বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Contai Municipality: পদত্যাগ করেনি কাঁথি পুরসভার চেয়ারম্যান সুবল মান্না, তাঁর বিরুদ্ধে অনাস্থা তৃণমূলের

Contai Municipality: পদত্যাগ করেনি কাঁথি পুরসভার চেয়ারম্যান সুবল মান্না, তাঁর বিরুদ্ধে অনাস্থা তৃণমূলের

কাঁথির চেয়ারম্যান সুবল মান্না

এর আগে সুবলকে পদত্যাগ করতে বলা হয় দলের তরফে। কিন্তু তিনি পদত্যাগ করেননি। তাঁদ দাবি, এ নিয়ে কোনও চিঠি তিনি পাননি। তার পর মঙ্গলবার সকালে দলের তরফে একটি বৈঠক ডাকা হয়।

কাঁথি পুরসভার চেয়ারম্যান সুবল মান্নাকে আগেই দল পদত্যাগ করতে বলেছিল। কিন্তু তিনি পদত্যাগ করেননি। এবার তার বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব আনল তৃণমূল। ১৬ জন কাউন্সিলের সই করা অনাস্থা প্রস্তাব মঙ্গলবার জমা দেওয়া হবে বলে জানিয়েছেন কাঁথি তৃণমূল সাংগঠনিক জেলার তরফে জানিয়েছেন পীযূস পাণ্ডা। 

এর আগে সুবলকে পদত্যাগ করতে বলা হয় দলের তরফে। কিন্তু তিনি পদত্যাগ করেননি। তাঁদ দাবি, এ নিয়ে কোনও চিঠি তিনি পাননি। তার পর মঙ্গলবার সকালে দলের তরফে একটি বৈঠক ডাকা হয়। পুরসভার ১৬ জন কাউন্সিলর উপস্থিত ছিলেন ওই বৈঠকে। বৈঠকে সিদ্ধান্ত নেওয়া হয়, চেয়ারম্যান সুবল মান্নার বিরুদ্ধে অনস্থা প্রস্তাব আনা হবে। 

তৃণমূল কাউন্সিলরদের অভিযোগ কাঁথি পুরসভা পরিচালনা করার ক্ষেত্রে সুবল মান্না একার সিদ্ধান্ত প্রয়োগ করছেন। তিনি কারও সঙ্গে কোনও আলোচনা করছেন না। কাউকে কিছু জানাচ্ছেন না।

সম্প্রতি একটি স্কুলের অনুষ্ঠানে শিশিরের অধিকারীর সঙ্গে একমঞ্চে দেখা যায় সুবল মান্নাকে। সেখানে তিনি সাংসদের পা হাত দিয়ে প্রণামও করেন। তাতেই রুষ্ঠ হন দলের নেতৃত্বে। ক্ষুব্ধ হন কাউন্সিলাররাও।

এই অনাস্থা প্রস্তাব প্রসঙ্গে পীযূস পাণ্ডা বলেন, ‘সুবলবাবু কী করছেন না করেছেন তা নিয়ে বলতে পারব না। দুবছর আগে কাঁথি পুরসভার ২১টির মধ্যে ১৭টি আসনে জেতে তৃণমূল। এর মধ্যে ১৬ জন কাউন্সিলর চেয়ারম্যানের বিরুদ্ধে অনাস্থা আনতে আবেদন করেছিলেন। আজই সম্ভবত জমা পড়বে অনাস্থা প্রস্তাব। ’

(পড়ুন। নেতাই শহিদ স্মরণ অনুষ্ঠানে যোগ দিতে চেয়ে আগেভাগে হাইকোর্টে শুভেন্দু)

চিঠি পাননি, দাবি সুবলের

কাঁথি পুরসভার চেয়ারম্যান সুবল যদিও জানিয়েছেন, পদত্যাগের নির্দেশ-সহ কোনও চিঠি পাননি তিনি। তবে দল যদি এ রকম কোনও সিদ্ধান্ত নিয়ে থাকে তা তিনি মেনে নেবেন। 

এই চিঠি প্রসঙ্গে পীযূসের দাবি, ‘ মৌখিক ভাবেও বিষয়টি জানানো হয়েছিল সুবলকে। পরে চিঠিও দেওয়া হয়েছিল। কেন তিনি সত্য স্বীকার করছেন না, তা আমার জানা নেই।’  একজোট হয়ে সুবলের বিরুদ্ধে তৃণমূলের ১৬ জন কাউন্সিলর মঙ্গলবার অনাস্থা প্রস্তাব জমা দিয়েছেন বলে জানিয়েছেন তিনি।

বাংলার মুখ খবর

Latest News

প্রিয়মের কপালে পদ্মর চুমু, ঢাকার চেষ্টা সত্ত্বেও সামনে এল পরীমনির মেয়ের মুখ মর্মান্তিক কাণ্ড গুরুগ্রামে, লিফটের ভিতরে পোষ্যকে নির্যাতন! CCTVতে কী দেখা গেল? স্ত্রী জাপানি, জাপান নিয়ে প্রশ্ন শুনে মুচকি হেসে জয়শঙ্কর কী বললেন? শিমুলকে হত্যার চেষ্টায় ৭ বছরের জেল পলাশের, ভুল শুধরে এবার বদলাবে প্রতীক্ষা? সাংসদকে পরিকল্পনা করে খুন দাবি বাংলাদেশের স্বরাষ্ট্রমন্ত্রীর, ধৃত ৩ বাতিল হয়ে গেল জেপি নড্ডার তিনটি জনসভা, লোকসভা নির্বাচনের মরশুমে হতাশ কর্মীরা মধুচন্দ্রিমাপর্বে ইতি, সাত বছর পর গোয়া ছাড়লেন ব্র্যান্ডন, গন্তব্য মুম্বই সিটি আদালতের রায় মানি না, OBC সংরক্ষণ চলছে, চলবে, প্রকাশ্য মঞ্চে ঘোষণা মুখ্যমন্ত্রীর বুথে ঢুকে ইভিএম ভাঙলেন শাসক দলের বিধায়ক, দেখুন সেই ভাইরাল ভিডিয়ো 'মমতার এত সাহস!', বাড়িতে পুলিশি হানা হতেই থানায় শুভেন্দু

Latest IPL News

আমদাবাদে জঙ্গি গতিবিধি! কোহলির নিরাপত্তা নিয়ে সংশয়ে অনুশীলন বাতিল RCB-র! আইপিএল গ্রুপ পর্যায়ে প্রথম দুইয়ে থাকা KKR,SRH-এর ক'জন যাচ্ছেন T20 বিশ্বকাপে? হঠাৎই IPL-র লাইভ শোতে ঢুকে পড়লেন SRK, চাইলেন ক্ষমা, এরপর কী হল? দেখুন ভিডিয়ো সানরাইজার্স বধ, সাফল্যের জন্য শাহরুখকে কৃতিত্ব দিলেন শ্রেয়স, বেঙ্কটেশরা, ভিডিয়ো কেমন থাকবে পিচ, কী হতে চলেছে দুই দলের প্রথম একাদশ? বৃষ্টিতে খেলা না হলে কী হবে? RR vs RCB ম্যাচ এক তরফা জিতবে এই দল- IPL 2024 নিয়ে গাভাসকরের ভবিষ্যদ্বাণী KKR-এর মেন্টরই হবেন টিম ইন্ডিয়ার পরবর্তী কোচ? BCCI সূত্র থেকে ভেসে আসছে বড় খবর 'হেডের আউট দেখে ভারত ভাবছে যে WC ফাইনালে হল না কেন', রবির কথায় হেসে খুন স্টার্ক প্রত্যেকে নিজেদের দায়িত্ব দারুণ ভাবে পালন করেছে- টিম গেমের স্তুতি শ্রেয়সের মুখে মা এখনও হাসপাতালে, কিন্তু KKR তো আমার পরিবার, তাই দরকারের সময় ফিরে এলাম- গুরবাজ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.