বাড়ি > বাংলার মুখ > কলকাতা > একদিনে সুস্থ হয়ে বাড়ি গেলেন ৫১৮ জন, বাংলায় একধাক্কায় কমল করোনা রোগীর সংখ্যা
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

একদিনে সুস্থ হয়ে বাড়ি গেলেন ৫১৮ জন, বাংলায় একধাক্কায় কমল করোনা রোগীর সংখ্যা

  • রবিবার পশ্চিমবঙ্গে এখনো পর্যন্ত মোট করোনা রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১১,০৮৭। মোট ছুটি পেয়েছে ৫,০৬০ জন। মোট মৃত্যু হয়েছে ৪৭৫ জনের।

পশ্চিমবঙ্গে এই প্রথম উল্লেখ যোগ্যভাবে কমল করোনা আক্রান্ত অবস্থায় চিকিৎসাধীন রোগীর সংখ্যা। রবিবার রাজ্যে চিকিৎসাধীন করোনা রোগীর সংখ্যা কমেছে ১৪১। যাতে আশার আলো দেখছেন চিকিৎসকরা। এদিন মৃত্যু হয়েছে ১২ জনের।

রবিবার পশ্চিমবঙ্গে নতুন করে ৩৮৯ জনের দেহে করোনার সংক্রমণ মিলেছে। আর এদিন হাসপাতাল থেকে ছুটি পেয়েছেন ৫১৮ জন। ফলে চিকিৎসাধীন করোনা রোগীর সংখ্যা কমেছে ১৪১। এতে কিছুটা হলেও চাপ কমল পশ্চিমবঙ্গের করোনা চিকিৎসাকেন্দ্রগুলির ওপরে। পশ্চিমবঙ্গে বর্তমানে করোনা আক্রান্ত অবস্থায় চিকিৎসাধীন ৫,৫৫২ জন। 

রবিবার পশ্চিমবঙ্গে এখনো পর্যন্ত মোট করোনা রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১১,০৮৭। মোট ছুটি পেয়েছে ৫,০৬০ জন। মোট মৃত্যু হয়েছে ৪৭৫ জনের। মোট আক্রান্তের ৪৫.৬৩ শতাংশই সুস্থ হয়ে বাড়ি ফিরে গিয়েছেন। 

এদিন আক্রান্তদের মধ্যে ১৫৮ জন কলকাতার, ৭০ জন উত্তর ২৪ পরগনার, ৪০ জন হাওড়ার ও জলপাইগুড়ির ২৭ জন। বাকি জেলাগুলিতে আক্রান্তের সংখ্যা ০ – ১২-র মধ্যে। 

রবিবার উত্তর ২৪ পরগনায় মোট ২৮২ জন করোনা রোগী হাসপাতাল থেকে ছুটি পেয়েছেন। কোচবিহারে ১৪১ জন সুস্থ হয়ে হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন। এই প্রথম রাজ্যে এক ধাক্কায় করোনা আক্রান্ত অবস্থায় চিকিৎসাধীনের সংখ্যা এতটা কমল। 

রবিবার মৃতদের মধ্যে ৬ জন কলকাতার, দার্জিলিং, নদিয়া, পশ্চিম মেদিনীপুর, হাওড়া, উত্তর ২৪ পরগনা ও দক্ষিণ ২৪ পরগনার ১ জন করে রয়েছেন। 

 

বন্ধ করুন