HT বাংলা থেকে সেরা খবর পড়ার জন্য ‘অনুমতি’ বিকল্প বেছে নিন
বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > মোবাইল ফোন সহ পরীক্ষার হলে হাতেনাতে ধরা পড়ে হামলা, মৃত্যু স্কুলের শিক্ষাকর্মীর

মোবাইল ফোন সহ পরীক্ষার হলে হাতেনাতে ধরা পড়ে হামলা, মৃত্যু স্কুলের শিক্ষাকর্মীর

পরীক্ষা শেষের পর বেশ কয়েকজন ছাত্র অভিভাবকদের সঙ্গে এনে ফোন নিয়ে যায়। কিন্তু বাকিরা স্থানীয় কিছু দুষ্কৃতীদের সঙ্গে করে স্কুলে ঢোকে। অফিসে ঢুকে প্রধান শিক্ষকের ওপর হামলা চালায় তারা। লাঠি, বাঁশ দিয়ে ভাঙচুর শুরু করে।

ফাইল ছবি

পরীক্ষার হলে মোবাইল ফোন কেড়ে নেওয়ায় স্কুলের শিক্ষাকর্মীর ওপরে হামলা চালাল ছাত্ররা। হামলায় বেঘোরে প্রাণ গেল উত্তর ২৪ পরগনার ছোট জাগুলিয়া হাই স্কুলের শিক্ষাকর্মী শিবু শীর। বুধবার বিকেলে এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে দত্তপুকুর থানার পুলিশ। খতিয়ে দেখা হচ্ছে স্কুলের সিসিটিভি ফুটেজ।

বুধবার ছোট জাগুলিয়া হাই স্কুলে ছিল মাধ্যমিকের টেস্ট। পরীক্ষার হলে মোবাইল ফোন নিয়ে ঢোকা নিষিদ্ধ হলেও বেশ কয়েকজন ছাত্র সেই নিষেধাজ্ঞা মানেনি। পরীক্ষা শুরুর পর তাদের কাছ থেকে ফোনগুলি নিয়ে নেন শিক্ষকরা। স্কুলের তরফে জানানো হয়, পরীক্ষা শেষে অভিভাবকদের উপস্থিতিতে ফোন ফেরত দেওয়া হবে।

পরীক্ষা শেষের পর বেশ কয়েকজন ছাত্র অভিভাবকদের সঙ্গে এনে ফোন নিয়ে যায়। কিন্তু বাকিরা স্থানীয় কিছু দুষ্কৃতীদের সঙ্গে করে স্কুলে ঢোকে। অফিসে ঢুকে প্রধান শিক্ষকের ওপর হামলা চালায় তারা। লাঠি, বাঁশ দিয়ে ভাঙচুর শুরু করে। হামলাকারীদের বাধা দিতে যান শিক্ষাকর্মী শিবু শী। অভিযোগ, বৃদ্ধ শিবুবাবুর ওপরেও হামলা চালায় দুষ্কৃতীরা। ঘটনাস্থলেই অচেতন হয়ে পড়ে যান তিনি। তাঁকে উদ্ধার করে ছোট জাগুলিয়া স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেলে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় দত্তপুকুর থানার পুলিশ। উত্তেজনা ছড়ায় এলাকায়। কারা স্কুলে হামলা চালাল তা খতিয়ে দেখছে পুলিশ। খতিয়ে দেখা হচ্ছে স্কুলের সিসিটিভি ফুটেজ।

হাসপাতাল সূত্রে খবর, উত্তেজনায় হৃদরোগে আক্রান্ত হয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে শিবুবাবুর। দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বারাসত মেডিক্যাল কলেজে পাঠিয়েছে পুলিশ।

 

বাংলার মুখ খবর