বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > দেখা হল না মুখ্যমন্ত্রীর সঙ্গে, ক্ষোভপ্রকাশ করলেন কো–অর্ডিনেশন কমিটির নেতারা
মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। (ANI)
মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। (ANI)

দেখা হল না মুখ্যমন্ত্রীর সঙ্গে, ক্ষোভপ্রকাশ করলেন কো–অর্ডিনেশন কমিটির নেতারা

  • এই পরিস্থিতিতে কো–অর্ডিনেশন কমিটির নেতারা মুখ্যমন্ত্রীর সচিবালয়ে সেই স্মারকলিপি জমা দেন।

সবাই তাঁর সঙ্গে দেখা করতে চান। কিন্তু সবাইকে তিনি সময় দিতে পারেন না। কারণ রাজ্যের উন্নয়নে তিনি ব্যস্ত। এখন আবার উপনির্বাচন ঘোষণা হওয়ায় তিনি আরও ব্যস্ত হয়ে পড়েছেন। হ্যাঁ, তিনি বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। যাঁর সঙ্গে সাক্ষাৎ করতে চেয়েছিলেন রাজ্য কো–অর্ডিনেশন কমিটির সদস্যরা। কিন্তু দেখা করতে না পেরে ক্ষোভ প্রকাশ করলেন তাঁরা।

জানা গিয়েছে, বুধবার মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করে নানা ইস্যু সম্বলিত একটি স্মারকলিপি জমা দিতে চেয়েছিলেন বামপন্থী সরকারি কর্মচারী ইউনিয়নের নেতারা। কিন্তু মুখ্যমন্ত্রী এখন ব্যস্ত। তাই তাঁদের সঙ্গে দেখা হয়নি। এদিন থেকে তিনি উপনির্বাচনের প্রচারে নেমেছেন। ভবানীপুর বিধানসভা কেন্দ্র থেকে তিনি প্রতিদ্বন্দ্বিতা করছেন। এই পরিস্থিতিতে কো–অর্ডিনেশন কমিটির নেতারা মুখ্যমন্ত্রীর সচিবালয়ে সেই স্মারকলিপি জমা দেন।

মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা না হওয়ায় ক্ষোভ উগড়ে দিয়ে কো–অর্ডিনেশন কমিটির সাধারণ সম্পাদক বিজয়শংকর সিং বলেন, ‘আমরা ১ সেপ্টেম্বর চিঠি দিয়ে মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করার সময় চেয়েছিলাম। কিন্তু আজ আমরা মুখ্যমন্ত্রীর দফতরে এলেও তাঁর সঙ্গে দেখা হয়নি। এর আগে আমরা মুখ্যমন্ত্রীর সঙ্গেও দেখা করার সুযোগ পেয়েছি। তাঁর সময় না হলে অন্য কোনও মন্ত্রীর সঙ্গে দেখা করে নিজেদের দাবি জানিয়েছি। এবারই প্রথম স্মারকলিপি মুখ্যমন্ত্রীর সচিবালয়ে দিয়ে যেতে হচ্ছে।’ তাঁদের ছয় দফা দাবি পেশ করেন তাঁরা। এই দাবি পূরণ না হলে তাঁরা বৃহত্তর আন্দোলনে যাবেন বলে হুঁশিয়ারিও দেন।

বন্ধ করুন