বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Contai Municipality: শিশির অধিকারীকে প্রণাম করায় সুবল মান্নার বিরুদ্ধে অনাস্থা আনবে তৃণমূল

Contai Municipality: শিশির অধিকারীকে প্রণাম করায় সুবল মান্নার বিরুদ্ধে অনাস্থা আনবে তৃণমূল

মঞ্চে শিশির অধিকারীকে প্রণাম করছেন সুবল মান্না।

সুবলবাবুর দাবি, দলের তরফে শো-কজের কোনও চিঠি পাননি তিনি। এমনকী তাঁকে পদত্যাগের নির্দেশ দিয়েও দলের তরফে কোনও চিঠি আসেনি। মৌখিক নির্দেশে কোনও পদক্ষেপ করবেন না তিনি।

কাঁথি পুরসভার পুরপ্রধান সুবল মান্নার বিরুদ্ধে অনাস্থা আনতে দলীয় কাউন্সিলরদের অনুমতি দিল তৃণমূল শীর্ষ নেতৃত্ব। প্রকাশ্য মঞ্চে সাংসদ শিশির অধিকারীকে প্রণাম করে তাঁকে রাজনৈতিক গুরু বলে উল্লেখ করার পর থেকেই সুবল মান্নার সঙ্গে তৃণমূলের দূরত্ব বাড়ছিল। গত বুধবার তাঁকে পুরপ্রধান পদ থেকে ইস্তফা দিতে বলে দল। কিন্তু ইস্তফা দিতে অস্বীকার করেন সুবলবাবু। শুক্রবার সুবল মান্নার বিরুদ্ধে দলের রাজ্য সভাপতি সুব্রত বক্সির কাছে অভিযোগ জানান কাঁথির ১৬ জন তৃণমূল কাউন্সিলর। তার পরই তাঁর বিরুদ্ধে অনাস্থা আনার নির্দেশ গেল কলকাতা থেকে।

তৃণমূলের কাঁথি সাংগঠনিক জেলার সভাপতি পীযূষ পন্ডা বলেন, সুবল মান্না মিথ্যা কথা বলছেন। দলবিরোধীদের সঙ্গে যোগসাজস করে চলছেন উনি। ওনার আচরণে দলীয় কর্মীদের মনে আঘাত লেগেছে। দল তাঁর বিরুদ্ধে কয়েকদিনের মধ্যে অনাস্থা অনবে।

ওদিকে সুবলবাবুর দাবি, দলের তরফে শো-কজের কোনও চিঠি পাননি তিনি। এমনকী তাঁকে পদত্যাগের নির্দেশ দিয়েও দলের তরফে কোনও চিঠি আসেনি। মৌখিক নির্দেশে কোনও পদক্ষেপ করবেন না তিনি।

তৃণমূলের অন্দরের এই কোন্দলকে কটাক্ষ করেছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তিনি বলেন, ভোট চুরি করে পুরসভা দখল করেছিল তৃণমূল। এখন হাতে নাতে তার ফল পাচ্ছে।

 

বাংলার মুখ খবর

Latest News

'মমতার এত সাহস!', বাড়িতে পুলিশি হানা হতেই থানায় শুভেন্দু পুলিশের সঙ্গে বচসায় হিরণ, 'দম দেখে নেব', বললেন OC আমদাবাদে জঙ্গি গতিবিধি! কোহলির নিরাপত্তা নিয়ে সংশয়ে অনুশীলন বাতিল RCB-র! হানিমুনে গিয়ে চমক শ্রুতির, মেঘালয়ের নদীতে ভেসে স্বর্ণেন্দুকে শোনালেন কোন গান? 'এই নতুন ভারত বাড়িতে ঢুকে মারে...', বললেন UN-এ নিযুক্ত পাক দূত! জামাইষষ্ঠী ২০২৪ কত তারিখে পড়ছে? উদযাপনের রীতি, উপকরণের তালিকা রইল রাত - বিরেতে ধরপাকড়, পুলিশের বিরুদ্ধে হাইকোর্টের দ্বারস্থ শুভেন্দু ও হিরণ সৌমিত্রের সমর্থনে এলেন না মিঠুন, ভোটারদের কাছে ক্ষমা চাইলেন বিজেপি প্রার্থী ৫ বছরে সর্বনিম্ন প্রত্যক্ষ বিদেশি বিনিয়োগ, ২০২৩-২৪ অর্থবর্ষে কত টাকা এল ভারতে? আইপিএল গ্রুপ পর্যায়ে প্রথম দুইয়ে থাকা KKR,SRH-এর ক'জন যাচ্ছেন T20 বিশ্বকাপে?

Latest IPL News

আমদাবাদে জঙ্গি গতিবিধি! কোহলির নিরাপত্তা নিয়ে সংশয়ে অনুশীলন বাতিল RCB-র! আইপিএল গ্রুপ পর্যায়ে প্রথম দুইয়ে থাকা KKR,SRH-এর ক'জন যাচ্ছেন T20 বিশ্বকাপে? হঠাৎই IPL-র লাইভ শোতে ঢুকে পড়লেন SRK, চাইলেন ক্ষমা, এরপর কী হল? দেখুন ভিডিয়ো সানরাইজার্স বধ, সাফল্যের জন্য শাহরুখকে কৃতিত্ব দিলেন শ্রেয়স, বেঙ্কটেশরা, ভিডিয়ো কেমন থাকবে পিচ, কী হতে চলেছে দুই দলের প্রথম একাদশ? বৃষ্টিতে খেলা না হলে কী হবে? RR vs RCB ম্যাচ এক তরফা জিতবে এই দল- IPL 2024 নিয়ে গাভাসকরের ভবিষ্যদ্বাণী KKR-এর মেন্টরই হবেন টিম ইন্ডিয়ার পরবর্তী কোচ? BCCI সূত্র থেকে ভেসে আসছে বড় খবর 'হেডের আউট দেখে ভারত ভাবছে যে WC ফাইনালে হল না কেন', রবির কথায় হেসে খুন স্টার্ক প্রত্যেকে নিজেদের দায়িত্ব দারুণ ভাবে পালন করেছে- টিম গেমের স্তুতি শ্রেয়সের মুখে মা এখনও হাসপাতালে, কিন্তু KKR তো আমার পরিবার, তাই দরকারের সময় ফিরে এলাম- গুরবাজ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.