বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > H.S result 2022: স্টার মার্কস পেয়ে পাশ মৃত উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থী, শোকে মুহ্যমান পরিবার
ডান দিকে অনুষ্কা ও বাম দিকে অনুষ্কার মা। ফাইল ছবি।

H.S result 2022: স্টার মার্কস পেয়ে পাশ মৃত উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থী, শোকে মুহ্যমান পরিবার

  • রানাঘাট লালগোপাল হাইস্কুলের ছাত্রী ছিল অনুষ্কা। ছোট থেকেই পড়াশোনাতে বেশ ভালোই ছিল সে। এবার উচ্চমাধ্যমিক পরীক্ষা দেওয়ার পর পরিবারের সকলকে সে জানিয়েছিল যে পরীক্ষা ভালোই হয়েছে। কিন্তু, তারপরে মাস দেড়েক আগে ছাদ থেকে পড়ে মৃত্যু হয় অনুষ্কার।

উচ্চ মাধ্যমিকে ভালো ফল করেছে। তারপরও খুশি নয় তার পরিবার। কারণ যাকে নিয়ে আনন্দ সেই পৃথিবী থেকে বিদায় নিয়েছে মাস দেড়েক আগে। এখন তার ভালো ফলের কথা শুনে আরও শোকাহত হয়ে পড়েছে পরিবার। উচ্চ মাধ্যমিকের রেজাল্ট জানার পরেই রানাঘাটের অনুষ্কা ঘোষের পরিবার শোকে মুহ্যমান।

রানাঘাট লালগোপাল হাইস্কুলের ছাত্রী ছিল অনুষ্কা। ছোট থেকেই পড়াশোনাতে বেশ ভালোই ছিল সে। এবার উচ্চমাধ্যমিক পরীক্ষা দেওয়ার পর পরিবারের সকলকে সে জানিয়েছিল যে পরীক্ষা ভালোই হয়েছে। কিন্তু, তারপরে মাস দেড়েক আগে ছাদ থেকে পড়ে মৃত্যু হয় অনুষ্কার। রানাঘাট শহরের পশ্চিম পাড়ের ৭ নম্বর ওয়ার্ডের চিল্ড্রেন্স পার্কের পাশে একটি আবাসনে থাকত সে। গত ৪ মে রাতে আবাসনের পাঁচতলার ছাদ থেকে পাশের একটি নর্দমাতে পড়ে যায়। এরপর বিকট শব্দ পেয়ে স্থানীয়রা ছুটে এসে অনুষ্কাকে হাসপাতালে নিয়ে যান। তারপরেও তাকে বাঁচানো সম্ভব নয়। তদন্ত করে পুলিশ জানতে পারে, ছাদ থেকে ঝাঁপ দেওয়ার ফলেই এই ঘটনা ঘটেছিল।

শুক্রবার উচ্চ মাধ্যমিকের ফল প্রকাশিত হয়েছে। তাতে জানা গিয়েছে অনুষ্কার প্রাপ্ত নম্বর হল ৩৭৫। অর্থাৎ সে স্টার মার্কস পেয়েছে। অনুষ্কার রেজাল্ট জানার পর তার মাসি মিঠু দত্ত বলেন, ‘শুনেছি ও ভালো রেজাল্ট করেছে। কিন্তু এটা জেনে আমাদের খুব কষ্ট হচ্ছে। কারণ আজ সে পৃথিবীতে থাকলে হয়ত অনেক বেশি আনন্দ হত। কিন্তু তা হল না। যাকে নিয়ে আনন্দ করার সে নেই।’

বন্ধ করুন