভব নয়।

আরও পড়ুন:‌ মাঝরাতে ব্যবসায়ী কৌস্তভ রায়কে গ্রেফতার করল ইডি, আর্থিক অনিয়মের অভিযোগ উঠল

আর কী জানা যাচ্ছে?‌ সূত্রের খবর, অভাব থাকায় মানসিক অবসাদে ভুগছিলেন অঞ্জলি। আর মঙ্গলবার মিলল তাঁর গলাকাটা দেহ। তাও আবার রান্নাঘরে। এটাই সবার মধ্যে সন্দেহ তৈরি করেছে। তাঁর দুই ছেলে আছে। তাঁরাও বেকার। ফলে সংসারে অভাব ছিল সেটা স্পষ্ট। অঞ্জলিকে গলাকাটা অবস্থায় যখন দেখতে পান প্রতিবেশীরা তখন ঘরে কেউ ছিল না। সেক্ষেত্রে এটা পরিকল্পিত খুনও হতে পারে বলে মনে করছেন পরিবারের সদস্যরা। এই ঘটনা দেখে প্রতিবেশীরাই স্বামী ও তাঁর দুই ছেলেকে খবর দেন। আর পুলিশেও খবর দেন। পরিবারের সদস্যদের অনুপস্থিতিতে কেউ কি এসেছিলেন বাড়িতে?‌ উঠছে প্রশ্ন।

বাংলার মুখ খবর

Latest News

ব্যবসা শুরুর ভালো সময়, চাকরিতে প্রমোশনের যোগ! মোহিনী একাদশী ২০২৪এ ৫ রাশি লাকি তাপপ্রবাহের মধ্যেই আজ ঝড়-বৃষ্টি বাংলায়, সোম থেকে দাপট বাড়বে, কেমন হবে আবহাওয়া? বিশ্ব এইডস ভ্যাকসিন দিবসে সকলের মধ্যে ছড়িয়ে দিন সচেতনতা, জানুন দিনটির ইতিহাস ভিডিয়োয় তৃণমূলের বিধায়ক নয়, পুলিশকে মারছে উত্তরপ্রদেশের বিজেপি কাউন্সিলর ভোটের সাতকাহন- ব্যারাকপুরে শান্তিদূত হতে চান সিপিএমের দেবদূত ভোট দিলেই মিলছে ঘুগনি-মুড়ি! খবরে কান্দির শাসপাড়া আগরতলা-কলকাতা রুটে বিমান ভাড়া নিয়ন্ত্রণে সিন্ধিয়াকে চিঠি বিরোধী দলনেতার প্রথমবার Cannes-এর মঞ্চে কিয়ারা! সাদা পোশাকেই কাড়লেন লাইমলাইট রক্তে ভেসে যাচ্ছিল বারান্দা, ঘর থেকে মিলল ২ বোনের খণ্ড বিখণ্ড দেহ, হাড়হিম ঘটনা! হিন্দুদের ধর্মান্তর করলে বাংলাদেশি সংস্থার টাকা দেওয়ার বিজ্ঞপ্তি ভুয়ো

Latest IPL News

শ্বশুর-জামাই এবার বিশ্বকাপে শর্মাজির বেটার জন্য গলা ফাটাবো- দার্শনিক রাহুল পুরো মরশুমই ভুলে ভরা,কোয়ালিটি ক্রিকেটই খেলতে পারিনি- দশে শেষ করে ক্ষুব্ধ হার্দিক ব্যর্থ হল রোহিতের লড়াই, নিজেদের ডেরায় হেরে লাস্টবয় হয়েই অভিযান শেষ মুম্বইয়ের কোহলির স্ট্রিট ক্রিকেট দলে জায়গা পেলেন রাসেল, বন্ধু এবিডি-কেও নিতে ভোলেননি বিরাট IPL 2024: চিন্নাস্বামীতে বাসি-পচা খাবার খেয়ে জ্ঞান হারালেন দর্শক! দায়ের হল FIR IPL-অনেক সমালোচনা হয়েছে, কিন্তু অনবদ্য অধিনায়কত্ব করছে, শ্রেয়সের প্রশংসায় এবি স্পঞ্জের মতো জল শুঁষে নিচ্ছে আউটফিল্ড, RCB v CSK ম্যাচে বৃষ্টি নিয়ে চিন্তা নেই! টি২০ বিশ্বকাপের পরই অবসর নয়, আরও কয়েক বছর ক্রিকেট খেলতে চান, জানিয়ে দিলেন রোহিত IPL 2024-এর ভিত্তিতেই কি T20 WC 2024-র দল নির্বাচন করা হয়েছে? কী বললেন BCCI সচিব গভীর অন্ধকারের মধ্যে.....টানা হারের যন্ত্রণার কথা জানালেন RCB-র বিরাট কোহলি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.