বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Top Morning News: তাজা খবর- সাধু সেজে গায়ে সাপ ছুড়ে হার ছিনতাই নিউ আলিপুরে, শুভেন্দুর ৮০% ধামাকা

Top Morning News: তাজা খবর- সাধু সেজে গায়ে সাপ ছুড়ে হার ছিনতাই নিউ আলিপুরে, শুভেন্দুর ৮০% ধামাকা

শুভেন্দু অধিকারী। (ফাইল ছবি, সৌজন্যে সমীর জানা/হিন্দুস্তান টাইমস)

Top Morning News: অনলাইনের যুগে আর সংবাদপত্র পড়ার সময় হচ্ছে না? আপনার জন্য সমস্ত খবর এক ক্লিকে।

সাধু সেজে গায়ে সাপ ছুড়ে হার ছিনতাই নিউ আলিপুরে

চোখে রাসায়নিক স্প্রে করে এবং গায়ে সাপ ছুড়ে দিয়ে নিউ আলিপুরে সোনার হার ছিনতাই করে নিল চার দুষ্কৃতী। পুলিশ জানিয়েছে, মঙ্গলবার সকাল ন'টায় অফিসে যাওয়ার জন্য বাড়ি থেকে বেরোন অনির্বাণ দাস। বুড়োশিবতলার কাছে আসতে সাধুর ভেকধারী চারজন আসে। ১০ টাকা দিতে বলে তারা। ১১ টাকা দেন অনির্বাণ। তারপর তাঁকে ঠাকুরের মূর্তিতে গলার হার ঠেকাতে বলে দুষ্কৃতীরা। তখনই তাঁর চোখে রাসায়নিক মেশানো জল ছোড়া হয়। তারপর ছুড়ে দেয় দুটি জীবন্ত সাপ। তারইমধ্যে গলা থেকে হার ছিঁড়ে নিয়ে পালিয়ে যায় দুষ্কৃতীরা।

আরও পড়ুন: Cyclonic circulation weather update: বঙ্গোপসাগরে তৈরি হতে পারে ঘূর্ণাবর্ত, অবশেষে কি ভারী বৃষ্টি নামবে দক্ষিণবঙ্গে?

ইতিমধ্যে বেহালা থানার পুলিশ তদন্ত শুরু করেছে। কলকাতা পুলিশের ডেপুটি কমিশনার (বেহালা) সৌম্য রায় জানিয়েছেন, সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে তদন্ত করা হচ্ছে। সোনার হার ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গিয়েছে। ইতিমধ্যে একটি মামলা রুজু করা হয়েছে।

আরও পড়ুন: Mamata on Ram Mandir: 'ওরা ১টা মন্দির করছে, আমরা আরও বেশি করেছি', রাম মন্দির নিয়ে 'আপত্তি' নেই মমতার

পঞ্চায়েত ভোটের আগে বিহার ও ঝাড়খণ্ডের বর্ডার সিল করার সিদ্ধান্ত

পঞ্চায়েত ভোটের আগেই বিহার এবং ঝাড়খণ্ডের বর্ডার সিল করে দেওয়ার সিদ্ধান্ত নিল পশ্চিমবঙ্গ পুলিশ। মঙ্গলবার ভবানী ভবনে বিহার এবং ঝাড়খণ্ডের রাজ্য পুলিশের ডিজির সঙ্গে বৈঠক করেন পশ্চিমবঙ্গ পুলিশের ডিজি মনোজ মালব্য। এমনিতে হামেশাই অভিযোগ ওঠে যে বিহার এবং ঝাড়খণ্ড থেকে পশ্চিমবঙ্গে সমাজবিরোধীরা আসে। তারপর এই রাজ্যে অপরাধমূলক কাজ করে বিহার এবং ঝাড়খণ্ডে পালিয়ে যেত। সেখানেই গা ঢাকা দিয়ে থাকত। এবার সেটাই রুখতে চাইছে পুলিশ।

মমতা সরকারের ৮০ শতাংশ লোকই যোগাযোগ রাখছেন, দাবি শুভেন্দু

মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারের ৮০ শতাংশ লোক তাঁর সঙ্গে যোগাযোগ রাখছেন। এমনই দাবি করলেন পশ্চিমবঙ্গ বিধানসভার বিরোধী দলনেতা তথা নন্দীগ্রামের বিজেপি বিধায়ক শুভেন্দু অধিকারী। নদিয়ার চাকদার সভা থেকে সেই মন্তব্য করেন তিনি। যদিও সেই দাবি উড়িয়ে দিয়েছে তৃণমূল কংগ্রেস। রাজ্যের শাসক দলের নেতা কুণাল ঘোষ পালটা খোঁচা দিয়েছেন, ৯৯ শতাংশ বিজেপি কর্মী-সমর্থকই শুভেন্দুকে দু'চোখে দেখতে পারেন না। আর মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সরাসরি মানুষের যোগ আছে।

বাংলার মুখ খবর

Latest News

দলের কেউ সিনিয়র-জুনিয়র নয়, KKR-কে ফাইনালে তুলতে ১ম দিনেই গুরুমন্ত্র দেন গম্ভীর USA-র কাছেও T20I-তে হারল বাংলাদেশ! প্রাক্তন ভারতীয়দের ঝড়ে লজ্জায় ডুবলেন শাকিবরা পরিচালনার পর ফের অভিনয়ে ফিরলেন মানসী, কোন ছবিতে দেখা যাবে? স্টার্কের আগ্রাসন, শ্রেয়সের ডাকাবুকো নেতৃত্ব, SRH-এর ভুলচুক, ৫ কারণে ফাইনালে KKR ‘ওঁরা বলেছিলেন গুরুত্ব পাচ্ছেন না, BJPতেই বা কী পাচ্ছেন?’দলত্যাগীদের নিয়ে খাড়গে ১৩.৪ ওভারে খেল খতম, অতীতে কোয়ালিফায়ার ১ জিতে ফাইনালে উঠলেই চ্যাম্পিয়ন হয়েছে KKR ফর্ম্যালিটির জন্য ব্যাট করেছি! ভাবিনি যে ১৫৯-তে SRH অল-আউট হবে, ফুটছেন বেঙ্কটেশ ‘পোর্শে’ কাণ্ডে নাবালক অভিযুক্তকে হেফাজতে পিৎজা, দাবি কং-র, মুখ খুললেন ফড়নবীশও কূর্ম জয়ন্তী কবে? কেন এত বিশেষ এই দিন, এই দিনের গুরুত্ব কী, জেনে নিন ছবির মেয়েটি বলিউডের মস্ত অভিনেত্রী, রয়েছে বাংলার যোগও, চিনতে পারছেন?

Latest IPL News

দলের কেউ সিনিয়র-জুনিয়র নয়, KKR-কে ফাইনালে তুলতে ১ম দিনেই গুরুমন্ত্র দেন গম্ভীর KKR-এর বোলিংয়ে কুপোকাত SRH, উচ্ছ্বাসে ভাসলেন সুহানা,আব্রামকে জাপটে আদর শাহরুখের রাসেলের দুরন্ত রান-আউট, মাথা নীচু করে সিঁড়িতে বসে রাহুল, 'কেউ হাগ কর', বলল সকলে আগুনে মেজাজে স্টার্ক,পঞ্চম ওভারে পরপর ২ উইকেট সহ পাওয়ার প্লে-তেই নিলেন ৩- ভিডিয়ো হার্দিককে অধিনায়ক করার সিদ্ধান্ত বুমেরাং হয়েছে- MI-এর ব্যর্থতা নিয়ে দাবি হরভজনের দ্বিতীয় বলেই হেডের স্টাম্প গুঁড়িয়ে দিলেন স্টার্ক, DRS নিলে পেতেন আরও ১টি উইকেট IPL থেকে ছিটকে যাওয়ার যন্ত্রণার মাঝেই,রাঁচিতে বাইকে ঘুরে বেড়াতে দেখা গেল ধোনিকে IPL 2024: KKR আত্মবিশ্বাসী,কিন্তু আত্মতুষ্ট নয়- SRH-কে সতর্ক করলেন পাক কিংবদন্তি ক্রিকেট নিয়ে ৭০ সেকেন্ডও আমাদের কথা হয়নি- শাহরুখকে সেরা মালিকের তকমা গম্ভীরের কোয়ালিফায়ারের আগে KKR-কে উদ্দীপ্ত করলেন বায়ার্ন মিউনিখের হ্যারি কেন- ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.