বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > জানালা দিয়ে গুলি তৃণমূল কর্মীকে, রাতের চাকদহে তুমুল আলোড়ন, তদন্তে পুলিশ
আক্রান্ত তৃণমূল কংগ্রেস কর্মীর নাম নারায়ণ দে।

জানালা দিয়ে গুলি তৃণমূল কর্মীকে, রাতের চাকদহে তুমুল আলোড়ন, তদন্তে পুলিশ

  • গলায় গুলিবিদ্ধ অবস্থায় তাঁকে প্রথমে চাকদহের একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে কল্যাণীর জেএনএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে রাতেই আনা হয় কলকাতার অ্যাপোলো হাসপাতালে। তৃণমূল কংগ্রেস কর্মীকে গুলি করার ঘটনায় কে বা কারা জড়িত তা এখনও স্পষ্ট হয়নি।

আবার আক্রমণ নামিয়ে আনা হল তৃণমূল কংগ্রেস কর্মীর উপর। নদিয়ার চাকদহে গুলিবিদ্ধ হয়েছেন তৃণমূল কংগ্রেস কর্মী। আক্রান্ত তৃণমূল কংগ্রেস কর্মীর নাম নারায়ণ দে। তিনি তৃণমূল কংগ্রেসের রানাঘাট দক্ষিণ সাংগঠনিক জেলার সভাপতির অনুগামী হিসেবে পরিচিত। চাকদহের ১৮ নম্বর ওয়ার্ডে এই ঘটনাটি ঘটেছে। আর তা নিয়ে আলোড়ন পড়ে গিয়েছে।

ঠিক কী ঘটেছে চাকদহে?‌ স্থানীয় সূত্রে খবর, তৃণমূল কংগ্রেস কর্মী নারায়ণ দে রবিবার রাতে তাঁর বাড়ির লাগোয়া একটি বাগানবাড়িতে ছিলেন। তখনই একদল দুষ্কৃতী তাঁর উপর হামলা চালায়। তাঁকে লক্ষ্য করে গুলি করা হয়। দুষ্কৃতীদের ছোড়া গুলি তৃণমূল কংগ্রেস কর্মী নারায়ণ দে’‌র গলায় গিয়ে লাগে। দুষ্কৃতীদের গুলির শব্দে ছুটে আসেন এলাকার মানুষজন। তখন ঘটনাস্থল ছেড়ে পালিয়ে যায় দুষ্কৃতীরা।

তারপর ঠিক কী হল?‌ দলীয় সূত্রে খবর, গলায় গুলিবিদ্ধ অবস্থায় তাঁকে প্রথমে চাকদহের একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে কল্যাণীর জেএনএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে রাতেই আনা হয় কলকাতার অ্যাপোলো হাসপাতালে। তৃণমূল কংগ্রেস কর্মীকে গুলি করার ঘটনায় কে বা কারা জড়িত তা এখনও স্পষ্ট হয়নি। তবে এই ঘটনার সঙ্গে বিরোধী শক্তির যোগসাজশ আছে বলেই দাবি তৃণমূল কংগ্রেসের। তদন্তে নেমেছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, পেশায় ঠিকাদার ওই তৃণমূল কংগ্রেস কর্মী বাড়ির বাগানে একটি ঘরে আরও দু’জনের সঙ্গে গতকাল রাতে বসেছিলেন। তখনই তাঁকে জানালা দিয়ে গুলি করে কয়েকজন দুষ্কৃতী। রাতের অন্ধকারে তৃণমূল কংগ্রেস কর্মীকে গুলি করে খুন করার চেষ্টার ঘটনায় ইতিমধ্যে তদন্ত শুরু করেছে চাকদা থানার পুলিশ।

কী বলছে তৃণমূল কংগ্রেস?‌ এই ঘটনায় চাকদহ দু’‌নম্বর ওয়ার্ডের তৃণমূল কংগ্রেস কাউন্সিলর সাধন বিশ্বাস বলেন, ‘‌নারায়ণ দে চাকদহের ১৮ নম্বর ওয়ার্ডের একজন বাসিন্দা। তার পাশাপাশি সক্রিয় তৃণমূল কর্মী। দীর্ঘদিন ধরেই তৃণমূল কংগ্রেস দলটি করে আসছেন। আমরা ঘটনা শুনতে পেয়েই তাণকে নিয়ে কল্যাণীতে নিয়ে চলে আসি। এখন তাঁর শারীরিক অবস্থা একটু ভালোর দিকে। বিরোধী দলের হাত আছে বলে মনে করছি।’‌

বন্ধ করুন