বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Nilganj Blast: ISF চক্রান্ত করে এটা ঘটিয়ে থাকতে পারে, নীলগঞ্জ বিস্ফোরণ নিয়ে বললেন রথীন ঘোষ

Nilganj Blast: ISF চক্রান্ত করে এটা ঘটিয়ে থাকতে পারে, নীলগঞ্জ বিস্ফোরণ নিয়ে বললেন রথীন ঘোষ

রথীন ঘোষ। নিজস্ব ছবি।

এই কারবারের মালিক একজন ISF সমর্থক। এই বিস্ফোরণের পিছনে ISF থাকতে পারে, দাবি মন্ত্রী রথীন ঘোষের। 

নীলগঞ্জ বিস্ফোরণের শুরু হয়ে গেল দায় ঠেলাঠেলির খেলা। রবিবার দুপুরে ঘটনাস্থলে পৌঁছে ISF-এর ঘাড়ে এই বিস্ফোরণের দায় চাপিয়েছেন স্থানীয় বিধায়ক তথা রাজ্যের খাদ্যমন্ত্রী রথীন ঘোষ। এমনকী রাজ্য সরকারকে কলঙ্কিত করতে ISF ষড়যন্ত্র করে এই বিস্ফোরণ ঘটিয়ে থাকতে পারে বলেও মন্তব্য করেন তিনি।

এদিন ঘটনাস্থলে পৌঁছে রথীনবাবু বলেন, এই ব্যবসাটি যিনি করতেন তাঁর নাম রমজান। তিনি মুর্শিদাবাদের বাসিন্দা ও ISF কর্মী। তাঁর বাড়িতে ISF-এর পার্টি অফিস রয়েছে। সে এখানে সামসুল আলির বাড়ি ভাড়া নিয়ে ব্যবসাটা করছিল। পঞ্চায়েত ভোটে ওই বুথেও ISF জিতেছে। আমার আশঙ্কা রাজ্য সরকারকে কলঙ্কিত করতে ISF এই বিস্ফোরণ ঘটিয়ে থাকতে পারে। পুলিশ ব্যাপারটা দেখছে।

রবিবার সকালে নীলগঞ্চের মোজপোলে বেআইনি বাজি কারখানায় বিস্ফোরণে এখনো পর্যন্ত ৭ জনের মৃত্যু হয়েছে। তার মধ্যে রয়েছেন বাড়ির মালিক ও বাজি কারবারের মালিক রমজানের ছেলে। এলাকায় এখনো বিস্তীর্ণ এলাকায় ছড়িয়ে ছিটিয়ে রয়েছে বাজি ও বাজি তৈরির মশলা। একাধিক গুদামে মজুত রয়েছে বস্তা বস্তা বাজি।

স্থানীয়দের অভিযোগ, মোটা টাকার বিনিময়ে এখানে বেআইনি বাজি কারখানা চলতে দিত পুলিশ। গোটা বিষয়টা জানতেন স্থানীয় বিধায়ক তথা মন্ত্রী রথীন ঘোষ।

 

 

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

সন্দেশখালির বোনেদের সঙ্গে যা করেছে TMC, তা দেখে কাঁদছে রামমোহন রায়ের আত্মা: মোদী IPL 2024: লান্স ক্লুজনারকে সহকারী কোচ হিসেবে নিযুক্ত করল LSG AI নিয়ে রাহুলকে প্রশ্ন তরুণের, উত্তর শুনে ট্রোল নেটপাড়ার, ‘না জেনেই রচনা লিখল’ পিরিতির ফুল ফুটে… পায়ে হাওয়াই চটি, পাশে ডোনা-রচনা, ঝুমুরের তালে জমিয়ে নাচ মমতার ‘গণধর্ষণ’ করে ব্ল্যাকমেলিং! যোগীরাজ্যে গাছ থেকে উদ্ধার দুই কিশোরীর ঝুলন্ত দেহ পুলিশের সামনে দাপট! ইডির হাত থেকে রেহাই পেতে মরিয়া শাহজাহান, আগাম জামিনের আবেদন জমাট জুটি ধাওয়ান-কার্তিকের, শাহবাজদের বিরুদ্ধে '১০ ওভারেই' জয় ডিওয়াই পাতিল ব্লুর চুপিসাড়ে বিয়ের পর রায় পরিবারে বধূবরণ! সত্যজিতের নাতির রিসেপশনের প্রথম ছবি শ্রেয়স এবং ইশান কেন্দ্রীয় চুক্তি ফিরে পেতে পারেন, কী ভাবে? জানালেন BCCI-এর কর্তা এবার মহানায়কের তালিমে প্রেমে পড়বেন অনিন্দ্য-রোশনি! প্রকাশ্যে অতি উত্তমের ঝলক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.