বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > মিশন ভবানীপুরের জন্য ওয়ার্ড-ওয়ার্ডে বৈঠকে জোর মমতার, তৈরি প্রচার সূচি
ব্যানার ভবানীপুরের রাস্তায়। (ছবি সৌজন্য এএনআই)
ব্যানার ভবানীপুরের রাস্তায়। (ছবি সৌজন্য এএনআই)

মিশন ভবানীপুরের জন্য ওয়ার্ড-ওয়ার্ডে বৈঠকে জোর মমতার, তৈরি প্রচার সূচি

তৃণমূলের জয়হিন্দ বাহিনীর সভাপতি কার্তিক বন্দ্যোপাধ্যায় জানান, যে বিধানসভা কেন্দ্রে তৃণমূল নেত্রী স্বয়ং প্রার্থী সেখানে প্রচারের প্রয়োজন হয় না।

‌করোনা বিধিকে মাথায় রেখে ভবানীপুর উপনির্বাচনে ঘরোয়া বৈঠকের উপর জোর দিচ্ছেন তৃণমূল কংগ্রেস প্রার্থী মমতা বন্দ্যোপাধ্যায়। ভবানীপুরের পাঁচটি ওয়ার্ডে ঘরোয়া সভার বিষয়টি চূড়ান্ত করে ফেলল তৃণমূল। আগামী ২১ সেপ্টেম্বর থেকে সেই ঘরোয়া সভা শুরু হয়ে যাবে।

তৃণমূল সূত্রে খবর, আগামী ২১ সেপ্টেম্বর কলকাতা পুরনিগমের ৭৭ নম্বর ওয়ার্ডে একবালপুরের ইব্রাহিম রোডে একটি ঘরোয়া সভায় অংশ নিতে পারেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এরপর ২২ সেপ্টেম্বর ৮২ নম্বর ওয়ার্ডে অহীন্দ্র মঞ্চে সভা করবেন তিনি। সেখানে ভোটারদের সঙ্গে সরাসরি কথা বলবেন তৃণমূলনেত্রী। ২৩ সেপ্টেম্বর ৭০ নম্বর ওয়ার্ডে চক্রবেড়িয়া উত্তর ও পদ্মপুকুর এলাকায় প্রচার চালাবেন তিনি। এরপরই ২৫ সেপ্টেম্বর কলিন রোড ও শেক্সপিয়র সরণি থানার কাছে দুটি ছোটো ছোটো সভা করবেন তৃণমূল নেত্রী। শেষে ২৬ সেপ্টেম্বর ৭৩ নম্বর ওয়ার্ডে হরিশ মুখার্জি রোডে ছোট সভা করে প্রচার শেষ করবেন মমতা বন্দ্যোপাধ্যায়।

তৃণমূলের জয় হিন্দ বাহিনীর সভাপতি কার্তিক বন্দ্যোপাধ্যায় জানান, 'যে বিধানসভা কেন্দ্রে তৃণমূল নেত্রী স্বয়ং প্রার্থী সেখানে প্রচারের প্রয়োজন হয় না। উপনির্বাচনের আগে আমরা প্রতিটি ওয়ার্ডেই পৌঁছানোর চেষ্টা করছি।' উল্লেখ্য, গত বৃহস্পতিবারই ৭২ নম্বর ওয়ার্ডের উত্তম উদ্যানে ঘরোয়া একটি বৈঠক হয়ে গিয়েছে। গত সপ্তাহে একবালপুর এলাকায় ষোল আনা মসজিদ এলাকায় প্রথম দফার প্রচার সেরে ফেলেছেন তৃণমূল নেত্রী।

ণমূল নেত্রী।

বন্ধ করুন