বাংলা নিউজ > বায়োস্কোপ > ভরা মঞ্চে গান গাইছেন জুবিন গর্গ, আচমকাই স্টেজে উঠে গায়ককে জাপটে চুমু মহিলা হোমগার্ডের! তারপর...

ভরা মঞ্চে গান গাইছেন জুবিন গর্গ, আচমকাই স্টেজে উঠে গায়ককে জাপটে চুমু মহিলা হোমগার্ডের! তারপর...

স্টেজে উঠে জুবিনকে জাপটে চুমু মহিলা হোমগার্ডের!

Zubeen Garg: বাংলায় একাধিক হিট গান উপহার দিয়েছেন তিনি। ভক্তের সংখ্যাও কম নয় তাঁর। এবং সেই জুবিন গর্গের শোতেই ঘটল এক অপ্রীতিকর ঘটনা।

জুবিন গর্গ অহমিয়া গায়ক হলেও তিনি হিন্দি এবং বাংলায় একাধিক হিট গান উপহার দিয়েছেন। দেশজুড়ে অগণিত ভক্ত আছে তাঁর। কঙ্গনা রানাওয়াত এবং ইমরান হাশমি অভিনীত গ্যাংস্টার ছবিতে ইয়া আলি গানটি গেয়ে তিনি জনপ্রিয়তার শীর্ষে পৌঁছন। এবার তাঁর একটি কনসার্টে ঘটে গেল একটি চরম অপ্রীতিকর ঘটনা।

আরও পড়ুন: 'ক্ষতি কী?' বিয়ে বাড়িতে গান গাওয়া বিতর্কে এবার মুখ খুললেন রাহুল বৈদ্য, সমর্থন করলেন অভিজিৎকে?

কী ঘটেছে জুবিনের শোতে?

অসমের ডিব্রুগড়ে সম্প্রতি শো ছিল জুবিন গর্গের। সেখানেই মিলিপ্রভা চুটিয়া নামক একজন মহিলা হোমগার্ড কর্মরত অবস্থায় ইউনিফর্ম পরেই মঞ্চে উঠে পড়েন। শুধু তাই নয়, কাজের ফাঁকে পছন্দের গায়ককে এত কাছ থেকে দেখে তিনি আর নিজেকে সংযত না রেখে সেই ভরা মঞ্চে দাঁড়িয়েই জুবিনকে জাপটে চুমু খান।

আরও পড়ুন: রক্তবীজের পর আবারও পুজোয় থ্রিলার আনছেন শিবপ্রসাদ - নন্দিতা, শ্যুটিং শেষে ঋতাভরী লিখলেন, 'কী দারুণ একটা

আরও পড়ুন: সিক্স প্যাক অ্যাবস স্পষ্ট, গায়ে কাদা মেখে দৌড়াচ্ছেন কার্তিক, প্রকাশ্যে চান্দু চ্যাম্পিয়নের পোস্টার, কবে আসছে ছবি?

আর এই কাজের জন্য তাঁকে কড়া শাস্তিও পেতে হয়েছে। ডিব্রুগড়ে জেলার চাবুয়া থানায় তাঁর পোস্টিং ছিল। সেখান থেকে তাঁর এই কাজের জন্য তাঁকে বরখাস্ত করা হয়েছে।

মিলিপ্রভা যে জুবিন গর্গকে চুমু খেয়েছেন সেই মুহূর্তের ভিডিয়ো এদিন ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। সেখানেই দেখা যাচ্ছে প্রথমে মঞ্চে উঠে গায়কের পা ছুঁয়ে প্রণাম করেন তারপর তাঁকে জাপটে ধরে চুমু খান। তবে এই ঘটনা যখন ঘটে গায়ক কিন্তু মোটেই উত্তেজিত হননি। বা কোনও প্রতিক্রিয়া না দিয়ে শান্তই ছিলেন।

আরও পড়ুন: ২৬ কোটি ৭৬ লাখের কেবল বাড়ি! সোনা - হিরে - গাড়ি মিলিয়ে মোট কত সম্পত্তির মালিক কঙ্গনা?

আরও পড়ুন: 'উনি মিথ্যেবাদী...' মিঠুনের উপর মেজাজ হারালেন কামারপুকুরের স্থানীয়রা, রোড শোতে গিয়ে কী কাণ্ড ঘটালেন মহাগুরু?

কিন্তু ইউনিফর্ম পরে কর্মরত অবস্থায় এই কাণ্ড ঘটানোয় অনেকেই সেই মহিলাকে নিন্দা করেছেন। কেউ লিখেছেন, 'ইউনিফর্ম পরে ডিউটি করছেন যে সেটা ভুলে গেছেন নাকি?' কেউ আবার লেখেন, 'কাজ করতে এসেছেন এদিকে কোনও নিয়ম কানুন জানেন না দেখছি!' তৃতীয় ব্যক্তি লেখেন, 'পেশা দেখে আবেগে লাগাম পরাতে হয়। নিজেকে সংযত রাখতে জানতে হয়।'

বায়োস্কোপ খবর

Latest IPL News

বৃষ্টিতে যথা সময়ে শুরু হল না RR v KKR ম্যাচ, খেলা ভেস্তে গেলে বড় ক্ষতি সঞ্জুদের অভিষেক-ক্লাসেনের তাণ্ডবে দিশেহারা পঞ্জাব, ২০০ টপকেও আত্মসমর্পণ হায়দরাবাদের কাছে 'Definitely Not'- মাহির ভক্তেরা হঠাৎ ধোনিকে নিয়ে কেন এমন স্লোগান দিচ্ছেন? ভিডিয়ো: CSK হারতেই কেঁদেই ফেললেন চেন্নাই সুপার কিংসের প্রাক্তনী! ধোনির সঙ্গে হাত না মিলিয়ে সেলিব্রেশনে মেতেছিল RCB, তীব্র নিন্দে করলেন ভন, হর্ষ ভাই অডিও বন্ধ কর-একটা অডিও আমার ১২টা বাজিয়েছে: ক্যামেরাম্যানকে দেখে রোহিতের মজা বারণ করা সত্ত্বেও ব্যক্তিগত ভিডিয়ো পোস্ট, স্টার স্পোর্টসকে তুলোধোনা রোহিতের IPL 2024: ‘আমার ম্যান অফ দ্য ম্যাচ যশ দয়ালকে উৎসর্গ করলাম’- ফ্যাফ ডু'প্লেসি IPL 2024: সাহসী হলে সেটব্য়াকের পর কামব্যাক হবেই! যশ দয়ালকে বার্তা KKR-এর 'ইয়র্কার নয়, স্লোয়ার বল কর', বিরাটের কথা মতো কাজ করেই ধোনিদের আটকান দয়াল- ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.