বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > গরুপাচার তদন্তে এনামুলকে বাগে আনতে ফের করোনা পরীক্ষা করাল CBI
এনামুল হক
এনামুল হক

গরুপাচার তদন্তে এনামুলকে বাগে আনতে ফের করোনা পরীক্ষা করাল CBI

  • এব্যাপারে ফয়সলা করতে সোমবার এনামুলকে করোনা পরীক্ষার জন্য বেলেঘাটা আইডি হাসপাতালে নিয়ে যায় সিবিআই। সেখানে তাঁর লালারসের নমুনা সংগ্রহ করা হয়েছে।

গরুপাচার কাণ্ডে অন্যতম অভিযুক্ত ব্যবসায়ী এনামুল হককে জেরা করতে ফের তৎপরতা শুরু করল CBI. গোয়েন্দাসূত্রে খবর, এখনো করোনাকে বাহানা করে জেরার হাত থেকে বাঁচার চেষ্টা করছে এনামুল। তাই মঙ্গলবার বেলেঘাটা আইডি হাসপাতালে তাঁর করোনা পরীক্ষা করায় কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা। 

দিল্লিতে গ্রেফতারির পর করোনা হয়েছে বলে দাবি করেন ব্যবসায়ী এনামুল। এর জেরে অন্তর্বতী জামিনও পেয়ে যান তিনি। তাঁকে ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেয় সিবিআই। গোয়েন্দারা জানাচ্ছেন, কোয়ারেন্টাইনের মেয়াদ শেষ হলেও সিবিআইয়ের সামনে হাজিরা দিতে চাইছেন না তিনি। এনামুলের দাবি, তিনি এখনো অসুস্থ। 

এব্যাপারে ফয়সলা করতে সোমবার এনামুলকে করোনা পরীক্ষার জন্য বেলেঘাটা আইডি হাসপাতালে নিয়ে যায় সিবিআই। সেখানে তাঁর লালারসের নমুনা সংগ্রহ করা হয়েছে। রিপোর্ট এলে জানা যাবে ,সত্যিই তিনি করোনা আক্রান্ত কি না। 

ওদিকে এনামুল ও গ্রেফতার সিবিআই আধিকারিক সতীশ কুমারকে মুখোমুখি বসিয়ে জেরা করতে চান সিবিআই কর্তারা। গোয়েন্দাদের দাবি, গরুপাচারের সূত্রে দুজনের সরাসরি যোগাযোগ ছিল। এনামুলের সঙ্গে তাঁর লেনদেনের ক্ষেত্রে অনেক কথা গোপন করছেন সতীশ কুমার। এনামুলের সামনে তাঁকে বসালে সেই সব ধোঁয়াশা কাটবে।

 

বন্ধ করুন