বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > অমিত শাহের জনসভার আগেই উত্তপ্ত কেশপুর, বিজেপি কর্মীদের বাড়িতে ভাঙচুর, বোমাবাজি
আনন্দপুর থানা। পাশে, বোমার সুতলি। ছবি : সংগৃহীত
আনন্দপুর থানা। পাশে, বোমার সুতলি। ছবি : সংগৃহীত

অমিত শাহের জনসভার আগেই উত্তপ্ত কেশপুর, বিজেপি কর্মীদের বাড়িতে ভাঙচুর, বোমাবাজি

  • ঘটনার খবর পেয়ে রাতেই গ্রামে আসে আনন্দপুর থানার পুলিশ। এলাকায় বিভিন্ন জায়গা থেকে উদ্ধার করা হয়েছে বোমার সুতলি। স্থানীয় বিজেপি নেতৃত্ব অভিযুক্তদের দ্রুত গ্রেফতার করার দাবি জানিয়েছেন পুলিশের কাছে।

শনিবার মেদিনীপুর কলেজ মাঠে রয়েছে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহয়ের জনসভা। সেই সভার প্রস্তুতি নিয়েই বুধবার রাতে বৈঠক করেন কেশপুরের বিজেপি কর্মীরা। আর তার পরই তাঁদের বাড়ি লক্ষ্য করে বোমাবাজি, বাড়িতে ভাঙচুরের অভিযোগ উঠেছে। এ ঘটনায় আক্রান্ত বিজেপি কর্মীরা শাসকদল তৃণমূলের বিরুদ্ধে অভিযোগের আঙুল তুলেছেন। ঘটনাকে ঘিরে উত্তপ্ত কেশপুরের আনন্দপুর থানার বনকাটা, রাজারডাঙা এলাকা।

গেরুয়া শিবিরের অভিযোগ, অমিত শাহয়ের সভা উপলক্ষে বুধবার আনন্দপুর থানা এলাকার বিজেপি কর্মীদের নিয়ে একটা বৈঠক ডাকা হয়। প্রথমে সেই বৈঠক সেরে বাড়ি ফেরার পথে পদ্মফুল শিবিরের কর্মীদের ওপর হামলা চালায় ঘাসফুল শিবিরের অনুগামীরা। রাতেই বৈঠকে উপস্থিত কয়েকজন বিজেপি কর্মীর বাড়িতে হামলা চালায় স্থানীয় তৃণমূল নেতাকর্মীরা। এমনকী বিজেপি কর্মীদের বাড়ি লক্ষ্য করে চলে বোমাবাজিও। তৃণমূল নেতাকর্মীদের বিরুদ্ধে অভিযোগ, স্থানীয় বিজেপি কর্মী ইউসুফ শারল বাড়ি ভেঙে গুড়িয়ে দিয়েছে তারা।

ঘটনার খবর পেয়ে রাতেই গ্রামে আসে আনন্দপুর থানার পুলিশ। এলাকায় বিভিন্ন জায়গা থেকে উদ্ধার করা হয়েছে বোমার সুতলি। স্থানীয় বিজেপি নেতৃত্ব অভিযুক্তদের দ্রুত গ্রেফতার করার দাবি জানিয়েছেন পুলিশের কাছে। অভিযোগ পেয়ে তদন্ত শুরু করেছে পুলিশ। ঘটনাকে ঘিরে ছড়িয়েছে আতঙ্ক। এলাকায় মোতায়ন করা হয়েছে পুলিশ পিকেট।

বন্ধ করুন