বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ‘সবই ভ্রান্ত ধারণা’‌, তৃণমূল কংগ্রেসে যোগদানের দাবি উড়িয়ে দিলেন সৌমিত্র খাঁ

‘সবই ভ্রান্ত ধারণা’‌, তৃণমূল কংগ্রেসে যোগদানের দাবি উড়িয়ে দিলেন সৌমিত্র খাঁ

সৌমিত্র খাঁ। ফাইল ছবি

অভিষেকের সঙ্গে দেখা এবং তাঁর প্রশংসা করার বিষয়ে ভ্রু কুঁচকাচ্ছেন বিজেপি নেতারা। তখন থেকেই বিভিন্ন মহল থেকে দাবি করা হয় যে, সৌমিত্র খাঁ তৃণমূল কংগ্রেসে ফিরতে পারেন। তৃণমূলের লোকসভার দলনেতা সুদীপ বন্দ্যোপাধ্যায়, তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র এবং অপরূপা পোদ্দারের সঙ্গে খোশগল্প করতে দেখা যায় সৌমিত্র খাঁকে। 

তৃণমূলে ঘর ওয়াপসি ঘটতে চলেছে বিজেপি সাংসদ সৌমিত্র খাঁয়ের? সংসদের বাদল অধিবেশনের ঘটনাক্রমের পর থেকে এই প্রশ্ন উঠতে শুরু করেছে রাজনীতির অলিন্দে। নয়াদিল্লিতে বিজেপির অন্দরে এই চর্চা শুরু হয়েছিল। সম্প্রতি সৌমিত্র খাঁয়ের সঙ্গে দেখা হয়েছিল অভিষেক বন্দ্যোপাধ্যায়ের। তারপর থেকেই এই নিয়ে চর্চা তুঙ্গে ওঠে। তবে এত কিছুর পরও তৃণমূল কংগ্রেসে যোগদানের জল্পনা উড়িয়ে দিলেন বিষ্ণুপুরের বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। বিজেপি ছেড়ে তৃণমূল কংগ্রেসে যাওয়ার জল্পনা ওড়ালেন বিষ্ণুপুরের বিজেপি সাংসদ।

বছর ঘুরলেই লোকসভা নির্বাচন। তাই দলবদল ঘটবে বিভিন্ন নেতার সেটাই দস্তুর। তাই সূত্রের খবর, সংসদের বাদল অধিবেশনের প্রথম দিনে সেন্ট্রাল হলে অভিষেকের সঙ্গে দেখা হয় সুকান্ত মজুমদারের। দু’‌জনে কুশল বিনিময় করেন। তারপর সৌমিত্র খাঁয়ের সঙ্গে দেখা হতে তিনি অভিষেককে বলেন, ‘‌দলকে খুব ভাল নেতৃত্ব দিচ্ছেন।’‌ তবে অভিষেকের সঙ্গে দেখা এবং তাঁর প্রশংসা করার বিষয়ে ভ্রু কুঁচকাচ্ছেন বিজেপি নেতারা। তখন থেকেই বিভিন্ন মহল থেকে দাবি করা হয় যে, সৌমিত্র খাঁ তৃণমূল কংগ্রেসে ফিরতে পারেন। তৃণমূলের লোকসভার দলনেতা সুদীপ বন্দ্যোপাধ্যায়, তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র এবং অপরূপা পোদ্দারের সঙ্গে খোশগল্প করতে দেখা যায় সৌমিত্র খাঁকে। তিনি গল্পে এতই মগ্ন ছিলেন যে, লকেট চট্টোপাধ্যায় বারবার ডাকলেও তিনি সাড়া দেননি বলে খবর।

এদিকে এই ঘটনার পর সৌমিত্রের প্রাক্তন স্ত্রী তথা তৃণমূল কংগ্রেসের বাঁকুড়া জেলা পরিষদ সদস্যা সুজাতা মণ্ডল বলেন, ‘বিজেপির অনেকে পদ হারাচ্ছেন। কে টিকিট পাবেন, কে পাবেন না তা নিয়ে ধোঁয়াশা রয়েছে। তাই তাঁরা তৃণমূলে আসার চেষ্টা করছেন। কিন্তু তাঁদের মতো আবর্জনার জায়গা তৃণমূলে হবে না। অমিত শাহ বলছেন ৩৫টি আসন পাবেন। সৌমিত্র খাঁ বলছেন ২২টি আসন পাবেন। আগে তাঁরা ঠিক করুন কতগুলি আসন তাঁরা পাবেন’। তবে তৃণমূলের বিরুদ্ধে আক্রমণের ঝাঁঝ বাড়িয়ে এই গুঞ্জন চাপা দেন বিষ্ণুপুরের বিজেপি সাংসদ।

আরও পড়ুন:‌ ‘‌রাজভবনে ঈশ্বরচন্দ্র বিদ্যাসাগরের নামে চেয়ার প্রতিষ্ঠা করতে চাই’‌, ঘোষণা রাজ্যপালের‌

ঠিক কী বলছেন সৌমিত্র খাঁ?‌ তাঁর তৃণমূল কংগ্রেসে ফেরার সম্ভাবনা একেবারেই নস্যাৎ করে দিয়েছেন বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। এই বিষয়ে সৌমিত্র খাঁ বলেন, ‘‌২০১৯ সালে বিজেপিতে যোগদানের পর থেকে এসব মাঝে মাঝেই রটে যায়। সৌমিত্র খাঁ অন্য কোনও দলে চলে যাচ্ছেন। এসবই ভ্রান্ত ধারণা। আমি দলের কাজ করে যাচ্ছি। বাংলায় আমরা ৩৫টি আসনের লক্ষ্যমাত্রা রেখেছি। তবে আমার ধারণা ২২টির বেশি আসনে বিজেপি জয়লাভ করবে’। লক্ষ্যমাত্রা থেকে নেমে আসার কারণ তিনি স্পষ্ট করে বলেননি। যদিও পঞ্চায়েত নির্বাচনে সৌমিত্র খাঁর গড়েই হেরেছেন বিজেপি প্রার্থী।

বাংলার মুখ খবর

Latest News

বরকতদার কথা বলছেন? ভোটবাজারে আজও গনির গান গায় মালদা জয়পুরে মরুঝড় যশস্বীর ব্যাটে, সন্দীপের ৫ উইকেটে ধুলোয় মিশল MI-এর গরিমা OFC vs MBSG Live Streaming: কীভাবে ফ্রি-তে দেখবেন ওড়িশা-বাগান সেমির প্রথম লেগ? তৃতীয় কনিষ্ঠ ব্যাটার হিসেবে IPL-এ ১০০০ রান তিলক বর্মার, চোখ রাখুন সেরা পাঁচে ব্যক্তিগত ভিডিয়ো ফাঁসের মামলায় সুপ্রিম কোর্টে বড় ধাক্কা, আগাম জামিন খারিজ রাখির বয়সে ছোট রাষ্ট্রপতির পা ছুঁয়ে প্রণাম ঊষার! শিল্পে খাস অবদান,পদ্মভূষণ পেলেন মিঠুন স্থায়ী উপাচার্য পেল যাদবপুর বিশ্ববিদ্যালয়, রাজ্যের প্রস্তাবে তিন মাস পর সিলমোহর IPL 2024: সমর্থকদের প্রত্যাশা আমাকে বিব্রত করে না- হার্দিক পান্ডিয়া ভিডিয়ো: ট্র্যাফিক জ্যামে থমকে MI-র বাস! রোহিতদের উদ্ধার করে হিরো অচেনা সানি ভাই ধোনি থেকে কার্তিক, ফ্যাফ, ঋদ্ধি- IPL 2024-এই হয়তো শেষ দেখা যাবে এক ঝাঁক তারকাকে

Latest IPL News

জয়পুরে মরুঝড় যশস্বীর ব্যাটে, সন্দীপের ৫ উইকেটে ধুলোয় মিশল MI-এর গরিমা IPL 2024: সমর্থকদের প্রত্যাশা আমাকে বিব্রত করে না- হার্দিক পান্ডিয়া ভিডিয়ো: ট্র্যাফিক জ্যামে থমকে MI-র বাস! রোহিতদের উদ্ধার করে হিরো অচেনা সানি ভাই ভিডিয়ো: খোলা মাঠে সকলের সামনে রোহিতকে চুমু খেতে গেলেন শেন বন্ড! কী হল তারপর? IPL 2024-এ দলের বাকি ম্যাচ খেলতে দেশ থেকে ফিরবেন না DC-র অজি তারকা মিচেল মার্শ ৪০ বলে শতরান করতে পারেন কোহলি- T20 WC 2024-এর ভারতীয় দল নিয়ে মুখ খুললেন সৌরভ IPL 2024 KKR vs RCB: কোহলি ভুল বলছেন, নো-বল বিতর্কে সোজাসাপটা ভাজ্জি KKR vs RCB: কোহলির পর মেজাজ হারালেন গম্ভীর,তর্ক জুড়লেন আম্পায়ারের সঙ্গে- ভিডিয়ো ‘ও ক্রিকেট বোঝে? কে ঢুকতে দিল', KKR-এর ম্যাচে কমেন্ট্রি বক্সে প্রেরণা,হল কটাক্ষ Virat Kohli Fined: আউট হয়ে হম্বিতম্বি, আম্পায়ারকে চোখ রাঙিয়ে বিরাট শাস্তি কোহলির

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.