বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > টিটাগড়ে জনতার ইটবৃষ্টি, পথ অবরোধ তুলতে কাঁদানে গ্যাসের শেল ছুড়ল পুলিশ
ফাইল ছবি
ফাইল ছবি

টিটাগড়ে জনতার ইটবৃষ্টি, পথ অবরোধ তুলতে কাঁদানে গ্যাসের শেল ছুড়ল পুলিশ

  • বিকেলে অবরোধ তুলতে যান বারাকপুর কমিশনারেটের পুলিশ আধিকারিকরা। অনেক বোঝালেও বনধ সমর্থকরা অবরোধ তুলতে রাজি হননি বলে অভিযোগ।

বিজেপির বনধকে কেন্দ্র করে রণক্ষেত্রের চেহারা নিল টিটাগড়। সোমবার দুপুরে BT রোডের অবরোধ তুলতে গেলে বনধ সমর্থকদের সঙ্গে পুলিশের সংঘর্ষ বাধে। পুলিশকে লক্ষ্য করে কৌটা বোমা, থান ইট ছোড়া হয় বলে অভিযোগ। পালটা কাঁদানে গ্যাস ছোড়ে পুলিশ। বিজেপির একটি পার্টি অফিসে ঢুকে লাঠি চালায় পুলিশ। 

বিজেপি নেতা মণীশ শুক্ল খুনের প্রতিবাদে ১২ ঘণ্টার বারাকপুর বনধে সোমবার সকাল থেকে অবরুদ্ধে বিটি রোড। এদিন রাস্তার ওপর আগুন জ্বালিয়ে অবরোধ করেন বনধ সমর্থকরা। সকাল থেকে অবরোধের জেরে পুরোপুরি স্তব্ধ বিটি রো়ডের যানচলাচল।

বিকেলে অবরোধ তুলতে যান বারাকপুর কমিশনারেটের পুলিশ আধিকারিকরা। অনেক বোঝালেও বনধ সমর্থকরা অবরোধ তুলতে রাজি হননি বলে অভিযোগ। উলটে পুলিশকে লক্ষ্য করে ইটবৃষ্টি শুরু করে তারা। বিভিন্ন দিক থেকে উড়ে আসতে থাকে ইট। 

এর পর কাঁদানে গ্যাসের শেল ছোড়া শুরু করে পুলিশ। তার জেরে বিটি রোড ছেড়ে বিভিন্ন গলির মধ্যে ঢুকে পড়ে বিক্ষোভরত জনতা। গলির মধ্যেও টিয়ার গ্যাস ছোড়ে পুলিশ। রাস্তার পাশে একটি বিজেপি পার্টি অফিসে ঢুকে পড়েন বিজেপির নেতাকর্মীরা। সেখানে পুলিশ লাঠি চার্জ করে বলে অভিযোগ। ভাঙচুর হয় বিজেপির পার্টি অফিসটিতে। 

বেশ কিছুক্ষণ উত্তেজনার পর এলাকার নিয়ন্ত্রণ নেয় পুলিশ। যদিও বিটি রোডের পাশে বিভিন্ন রাস্তায় এখনো জমায়েত রয়েছে জনতা। শেষ খবর পাওয়া পর্যন্ত বিটি রোডে যানচলাচল শুরু হয়নি। 

বন্ধ করুন