বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বহরমপুরে সুতপা খুনে সুশান্তর বিরুদ্ধে চার্জশিট দিল পুলিশ
মৃত তরুণী সুতপা চৌধুরী এবং পুলিশের গাড়িতে ধৃত সুশান্ত চৌধুরী।

বহরমপুরে সুতপা খুনে সুশান্তর বিরুদ্ধে চার্জশিট দিল পুলিশ

  • জেরায় সে জানায়, সুতপার সঙ্গে দীর্ঘদিন প্রণয়ের সম্পর্ক ছিল তার। কিন্তু সম্প্রতি সম্পর্কে অবনতি হয়। তার জেরে সুতপাকে খুন করে সে।

বহরমপুরের কলেজছাত্রী সুতপা চৌধুরী খুনে সুশান্ত চৌধুরীর বিরুদ্ধে চার্জশিট পেশ করল পুলিশ। শুক্রবার বহরমপুর সিজেএম আদালতে চার্জশিট জমা দেন তদন্তকারী আধিকারিক। এই ঘটনায় সুশান্তর বিরুদ্ধে খুনের অভিযোগ আনা হয়েছে।

গত ৩ মে বহরমপুরের গোরাবাজারে মেসের সামনে কলেজছাত্রী সুতপাকে কুপিয়ে খুন করে সুশান্ত চৌধুরী নামে এক যুবক। সুতপা ও সুশান্ত ২ জনেরই বাড়ি মালদায়। বহরমপুরে মেসে থাকতেন সুতপা। সেই মেসের সামনেই তাঁকে খুন করেন সুশান্ত। এই ঘটনার পর ৩৪ নম্বর জাতীয় সড়ক ধরে পালানোর সময় তল্লাশিতে ধরা পড়ে অভিযুক্ত যুবক।

জেরায় সে জানায়, সুতপার সঙ্গে দীর্ঘদিন প্রণয়ের সম্পর্ক ছিল তার। কিন্তু সম্প্রতি সম্পর্কে অবনতি হয়। তার জেরে সুতপাকে খুন করে সে।

তদন্তে উঠে আসে, খুনের আগে সুতপার ওপর নজর রাখতে বহরমপুরে মেস ভাড়া নিয়ে থাকছিল সুশান্ত। এমনকী সুতপাকে খুন করার জন্য ছুরি কেনে সে। পরিকল্পনা মাফিক হামলা চালিয়ে আগে থেকে দেখে রাখা পথ ধরে এলাকা ছাড়ে।

সেই ঘটনার ৭৫ দিন পর বহরমপুর CJM আদালতে ৪০০ পাতার চার্জশিট পেশ করল পুলিশ। চার্জশিটে সুশান্তর বিরুদ্ধে খুনের অভিযোগ আনা হয়েছে।

সুতপার বাবার দাবি, দীর্ঘদিন ধরে মেয়েকে উত্যক্ত করত সুশান্ত। ইংরেজবাজারে সুতপাদের বাড়ির সামনে মাসির বাড়িতে বড় হয়েছেন তিনি। এর আগে সুতপার ওপর একবার হামলাও চালিয়েছিল সে। সুশান্তর কবল থেকে মেয়েকে দূরে রাখতে সুতপাকে বহরমপুরের কলেজে ভর্তি করেছিলেন তাঁর বাবা।

 

বন্ধ করুন