বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > নেশা করে স্কুলে এসে মেরে ২ ছাত্রের কান ফাটিয়ে দেওয়ার অভিযোগ শিক্ষকের বিরুদ্ধে

নেশা করে স্কুলে এসে মেরে ২ ছাত্রের কান ফাটিয়ে দেওয়ার অভিযোগ শিক্ষকের বিরুদ্ধে

প্রতীকী ছবি

অভিভাবকরা জানিয়েছেন, মঙ্গলবার সকালে স্কুলে মারামারি করছিল দ্বিতীয় ও তৃতীয় শ্রেণির ২ ছাত্র। তাদের ২ জনকেই বেধড়ক মারেন শিক্ষক সজল দেব। মারের চোটে ২ ছাত্রেরই কান থেকে রক্ত বেরোতে থাকে।

নেশা করে স্কুলে এসে মেরে ২ ছাত্রের কান ফাটিয়ে দেওয়ার অভিযোগ শিক্ষকের বিরুদ্ধে। মঙ্গলবার জলপাইগুড়ির ময়নাগুড়ি ভোটপট্টি আরআর প্রাথমিক স্কুলের ঘটনা। অভিযুক্ত শিক্ষক সজল দেবের বিরুদ্ধে ক্ষোভে ফুঁসছেন অভিভাবকরা। তবে এখনো পুলিশে কোনও অভিযোগ দায়ের হয়নি।

অভিভাবকরা জানিয়েছেন, মঙ্গলবার সকালে স্কুলে মারামারি করছিল দ্বিতীয় ও তৃতীয় শ্রেণির ২ ছাত্র। তাদের ২ জনকেই বেধড়ক মারেন শিক্ষক সজল দেব। মারের চোটে ২ ছাত্রেরই কান থেকে রক্ত বেরোতে থাকে। খবর পেয়ে পৌঁছন অভিভাবকরা। ২ ছাত্রকে জলপাইগুড়ি সুপার স্পেশ্যালিটি হাসপাতালে নিয়ে যান তাঁরা। সেখানে চিকিৎসকরা তাদের ভর্তি করে নেন।

আহত ছাত্রের অভিভাবকদের অভিযোগ, সজলবাবু মত্ত অবস্থায় স্কুলে এসে ছাত্রদের প্রচণ্ড মারধর করেন। ওর মারের ভয়ে ছেলে স্কুলে যেতে চায় না। তবু আমরা বুঝিয়ে সুঝিয়ে পাঠাই। কিন্তু উনি যে মেরে কান ফাটিয়ে দেবেন তা বুঝতে পারিনি। অবিলম্বে ওই শিক্ষকের অপসারণ চাই।

বিষয়টি স্কুল পরিদর্শক প্রাথমিকের কান পর্যন্ত পৌঁছেছে। তিনি ঘটনার তদন্তের নির্দেশ দিয়েছেন। চিকিৎসকরা জানিয়েছেন, ২ ছাত্র বিপন্মুক্ত। তবে কানে গুরুতর আঘাত লেগেছে। অভিযুক্ত শিক্ষকের সন্ধান পাওয়া যায়নি।

 

বাংলার মুখ খবর

Latest News

নয়া UPI ID-তে মাইগ্রেশন শুরু করল পেটিএম, এতে গ্রাহকদের ওপর পড়বে কী প্রভাব? মুস্তাফিজুরকে দেশে ফেরতের নির্দেশ নিয়ে BCB-র আলটপকা মন্তব্য প্রবল গরম উপেক্ষা করেই ভোটপ্রচার, ভিড়ের চাপে ভেঙে পড়ল দেব-এর মঞ্চ, তারপর? গুজরাটের ম্যাচে স্প্যানিশ অভিনেত্রী আনা দে আরমাসের হামসকলকে দেখে একি হাল শুভমনের সত্যি কি VVPAT থেকে বেরিয়েছিল BJP-র নামে অতিরিক্ত স্লিপ? SC-কে জানাল কমিশন রাজনীতির দাবার বোর্ডে ‘বোড়ে’ হতে চান না, উত্তরবঙ্গ সফর বাতিল করলেন রাজ্যপাল উদয়ন গুহর গতিবিধি 'নিয়ন্ত্রণ' করল কমিশন, নিশীথের আবেদনে সাড়া, 'কত ধানে কত চাল!' ক্রিস্টান স্কুলে গেরুয়া পরে কিছু পড়ুয়ার প্রবেশ ঘিরে ধুন্ধুমার, ভাঙচুর রবিকে স্বামী বলে দাবি করে ২০ কোটি চাওয়ায় অপর্ণার বিরুদ্ধে FIR দায়ের প্রীতির IPL 2024: ছিটকে গেলেন কনওয়ে! বদলি হিসাবে ইংল্যান্ডের ৩৬ বছরের পেসারকে নিল CSK

Latest IPL News

মুস্তাফিজুরকে দেশে ফেরতের নির্দেশ নিয়ে BCB-র আলটপকা মন্তব্য IPL 2024: ছিটকে গেলেন কনওয়ে! বদলি হিসাবে ইংল্যান্ডের ৩৬ বছরের পেসারকে নিল CSK IPL-এ বেঙ্গালুরুতে RCB-র ম্যাচের টিকিটের থেকে সস্তা ভারত-তুরস্কের বিমানের ভাড়া! ধোনি আমেরিকায় যাবে কিন্তু… মাহিকে নিয়ে মস্করা রোহিতের, জানালেন নতুন শখের কথা 2024 IPL-এও বেটিংয়ের ছায়া, রাজস্থান, মুম্বই থেকে গ্রেফতার চার বুকি কিপিং এবং নেতৃত্বের জন্য ম্যাচের সেরা, নজির গড়ে বোলারদের বাহবা পন্তের জিততে বোলারদের ডাবল হ্যাটট্রিক করতে হত-পিচ নিয়ে অভিযোগ নেই,ব্যাটারদের দুষলেন গিল সব থেকে দামি প্লেয়ার দলের দুর্বলতা হতে পারে না- ঘুরিয়ে স্টার্ককে কটাক্ষ পাঠানের বেঙ্গালুরুতে বিরাটদের খেলা দেখার টিকিটের থেকে সস্তা ভারত-তুরস্কের বিমানের টিকিট DC-র বিরুদ্ধে ৮৯রানে অলআউট হয় GT, IPL-এর সর্বনিম্ন রানের তালিকায় কোথায় জায়গা হল?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.