বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > তৃণমূল কংগ্রেস কর্মীকে লক্ষ্য করে চলল গুলি, রক্তাক্ত গোয়ালপোখর, চম্পট দুষ্কৃতী
তৃণমূল কংগ্রেস কর্মীকে লক্ষ্য করে গুলি চালাল দুষ্কৃতীরা। (ছবিটি প্রতীকী, সৌজন্য হিন্দুস্তান টাইমস)

তৃণমূল কংগ্রেস কর্মীকে লক্ষ্য করে চলল গুলি, রক্তাক্ত গোয়ালপোখর, চম্পট দুষ্কৃতী

  • ঠিক যেভাবে রাজনৈতিক খুনগুলি হচ্ছে সেই একই কায়দায় এদিন মোটরবাইকে করে এসে গুলি চালিয়ে দেওয়া হয়।

একুশের নির্বাচনে সরকার তৈরি হয়ে যাওয়ার চার মাস পরও রাজনৈতিক হিংসা অব্যাহত রইল। এবার উত্তর দিনাজপুরের গোয়ালপোখরে এক তৃণমূল কংগ্রেস কর্মীকে লক্ষ্য করে গুলি চালাল দুষ্কৃতীরা। এই ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে সাতভিটা এলাকায়। ঠিক যেভাবে রাজনৈতিক খুনগুলি হচ্ছে সেই একই কায়দায় এদিন মোটরবাইকে করে এসে গুলি চালিয়ে দেওয়া হয়।

স্থানীয় সূত্রে খবর, রবিবার বেশি রাতে বাড়ি ফিরছিলেন তৃণমূল কংগ্রেস কর্মী আবদুল গনি। তখন গ্রামে অন্ধকার নেমেছে। সেই সুযোগ নিয়েই পাঞ্জিপাড়া এলাকার সাতভিটায় তাঁকে ঘিরে ধরে মোটরবাইক আরোহী দুই দুষ্কৃতী। মুখ ঢাকা ছিল। এরপর খুব কাছ থেকে গুলি চালায় তারা এবং পালিয়ে যায়। তবে গুলি তাঁর কাঁধ ছুঁয়ে বেরিয়ে যায়। সামান্য রক্তারক্তি হলেও প্রাণে বেঁচে যান তিনি।

পুলিশ সূত্রে খবর, এই তৃণমূল কংগ্রেস কর্মীর নাম আবদুল গনি। দলের কাজ করে রোজ একই পথ দিয়ে বাড়ি ফেরে। যা রেইকি করেছিল দুষ্কৃতীরা। জখম গনিকে ইসলামপুর মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত গনির দাবি, দুষ্কৃতীদের তিনি চিনতে পারেননি। তবে তারা একটি সাদা মোটরবাইকে চড়ে এসেছিল। ঘটনার তদন্ত শুরু করা হয়েছে।

যদিও এই ঘটনার পর থেকেই চরম আতঙ্কে রয়েছে গনির পরিবার। এই কাজের পিছনে বিজেপির হাত আছে বলে অনেকে মনে করছেন। কারণ বিজেপির এখন সব জায়গায় সংগঠন ভেঙে পড়ছে। বিধায়ক–সাংসদরা দল ছাড়ছে। তাই এই গুলি করা হয়েছে। গনির পরিবারের দাবি, কারও সঙ্গে শত্রুতা নেই গনির। এভাবে গুলি চালানো হল। তাতে আমরা আতঙ্কিত।