বাংলা নিউজ > ভোটযুদ্ধ > লোকসভার ভোটযুদ্ধ > Suvendu on Sandeshkhali Viral Video: সন্দেশখালি স্টিং ভিডিয়ো নিয়ে মুখ খুললেন শুভেন্দু, নারদের পর এবার নয়া অস্বস্তি?

Suvendu on Sandeshkhali Viral Video: সন্দেশখালি স্টিং ভিডিয়ো নিয়ে মুখ খুললেন শুভেন্দু, নারদের পর এবার নয়া অস্বস্তি?

শুভেন্দু অধিকারী। ফাইল ছবি (PTI)

স্টিং অপারেশনের কণ্ঠস্বর বিশেষ প্রযুক্তিতে বদলানো হয়েছে ও এনিয়ে তিনি সিবিআইয়ের কাছে যাবেন বলে দাবি করেছেন গঙ্গাধর কয়াল। সেখানে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর নামও শোনা গিয়েছে বলে দাবি করা হচ্ছে।

ভাইরাল ভিডিয়োকে ঘিরে তোলপাড় নেটপাড়া। এসবের মধ্য়েই মুখ খুললেন শুভেন্দু অধিকারী। তিনি সংবাদমাধ্যমে জানিয়েছেন, আমি জেনে বলব। আমি জানি না। তাঁকে প্রশ্ন করা হয়েছিল বিরোধী দলনেতার মদতে সেখানে মোবাইল টাকা সরবরাহ করা হয়েছে। সেই প্রশ্নের উত্তরে শুভেন্দু অধিকারী বলেন, আমি জেনে বলব। তৃণমূলের গলা নাকি কার গলা…আপনাদের ভাবতে হবে না। মিমিক্রি করা হয়েছে কি না… আমি জেনে বলব…বলেছেন শুভেন্দু। 

আর সন্দেশখালির বিজেপি প্রার্থী রেখা পাত্র জানিয়েছেন, পুরো তৃণমূলের চক্রান্ত। 

ভোটপর্ব যখন মাঝপথে তখন এই ভিডিয়োকে ঘিরে একেবারে তোলপাড় নেটপাড়ায়। কী ছিল সেই ভিডিয়োতে? তবে এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি হিন্দুস্তান টাইমস বাংলা। 

ওই ভিডিয়োতে সন্দেশখালি ২ মণ্ডলের সভাপতি গঙ্গাধর কয়ালকে বিস্ফোরক একাধিক মন্তব্য করতে শোনা যাচ্ছে। স্টিং অপারেশনের কণ্ঠস্বর বিশেষ প্রযুক্তিতে বদলানো হয়েছে ও এনিয়ে তিনি সিবিআইয়ের কাছে যাবেন বলে দাবি করেছেন গঙ্গাধর কয়াল। সেখানে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর নামও শোনা গিয়েছে বলে দাবি করা হচ্ছে।

স্থানীয় সিংহপাড়ার বাসিন্দা জবারানি সিংহ ও সন্দেশখালি ১ নম্বর মণ্ডলের বিজেপির সভাপতি শান্তি দলুইকে। ভিডিয়োয় গঙ্গাধর বাবুকে বলতে শোনা যাচ্ছে, মহিলাদের ফুঁসলিয়ে তৃণমূল নেতাদের বিরুদ্ধে পুলিশে ধর্ষণের অভিযোগ করানো হয়েছে। আসলে কোনও ধর্ষণের ঘটনা ঘটেনি। আর এই কাজে টাকা ও মোবাইল ফোন দিয়ে সাহায্য করেছেন শুভেন্দু অধিকারী। তিনি বলেছিলেন, তৃণমূল নেতাদের গ্রেফতার করাতে না পারলে আন্দোলন করা যাবে না। ভোটেও দাঁড়ানো যাবে না।

সেই সঙ্গেই শোনা গিয়েছে,  শ্যুটার লাগবে ৩০টা আর ২০টা পিস্তল লাগবে। তার মানে ৫০টা পিস্তল হলে আমার ২টো অঞ্চল কভার হয়ে যাবে। আর কার্টিজ লাগবে ৬টা করে ধরলে ৩০০। আর ডবল ধরলে ৬০০। এমন লোককে কাজে লাগানো হবে যে যেটা কাজে লাগবে না সেটা ফেরত হবে।

এই ভিডিয়োকে হাতিয়ার করে পুরোদমে নেমে পড়েছেন মমতা বন্দ্যোপাধ্য়ায়। মমতা বলেন, ‘সন্দেশখালির হতবাক করা স্টিং অপারেশন দেখাল যে বিজেপি ভিতর থেকে কতটা পচা। বাংলার প্রগতিশীল চিন্তাভাবনা এবং সংস্কৃতির প্রতি ওদের যে ঘৃণা আছে, সেটার জন্য বাংলা-বিরোধীরা যতরকমভাবে আমাদের রাজ্যকে বদনাম করা যায়, সেটার জন্য চক্রান্ত করেছিল।’

তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক বলেছেন, ‘সন্দেশখালির স্টিং অপারেশনের ভিডিয়ো দেখে আমি হতবাক হয়ে গিয়েছি বললেও কম বলা হবে। নিজেদের রাজনৈতিক স্বার্থে বাংলাকে বদনাম করতে বাংলা-বিরোধী বিজেপি যেভাবে পুরোটা সাজিয়েছিল, সেটা প্রত্যেক নাগরিকের দেখা উচিত। এই ঘৃণ্য ঘটনাটি ইতিহাসে সবথেকে বড় আকারে ক্ষমতার অপব্যবহারের প্রতীক হয়ে গেল। লজ্জাজনক।’

ভোটযুদ্ধ খবর

Latest News

T20 WC চলাকালীন বড় দুর্ঘটনা, সুইমিংপুলে ডুবে অকালমৃত্যু ইরফানের মেকআপ শিল্পীর পাহাড় নাকি সমুদ্র, কোথায় গেলে মন বেশি ভালো হয়? বেড়াতে যাওয়ার আগে জানুন DLS-এ এগিয়ে, মাঠের বাইরে থেকে ‘সিগন্যাল’ আসতেই পড়ে গেলেন গুলবদিন, ‘অস্কার জয়….’ আজ কাদের সম্পর্কের মধ্যে ফাটল দেখা দিতে পারে? দেখুন কী বলছে আজকের প্রেম রাশিফল সিভিক ভলান্টিয়ারদের দৈনিক মজুরি বাড়াল রাজ্য সরকার, বিজ্ঞপ্তি জারি করল নবান্ন মন্দির অপবিত্র করার অভিযোগের তদন্তে পক্ষপাতিত্বের অভিযোগ, বদলি মারগ্রাম থানার OC 'এটাই প্রত্যাশিত.....', গর্ভগৃহে জল চুঁইয়ে পড়া নিয়ে সাফাই রামমন্দির কর্তৃপক্ষের খান পরিবারের ক্রিকেট ম্যাচ, ব্যাটিং সুহানার, ‘বেচারা’ শাহরুখের ঘাড়ে কোন দায়িত্ব ২০৩৬ পর্যন্ত ভারতীয় হকির টাইটেল স্পন্সর ওড়িশা সরকার, নিশ্চিত করলেন মুখ্যমন্ত্রী সেরা প্রস্তুতি নেওয়ার পরেও ব্যর্থ হতে পারি…অলিম্পিক্সের আগে কেন এমন বললেন চানু?

T20 WC 2024

T20 WC চলাকালীন বড় দুর্ঘটনা, সুইমিংপুলে ডুবে অকালমৃত্যু ইরফানের মেকআপ শিল্পীর DLS-এ এগিয়ে, মাঠের বাইরে থেকে ‘সিগন্যাল’ আসতেই পড়ে গেলেন গুলবদিন, ‘অস্কার জয়….’ কামিন্স-জাম্পা-স্টইনিসের লজ্জার নজিরের দিনে ব্যতিক্রমী রেকর্ড হেজেলউডের অজিদের হারিয়ে T20 WC-এ সর্বাধিক জয়ের নজির গড়ল ভারত, ছাপিয়ে গেল শ্রীলঙ্কাকে আফগান জিতলেই ছিটকে যাবে অস্ট্রেলিয়া! কীভাবে বাংলাদেশ সেমিতে যেতে পারবে? রইল অঙ্ক ‘হোয়্যাটটটট আ ক্যাচ’- দুর্বল হাত দিয়ে ছোঁ মেরে ক্যাচ অক্ষরের, নিশ্চিত ছক্কা ছিল প্রবল বৃষ্টি সেন্ট লুসিয়ায়, না খেলেই কি সেমিতে যাবে ভারত? অজিদের কী হবে? -ভিডিয়ো ভারতের তিন জন স্পিনার না খেলিয়ে,সিরাজকে খেলানোর পরামর্শ সেন্ট লুসিয়ার কিউরেটরদের Points Table: শেষ চারে উঠল ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, বিদায় দুই উদ্যোক্তার কাজে এল না রস্টন চেসের অলরাউন্ড লড়াই, ৩ উইকেটে জিতে সেমিতে দক্ষিণ আফ্রিকা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.