বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > যাত্রী সেজে পদাতিক এক্সপ্রেসের AC কামরায় উঠে ৫টি মোবাইল ফোন চুরি, ধরা পড়ল চোর
প্রতীকি ছবি।
প্রতীকি ছবি।

যাত্রী সেজে পদাতিক এক্সপ্রেসের AC কামরায় উঠে ৫টি মোবাইল ফোন চুরি, ধরা পড়ল চোর

  • জানা গিয়েছে, সোমবার রাতে পদাতিক এক্সপ্রেসের এসি কামরার একাধিক যাত্রীর ফোন চুরি যায়। সকালে উঠে প্রথমে বিষয়টি টের পান এ-২ কামরার যাত্রী চিরঞ্জীব চক্রবর্তী। পরে অন্যান্য আরও কয়েকটি এসি কামরার যাত্রীরা ফোন চুরি গিয়েছে বলে অভিযোগ করেন।

দূরপাল্লার ট্রেনের এসি কামরায় টিকিট কেটে উঠে চুরি। আরপিএফের তৎপরতায় ধরা পড়ল চোর। সোমবার নিউ জলপাইগুড়ি থেকে শিয়ালদাগামী পদাতিক এক্সপ্রেসের ঘটনা। ধৃত আল আমিন নামে ওই ব্যক্তিকে শিয়ালদা জিআরপির হাতে তুলে দেওয়া হয়েছে। ধৃতের কাছ থেকে উদ্ধার হয়েছে চুরি যাওয়া ৫টি মোবাইল ফোন।

জানা গিয়েছে, সোমবার রাতে পদাতিক এক্সপ্রেসের এসি কামরার একাধিক যাত্রীর ফোন চুরি যায়। সকালে উঠে প্রথমে বিষয়টি টের পান এ-২ কামরার যাত্রী চিরঞ্জীব চক্রবর্তী। পরে অন্যান্য আরও কয়েকটি এসি কামরার যাত্রীরা ফোন চুরি গিয়েছে বলে অভিযোগ করেন। রেলের টুইটার হ্যান্ডেলে টুইট করেন তাঁরা। এর পর তৎপর হয় RPF. ট্রেনের সমস্ত দরজা বন্ধ করে শুরু হয় তল্লাশি। তাতে B-2 কামরার ২৩ নম্বর বার্থের যাত্রী আল আমিনের কাছ থেকে উদ্ধার হয় চুরি যাওয়া ৫টি মোবাইল। ট্রেন শিয়ালদহে পৌঁছলে ধৃতকে জিআরপির হাতে তুলে দেওয়া হয়।

জিআরপি সূত্রে জানা গিয়েছে, ধৃত মালদার কালিয়াচকের বাসিন্দা। গভীর রাতে পদাতিক এক্সপ্রেস মালদা টাউন স্টেশনে ঢুকলে ট্রেনে ওঠে সে। সঙ্গে ছিল বৈধ টিকিট। ট্রেন স্টেশন ছেড়ে এগোতে যাত্রীরা যখন গভীর ঘুমে মগ্ন তখন একে একে ৫ যাত্রীর ফোন চুরি করে। কিন্তু RPF-এর তৎপরতায় শেষ রক্ষা হয়নি।

 

বন্ধ করুন