বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > TMC leader harrassed: নন্দীগ্রামে তৃণমূল নেতাকে মারধর, মোটরসাইকেল ভাঙার অভিযোগ BJPর বিরুদ্ধে

TMC leader harrassed: নন্দীগ্রামে তৃণমূল নেতাকে মারধর, মোটরসাইকেল ভাঙার অভিযোগ BJPর বিরুদ্ধে

বিজেপি নেতার ভাঙচুর হওয়া মোটরসাইকেল। 

অভিযোগ, বৃহস্পতিবার সন্ধ্যায় দোকান বন্ধ করে বাড়ি ফেরার পথে মহম্মদপুর বাজার লাগোয়া ব্রিজের উপর অতর্কিতে রাখহরিবাবুর ওপর হামলা চালায় বিজেপি কর্মীরা। তাঁকে মোটরসাইকেল থেকে ধাক্কা দিয়ে মাটিতে ফেলে দেয়।

লোকসভা নির্বাচন যত এগিয়ে আসছে তত উত্তপ্ত হচ্ছে পূর্ব মেদিনীপুর জেলার রাজনৈতিক হটস্পট নন্দীগ্রাম। নন্দীগ্রামে তৃণমূল নেতার উপর হামলা, গাড়ি ভাঙচুর ও মারধরের অভিযোগ উঠল বিজেপির বিরুদ্ধে। নন্দীগ্রাম ১নম্বর ব্লকের ভেকুটিয়া গ্রাম পঞ্চায়েত এলাকার তৃণমূলের অঞ্চল সহ-সভাপতি রাখহরি ঘড়াকে বৃহস্পতিবার রাতে মারধর করা হয় বলে অভিযোগ।তৃণমূল নেতার মহম্মদপুর বাজারে একটি গ্রিলের দোকান রয়েছে। কিডনি প্রতিস্থাপন হয়েছিল এই তৃণমূল নেতার।

আরও পড়ুন: সন্দেশখালির শাহজাহানের বিরুদ্ধে নয়া মামলা, কলকাতার আশেপাশে ৬ জায়গায় হানা ইডির

অভিযোগ, বৃহস্পতিবার সন্ধ্যায় দোকান বন্ধ করে বাড়ি ফেরার পথে মহম্মদপুর বাজার লাগোয়া ব্রিজের উপর অতর্কিতে রাখহরিবাবুর ওপর হামলা চালায় বিজেপি কর্মীরা। তাঁকে মোটরসাইকেল থেকে ধাক্কা দিয়ে মাটিতে ফেলে দেয়। এর পর ব্যাপক ভাঙচুর করা হয় মোটরসাইকেলটি।

কোনও রকম ঘটনাস্থল থেকে পালিয়ে নিজের প্রাণ বাঁচান ওই তৃণমূল নেতা। ঘটনাস্থলে প্রায় ঘণ্টা দুই পড়ে ছিল তৃণমূল নেতার ভাঙাচোরা বাইক। তৃণমূলের অঞ্চল সহ-সভাপতি রাখহরি ঘড়ার বাড়ি ভেকুটিয়া গ্রাম পঞ্চায়েত এলাকার জেলেমারা গ্রামের ৩৫ নম্বর বুথে।

আরও পড়ুন: সন্দেশখালির শাহজাহানের বিরুদ্ধে নয়া মামলা, কলকাতার আশেপাশে ৬ জায়গায় হানা ইডির

যদিও বিজেপির বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করেছেন স্থানীয় মণ্ডল সভাপতি। তিনি বলেন, শুনেছি মদ খাওয়া নিয়ে দুপক্ষের কিছু গোলমাল হয়েছে। এতে বিজেপি কোনও ভাবে যুক্ত নয়। তবে যা হয়েছে সেটা নিন্দনীয়। দোষীদের শাস্তি দাবি করছি। কিন্তু গভীর রাতে আমাদের পঞ্চায়েত সদস্যের বাড়িতে পুলিশ গিয়ে যে ভাবে দরজা জানলা ভাঙচুর করে তাঁর স্বামীকে তুলে নিয়ে এসেছে সেটা আরও নিন্দনীয়। উনি তো কোনও দুষ্কৃতী নন। তাহলে এভাবে কেন হামলা করল পুলিশ?

স্থানীয় যুব তৃণমূল নেতা জানিয়েছেন, বিজেপির এই আক্রমণের বিরুদ্ধে এলাকায় প্রতিবাদ করবে দল।

 

বাংলার মুখ খবর

Latest News

ফেলুদার মতো সুনীল তরফদার কি দর্শকদেরও সম্মোহিত করতে পারবে?এল নয়ন রহস্যের ট্রেলার বিজেপি MLA শিখাকে আটকাতে দিনভর ছুটে বেড়াল পুলিশ, মমতা বলেছিলেন ‘ওর কত ফুটানি!’ মেরামত হওয়ার পর কেমন দেখতে হয়েছে প্রিয়াঙ্কা-নিকের LA হোম, প্রকাশ্যে এল ছবি তারকেশ্বর–বিষ্ণুপুর রেল সংযোগ নিয়ে সমস্যা অব্যাহত, জট কাটছে না ভাবাদিঘির 'কোটি টাকা খরচ করার দরকার নেই...', সুন্দরী হওয়ার কোন টিপস দিলেন রবিনা? 'তোমার প্রিয় ক্রিকেটার বুমরাহ'?প্রশ্ন ইশানের,ভক্তের উত্তরে বুমরাহ বললেন-গুড চয়েস নিশীথের গ্রামে মহিলাদের বিক্ষোভের মুখে উদয়ন, পুলিশ পাহারায় ছাড়লেন ভেটাগুড়ি 'তোমাকে ছুঁতে পাওয়াটাই…', এমন কমেন্টে কী উত্তর দিলেন কাঞ্চনের প্রাক্তন পিঙ্কি পুরনো আয়কর কাঠামোয় লোকসান হচ্ছে না তো? নয়া স্ল্যাবে কত টাকা দিতে হবে! রইল হিসাব রাজনৈতিক হিংসার জন্য দায়ী অনুপ্রবেশ ও জনবিন্যাসের পরিবর্তন: শংকর ঘোষ

Latest IPL News

'তোমার প্রিয় ক্রিকেটার বুমরাহ'?প্রশ্ন ইশানের,ভক্তের উত্তরে বুমরাহ বললেন-গুড চয়েস স্মার্ট রিপ্লে সিস্টেম কীভাবে IPL 2024-এ বিপ্লব এনেছে- তুলে ধরলেন শ্রীনাথ ও মেনন পরের আইপিএলেও খেলবেন ধোনি? রায়নার উত্তর নিয়ে জল্পনা - ভিডিয়ো IPL 2024: LSG vs CSK ম্যাচের আগে ধোনির প্রসঙ্গে অতীতের কোন কথা বললেন রাহুল? মুম্বইয়ের সংসারে অবশেষে মিলে সুর মেরা তুমহারা, রোহিতের আলিঙ্গন হার্দিককে ছেলে অন্ত প্রাণ বাবা!ছেলেকে উদ্দেশ্য করেই সোশ্যাল মিডিয়াতে বার্তা শিখর ধাওয়ানের T20 WC 2024-এর আগে কি সম্পূর্ণ সুস্থ হয়ে উঠবেন সূর্যকুমার! কী বললেন ‘SKY’? ‘স্বপ্ন সত্যি হয়েছে’, বুমরাহকে সুইপ শটে ছয় মেরে বলছেন আশুতোষ- ভিডিয়ো T20 ফর্ম্যাটে বল করাটা বেশ কঠিন- IPL-এ আগুন ঝরানোর পরেও স্বীকারোক্তি বুমরাহের লখনউয়ের অধিনায়ক, তবুও মন পড়ে বেঙ্গালুরুতে, জানালেন সুপ্ত ইচ্ছার কথা, ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.