বাংলা নিউজ > ভোটযুদ্ধ > লোকসভার ভোটযুদ্ধ > Attack on Congress party office: প্রিয়াঙ্কা গান্ধীর সভার আগেই আমেঠিতে কংগ্রেসের পার্টি অফিসে হামলা, ভাঙচুর গাড়ি

Attack on Congress party office: প্রিয়াঙ্কা গান্ধীর সভার আগেই আমেঠিতে কংগ্রেসের পার্টি অফিসে হামলা, ভাঙচুর গাড়ি

প্রিয়াঙ্কা গান্ধীর সভার আগেই আমেঠিতে কংগ্রেসের পার্টি অফিসে হামলা, ভাঙচুর গাড়ি

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তদন্ত শুরু করে। অভিযোগের ভিত্তিতে অজ্ঞাত পরিচয় ব্যক্তিদের বিরুদ্ধে মামলা দায়ের করেছে কংগ্রেস। এদিকে, কংগ্রেস এই হামলার জন্য বিজেপির আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে অভিযোগ তুলেছে। এক্স হ্যান্ডেলে কংগ্রেস একটি ভিডিয়ো শেয়ার করেছে। 

উত্তর প্রদেশের আমেথিতে প্রিয়াঙ্কা গান্ধীর সভার আগেই কংগ্রেসের পার্টি অফিসে ভাঙচুর। এই ঘটনায় অভিযোগ উঠেছে বিজেপির বিরুদ্ধে। অভিযোগ, দুষ্কৃতীরা কংগ্রেসের পার্টি অফিসের বাইরে দাঁড় করানো কয়েকটি গাড়িতে ভাঙচুর চালায় এবং বিশৃঙ্খল পরিস্থিতির সৃষ্টি করে। পরে তারা সেখান থেকে পালিয়ে যায়। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়ায়। কংগ্রেসের অভিযোগ, পুলিশের সামনেই এই ঘটনা ঘটেছে। বিজপেই ভয় পেয়ে এই হামলা চালিয়েছে। যদিও হামলার অভিযোগ অস্বীকার করেছে বিজেপি।

আরও পড়ুনঃ ‘আমি গান্ধী পরিবারের চাকর নেই! দেখবেন এবার…’ আমেথিতে টিকিট পেয়ে হুঙ্কার দিলেন শর্মা

রবিবার মধ্যরাতে উত্তরপ্রদেশের আমেথিতে কংগ্রেস অফিসে হামলা চালানো হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তদন্ত শুরু করে। অভিযোগের ভিত্তিতে অজ্ঞাত পরিচয় ব্যক্তিদের বিরুদ্ধে মামলা দায়ের করেছে কংগ্রেস। এদিকে, কংগ্রেস এই হামলার জন্য বিজেপির আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে অভিযোগ তুলেছে।

এক্স হ্যান্ডেলে কংগ্রেস একটি ভিডিয়ো শেয়ার করেছে তাতে দেখা যায়, বেশ কয়েকটি গাড়ির জানালার কাচ ভাঙা রয়েছে। কাচের টুকরো মাটিতে ছড়িয়ে ছিটিয়ে পড়ে আছে। কংগ্রেসের দাবি, আমেথিতে পরাজয়ের ভয়ে সহিংসতার আশ্রয় নিচ্ছে বিজেপি। এপ্রসঙ্গে তারা বিজেপির আমেঠির প্রার্থী স্মৃতি ইরানির কথাও উল্লেখ করেছেন।

কংগ্রেসের অভিযোগ, এদিন বেশ কয়েকজন দুষ্কৃতী লাঠি, রড হাতে নিয়ে গাড়িতে হামলা চালায়। তারা বাইকে করে এসছিল। এছাড়াও, কংগ্রেস কর্মী ও আমেঠির সাধারণ মানুষের উপরও তারা হামলা চালায়। এই হামলায় বেশ কয়েকজন মানুষ গুরুতর আহত হয়েছেন। কংগ্রেস নেতাদের গাড়ির পাশাপাশি সাধারণ মানুষের গাড়িও ভাঙচুর করা হয়েছে।

দলের নেতা সুপ্রিয়া শ্রীনাতেও এই ঘটনার তীব্র নিন্দা করে বিজেপিকে দায়ী করেছেন। তিনি অভিযোগ করেছেন, পুলিশ থাকা সত্ত্বেও ঘটনার সময় তারা নীরব দর্শকের ভূমিকা পালন করেছে।

উল্লেখ্য, আজ সোমবার কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধীর আজ রায়বেরেলি এবং আমেথিতে লোকসভা নির্বাচনের প্রচারে যাওয়ার কথা। তার কয়েক ঘণ্টা আগে এরকম ঘটনা ঘটেছে। প্রসঙ্গত, দীর্ঘ জল ঘোলার পরে আমেথি থেকে কিশোরী লাল শর্মাকে প্রার্থী করেছে কংগ্রেস।

সেখানে রাহুল গান্ধীকে প্রার্থী করার জোর জল্পনা চলছিল। তবে সমস্ত অনুমানকে কার্যত খণ্ডন করে কিশোরী লালকে এখান থেকে প্রার্থী করে কংগ্রেস। জানা যাচ্ছে, প্রিয়াঙ্কা গান্ধী ভোট শেষ না হওয়া পর্যন্ত রায়বেরেলি এবং আমেঠিতে থেকে প্রচার চালাবেন। আগামী ২০ মে রায়বরেলি এবং আমেথি উভয় কেন্দ্রেই ভোট হবে।

ভোটযুদ্ধ খবর

Latest News

সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল ঝড়-বৃষ্টি চলবে কলকাতায়, কবে থেকে বাংলায় তাপপ্রবাহ থামবে? কোন কোন জেলায় সতর্কতা? আর ৪% নয়, জুলাইয়ে ৫% DA বাড়তে পারে কেন্দ্রীয় সরকারি কর্মচারীদের! কবে ঘোষণা? আর একদিন পর মিথুন সংক্রান্তি, ৪ রাশির খুলবে সাফল্যর দরজা, আসবে নতুন চাকরির সুযোগ কুয়েতের অগ্নিকাণ্ডে মৃত্যু বাংলার ১ জনের, বায়ুসেনার বিমানে শুক্রবার আনা হবে দেহ শাকিব-রিশাদের জোড়া ফলায় বিদ্ধ ডাচরা, সুপার এইটের পথে এক পা বাংলাদেশের ‘আমি তৃণমূল নেতাদের সঙ্গে…’ পদ্ম ছাড়ছেন সৌমিত্র খাঁ? England বনাম Oman-র ম্যাচে 8 উইকেটে জয়ী হল England UEFA EURO 2024: কবে, কোন দেশের ম্যাচ! ভারতীয় সময়ে কখন শুরু হবে কোন দলের খেলা?

T20 WC 2024

শাকিব-রিশাদের জোড়া ফলায় বিদ্ধ ডাচরা, সুপার এইটের পথে এক পা বাংলাদেশের T20 বিশ্বকাপের মাঝেই দুই ক্রিকেটারকে দেশে ফেরাচ্ছে ভারত- রিপোর্ট সৌরভের জন্য আর্শদীপকে উপেক্ষা! ক্রিকেটের নবতম তারকার পিছনে সব সাংবাদিক দিওয়ালি হো ইয়া হোলি,অনুষ্কা লভস কোহলি, খেলার মাঝে বিরাটকে হাসিয়ে ছাড়লেন দর্শকরা তাঁর সঙ্গে ছবি তুলছেন ভেবে ঝুঁকে দাঁড়ান যুবরাজ সিং, তবে তার পরেই চরম অস্বস্তি! সৌরভ নেত্রভালকর ক্যাচ মিস করতেই কেন হাসছিলেন সূর্যকুমার যাদবের স্ত্রী? অস্ট্রেলিয়ার কাছে লজ্জার হারের দিনেই হতাশাজনক বিশ্বরেকর্ড নমিবিয়ার ক্যাপ্টেনের বন্ধু সূর্যকুমারের সঙ্গে অনূর্ধ্ব১৫ পর্যায়ের ক্রিকেটের দিনের স্মৃতিচারণায় সৌরভ মনে হয়েছিল রঞ্জি ট্রফি খেলছি- নিউইয়র্কের পিচে ব্যাটিং করা প্রসঙ্গে শিবম দুবে IPL-এ ছিলাম, খেলিনি, প্রস্তুত হচ্ছিলাম: WI-কে জিতিয়ে রাদারফোর্ডের গলায় KKR-র কথা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.