বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ৩ দিনের মধ্যে হস্টেল থেকে বাড়ি ফিরেছিলেন, শৌচাগারে উদ্ধার NBU-র ছাত্রের দেহ

৩ দিনের মধ্যে হস্টেল থেকে বাড়ি ফিরেছিলেন, শৌচাগারে উদ্ধার NBU-র ছাত্রের দেহ

প্রয়াত উত্তম মার্ডি

মালদা কলেজে ভর্তি হওয়ার চেষ্টা শুরু করেন তিনি। আজ মালদা কলেজে ভর্তি হওয়ার কথা থাকলেও সকালেই বাথরুম থেকে উদ্ধার হয় ওই পড়ুয়ার ঝুলন্ত দেহ।

উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয় পড়ুয়ার রহস্যমৃত্যু। বাড়ির শৌচাগার থেকে উদ্ধার পড়ুয়ার ঝুলন্ত দেহ। বিশ্ববিদ্যালয় ব়্যাগিংয়ের শিকার ওই পড়ুয়া। যার জেরে মানসিক অবসাদে আত্মঘাতী হয়েছেন তিনি, এমনটাই দাবি করছে পরিবার। অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করেছে পুলিশ। কিভাবে এবং কেন ওই ছাত্রের মৃত্যু হল পুরো বিষয়টাই তদন্ত করে দেখছেন গাজোল থানার পুলিশ আধিকারিকেরা।

মালদা জেলার গাজোল থানার অন্তর্গত কচুয়া এলাকার বাসিন্দা উত্তম মার্ডি (২২) উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের প্রথম বর্ষের পড়ুয়া ছিলেন। হস্টেলে যাওয়ার ৩ দিনের মধ্যেই বাড়ি ফিরে অবসাদে ভুগতে শুরু করেন তিনি। পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলা বন্ধ করে দেন। মঙ্গলবার শৌচাগার থেকে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার হয়।

নিহতের বোন জানিয়েছেন, দাদা বলেছিল, হস্টেলে ইন্ট্রো দিতে ভালো লাগে না। এমনকী হস্টেলে ফিরতে চায় না বলেও জানিয়েছিল সে।

পরিবার পরিবার সূত্রে জানা যাচ্ছে গাজোলের কচুয়া এলাকায় জেঠুর বাড়িতেই থাকতো ওই পড়ুয়া। পড়াশোনায় ছিল অত্যন্ত মেধাবী। উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয় ভর্তি হন উত্তম। গত ৩ অক্টোবর তাঁকে বিশ্ববিদ্যালয়ের হস্টেলে রেখে আসে তার পরিবার। কিন্তু তিন দিনের মধ্যেই বাড়ি ফিরে আসে ওই পড়ুয়া। পরিবারের লোককে জানায় সে আর ওই হোস্টেলে ফিরে যাবে না। যার কারণ হিসেবে তার পরিবারকে তেমনভাবে কিছুই জানায়নি উত্তম। তবে তার পরিবারের দাবি সেখান থেকে ফিরে আসার পরেই মানসিক অবসাদে ভুক্তভোগী ছিল সে। পরিবারের লোকেদের হোস্টেলের বিষয়ে তেমনভাবে না জানালেও কিছু কথা জানিয়েছিল উত্তম।

এর পর মালদা কলেজে ভর্তি হওয়ার চেষ্টা শুরু করেন তিনি। আজ মালদা কলেজে ভর্তি হওয়ার কথা থাকলেও সকালেই বাথরুম থেকে উদ্ধার হয় ওই পড়ুয়ার ঝুলন্ত দেহ। খবর পেয়ে মৃতদেহ উদ্ধার করে দেহ ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায় পুলিশ। ঘটনায় শোকের ছায়া পরিবারসহ এলাকা জুড়ে। তবে পরিবারের তরফে ব়্যাগিংয়ের কোনও লিখিত অভিযোগ দায়ের হয়নি।

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

ইয়ংয়ের ধাক্কায় রান-আউট উইলিয়ামসন, কিউয়িদের ফলো-অনের লজ্জা থেকে মুক্তি দিল অজিরা পুরুলিয়া পাহাড়ে মিলেছে ডাইনোসরের জীবাশ্ম!‌ খবর চাউর হতেই আলোড়ন তুঙ্গে ওষুধের দাম নিয়ে দুশ্চিন্তা কমল, সুগার-প্রেশার-সহ ৬৯টি ওষুধের দাম বেঁধে দিল সরকার মীন রাশির এই মাস কেমন যাবে? জানুন এই মাসের রাশিফল কুম্ভ রাশির এই মাস কেমন যাবে? জানুন এই মাসের রাশিফল টিফিন ডেলিভারির আড়ালে মাদকের ব্যবসা শাবানার!প্রকাশ্যে 'ডাব্বা কার্টেল'-এর টিজার মকর রাশির এই মাস কেমন যাবে? জানুন এই মাসের রাশিফল ধনু রাশির এই মাস কেমন যাবে? জানুন এই মাসের রাশিফল মার্চের শুরুতেই দুর্যোগের মেঘে ঢাকবে বাংলার আকাশ, বৃষ্টি হবে কলকাতাতেও বৃশ্চিক রাশির এই মাস কেমন যাবে? জানুন এই মাসের রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.