বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > একাদশীর রাতে ডেঙ্গিতে মৃত্যু দমদমের মেধাবী ছাত্রের

একাদশীর রাতে ডেঙ্গিতে মৃত্যু দমদমের মেধাবী ছাত্রের

প্রতিকি ছবি

স্কুলে প্রথম হত সায়ন। এবার তাঁর বোর্ডের পরীক্ষায় বসার কথা ছিল। তাঁর ওপর অনেক আশা ছিল শিক্ষক ও সহপাঠীদের। হঠাৎ তাকে হারিয়ে বাকরুদ্ধ তারা।

পুজোর মধ্যেও কলকাতাসহ রাজ্যের বিস্তীর্ণ এলাকায় জারি ডেঙ্গির দাপট। উৎসবের মধ্যে পাওয়া গিয়েছে একের পর এক মৃত্যু খবর। পুজো মিটলেও থামেনি তার প্রকোপ। একাদশীর রাতে দমদমে মৃত্যু হল এক মেধাবী ছাত্রের। দক্ষিণ দমদম পুরসভার ১০ নম্বর ওয়ার্ডের বাসিন্দা সায়ন হালদারের মৃত্যু হয়েছে কলকাতার রাধাগোবিন্দ কর মেডিক্যাল কলেজে। স্থানীয় একটি স্কুলে দশম শ্রেণিতে পড়ত সে।

পরিবার সূত্রে জানা গিয়েছে, সপ্তমীর দিন সায়নের জ্বর আসে। ওষুধে জ্বর না কমায় সেই রাতেই তাঁকে নাগেরবাজারে দক্ষিণ দমদম পুরসভার হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু সেখানেও পরিস্থিতির অবনতি হতে থাকলে তাঁকে আরজি কর মেডিক্যাল কলেজে স্থানান্তরিত করা হয়। বৃহস্পতিবার রাতে সেখানে মৃত্যু হয় কিশোরের। হাসপাতালের তরফে দেওয়া ডেথ সার্টিফিকেটে ডেঙ্গি সংক্রমণের উল্লেখ রয়েছে।

সল্টলেকে ডেঙ্গিতে মৃত্যু উত্তরপ্রদেশের মহিলার, বাঁকুড়ায় বাড়ছে ডেঙ্গি

স্কুলে প্রথম হত সায়ন। এবার তাঁর বোর্ডের পরীক্ষায় বসার কথা ছিল। তাঁর ওপর অনেক আশা ছিল শিক্ষক ও সহপাঠীদের। হঠাৎ তাকে হারিয়ে বাকরুদ্ধ তারা।

স্বাস্থ্য দফতরের তরফে জানানো হয়েছে গত ১ মাসে রাজ্যে ডেঙ্গি আক্রান্তের সংখ্যা ৪,৬৭৮। তবে বিরোধীদের দাবি, প্রকৃত সংখ্যা এর কয়েক গুণ। আক্রান্তের সংখ্যা কমিয়ে দেখাচ্ছে রাজ্য সরকার।

 

 

বন্ধ করুন