বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > দশ বছর আগে 'দুর্ব্যবহার' মন্ত্রী মদনের, তৃণমূল নেতাকে ব্যাগ ছুড়ে মারলেন ব্যক্তি
মদন মিত্র। (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)
মদন মিত্র। (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)

দশ বছর আগে 'দুর্ব্যবহার' মন্ত্রী মদনের, তৃণমূল নেতাকে ব্যাগ ছুড়ে মারলেন ব্যক্তি

  • সোমবার রাতে ঘটনাটি ঘটেছে ডানলপের একটি কফিশপে

চায়ের টেবিলে বসেই আক্রমণের শিকার হলেন তৃণমূল বিধায়ক মদন মিত্র। কফি শপে বসা মদনের উপর ব্যাগ ছুড়ে মারলেন এক গেরুয়া বসনধারী ব্যক্তি!‌ বিধায়কের উপর আক্রমণের চেষ্টা চালানোর অভিযোগে অভিযুক্তকে ওই ব্যক্তিকে গ্রেফতার করেছে বরানগর থানার পুলিশ। সোমবার রাতে ঘটনাটি ঘটেছে ডানলপের একটি কফিশপে। ঘটনা ঘিরে উত্তেজনা ছড়িয়ে পড়ে গোটা এলাকায়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গাইঘাটা এলাকার বাসিন্দা অভিযুক্ত ওই ব্যক্তির নাম প্রদীপ দে। ওই ব্যক্তিকে জেরা করে পুলিশ জানতে পেরেছে, পুরনো আক্রোশের জেরেই এই ঘটনা ঘটিয়েছেন তিনি। ধৃতের তল্লাশি চালিয়ে তাঁর কাছ থেকে দু’টি ফোন ও কয়েকটি এটিএম কার্ড উদ্ধার করেছে পুলিশ।

পুলিশের কাছে প্রদীপ দাবি জানিয়েছেন, বছর দশেক আগে মন্ত্রী থাকার সময়ে তাঁর সঙ্গে দুর্ব্যবহার করেছিলেন মদন। অবশ্য সেই দাবির সত্যতা যাচাই করে দেখছেন তদন্তকারীরা।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ঘটনার রাতে ডানলপের ওই কফিশপে যান তৃণমূল বিধায়ক মদন মিত্র। তিনি একটি টেবিলে গিয়ে বসেন। তখনই তাঁর থেকে কিছুটা দূরে বসা এক ব্যক্তি আচমকাই হামলা চালায় বলে অভিযোগ। তবে নিরাপত্তারক্ষীদের তৎপরতায় ধরা পড়ে যান ওই ব্যক্তি।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, গেরুয়া বসনধারী ওই ব্যক্তি এদিন আচমক এক টেবিল থেকে উঠে দাঁড়ান। হম্বিতম্বিও করেন। তাঁকে বলতে শোনা যায়, ‘দেখলি তো, তোকে ঠিক ধরে ফেললাম’। এই বলেই মদনের টেবিলের দিকে ব্যাগ ছুড়ে মারেন ওই ব্যক্তি। মদন বলেন, ‘ওখানে রয়েছি, তা কীভাবে উনি জানলেন বুঝতে পারছি না। মনে হচ্ছে, কেউ ওঁকে পাঠিয়েছিল।’ মদন অভিযোগ করেন, বেশ কয়েকদিন ধরে রাতের দিকে অচেনা একটি ফোন নম্বর থেকে তাঁকে ফোন করে কেউ অশ্রাব্য ভাষায় গালিগালাজ করছিলেন। এমনকী, তাঁকে খুনেরও হুমকি দেওয়া হয় বলে অভিযোগ। মদন জানান, প্রথমে তা আমল দেননি তিনি। কিন্তু ওই নম্বরেই তাঁর দক্ষিণেশ্বরের অফিসেও ফোন আসে বলে অভিযোগ।

বন্ধ করুন