মৃত্যু বেলঘরিয়া প্রৌঢ়ের (ছবিটি প্রতীকী, সৌজন্য রয়টার্স)
মৃত্যু বেলঘরিয়া প্রৌঢ়ের (ছবিটি প্রতীকী, সৌজন্য রয়টার্স)

মৃত্যু বেলঘরিয়ার প্রৌঢ়ের, রাজ্যে করোনায় মৃত বেড়ে ৬

  • মৃত্যু হল করোনাভাইরাস আক্রান্ত বেলঘরিয়ার প্রৌঢ়ের।

রাজ্যে আক্রান্ত সংখ্যা তো বাড়ছেই, এবার বাড়ছে মৃত্যুর সংখ্যাও। মঙ্গলবার রাজ্যে দু'জনের মৃত্যুর পর বুধবার মারা গেলেন আরও একজন। সকাল ৯টা ২৫ মিনিটে মৃত্যু হয় করোনা আক্রান্ত বেলঘরিয়ার প্রৌঢ়ের।

আরও পড়ুন : Coronavirus Update: আটকেছিলেন মৌলানা, রাত ২টোয় নিজামুদ্দিনে মোদীর 'ক্রাইসিস ম্যান'

গত ২৬ মার্চ বেলঘরিয়ার রথতলার একটি বেসরকারি হাসপাতালে ভরতি হয়েছিলেন ৫৭ বছরের ওই ব্যক্তি। দীর্ঘদিন ধরে কিডনির সমস্যায় ভুগছিলেন তিনি। ডায়ালিসিসও চলছিল। হাসপাতালে ভরতির পর তাঁর নিউমোনিয়াও ধরা পড়ে। শুরু হয় প্রবল শ্বাসকষ্ট। তাকে ভেন্টিলেশনে রাখা হয়। ক্রমশ তাঁর শারীরিক অবস্থার অবনতি হয়। ইতিমধ্যে কয়েকটি উপসর্গ দেখা দেওয়ায় তাঁর নমুনা নাইসেডে পাঠানো হয়। মঙ্গলবার দুপুরে রিপোর্ট আসতে দেখা যায়, তিনি করোনা আক্রান্ত। এরপর আজ সকালে তাঁর মৃত্যু হয়।

আরও পড়ুন : Coronavirus Update: নিজামুদ্দিন-জামাত যোগে একরাতে করোনা আক্রান্ত বাড়ল ২৪০

তবে কীভাবে প্রৌঢ় করোনায় আক্রান্ত হয়েছিলেন, তা নিয়ে ধন্দ রয়েছেন স্বাস্থ্য দফতরের কর্তারা। সম্প্রতি তিনি ভিনরাজ্য বা বিদেশ যাননি। তবে ভিনরাজ্য থেকে এক আত্মীয় তাঁর বাড়িতে এসেছিলেন। সেই আত্মীয়ের মাধ্যমে প্রৌঢ় সংক্রমিত হয়েছিলেন কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে। পাশাপাশি প্রৌঢ় যেহেতু ফাস্ট ফুডের দোকান চালাতেন, তাই সেখানে অনেক লোকজনের ভিড় লেগে থাকত। সেখান থেকে তিনি সংক্রমিত হয়েছিলেন কিনা, সে দিকটাও বিবেচনা করে দেখা হচ্ছে।

আরও পড়ুন : COVID-19 Update: সোয়াব রিপোর্ট নেগেটিভ, করোনা মিলল থুতু-মলে, গবেষণায় উঠে এল তথ্য

আপাতত প্রৌঢ়ের পরিবারের সদস্যদের কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেওয়া হয়েছে। একইসঙ্গে সৎকারের কাজও শুরু হয়েছে। নির্দিষ্ট বিধি মেনে শেষকৃত্য করা হবে।

বন্ধ করুন