বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Amit Shah: ‘অনাথ ছেলেমেয়েদের খাওয়ানো ভালো!’ শাহের নৈশভোজ নিয়ে তোপ বিশিষ্ট চিকিৎসকের
সৌরভ গাঙ্গুলির বাড়িতে নৈশভোজে অমিত শাহ সহ বিজেপি নেতৃত্ব।

Amit Shah: ‘অনাথ ছেলেমেয়েদের খাওয়ানো ভালো!’ শাহের নৈশভোজ নিয়ে তোপ বিশিষ্ট চিকিৎসকের

  • তাঁর বক্তব্য, ‘সকালে মৃত্যু দেখে এসে রাতে পেট ভরে খেলেন। এতে আবেগের কিছুই দেখা যাচ্ছে না।’ অন্যদিকে, সৌরভকেও তিনি আক্রমণ করেন। চিকিৎসক মনে করেন, ক্রিকেটার সৌরভ গঙ্গোপাধ্যায়কে ঘিরে বাঙালির আবেগ রয়েছে বহু দিনের।

বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়ের বাড়িতে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের নৈশভোজ বঙ্গ রাজনীতিতে এখন জোর চর্চার বিষয়। গতকাল কাশীপুরে বিজেপি নেতা অর্জুন চৌরাসিয়ার মৃত্যুকে কেন্দ্র করে রাজ্য সরকারকে একহাত নিয়েছিলেন অমিত শাহ। তারপরেই সৌরভের বাড়িতে নৈশভোজ সারেন। এনিয়ে সৌরভ গঙ্গোপাধ্যায় এবং অমিত শাহকে তোপ দাগলেন বিশিষ্ট চিকিৎসক অরিন্দম বিশ্বাস। ‘অমিত শাহের বদলে অনাথ শিশুদের খাওয়ালে সে ক্ষেত্রে সৌরভ গঙ্গোপাধ্যায়ের একটা অবদান থাকত।’ সেই মন্তব্য করেই নিজের ক্ষোভ প্রকাশ করেছেন ওই চিকিৎসক।

গতকাল রাতেই তিনি ফেসবুক ভিডিয়ো পোস্টে বলেন, ‘যিনি সাধারণ মানুষকে অভুক্ত রেখে নিজের ওজন বাড়িয়েছেন সেই মানুষটিকে বাড়িতে খাওয়ার জন্য নিমন্ত্রণ করেছেন। পারলে বাড়িতে অনাথ ছেলে মেয়েদের খাওয়ান।’ তিনি মনে করেন, একটি মৃত্যু দেখার পরে যে মানুষটি ভুরিভোজ করতে পারে তার আবেগ বলে কিছু নেই। সবই লোক দেখানো।

তাঁর বক্তব্য, ‘সকালে মৃত্যু দেখে এসে রাতে পেট ভরে খেলেন। এতে আবেগের কিছুই দেখা যাচ্ছে না।’ অন্যদিকে, সৌরভকেও তিনি আক্রমণ করেন। চিকিৎসক মনে করেন, ক্রিকেটার সৌরভ গঙ্গোপাধ্যায়কে ঘিরে বাঙালির আবেগ রয়েছে বহু দিনের। কিন্তু বাঙালির জন্য সৌরভ গঙ্গোপাধ্যায়ের অবদান কতটা তাই নিয়ে তিনি প্রশ্ন তুলেছেন। তাঁর বক্তব্য, প্রাকৃতিক বিপর্যয়ের সময় পীড়িতদের কত টাকা তুলে দিয়েছেন সৌরভ! বাঙালির জন্য কিছু না করে এখন অমিতকে ডেকে বাড়িতে খাওয়াচ্ছেন। এর পিছনে অন্য কারণ রয়েছে বলেই মনে করছেন বিশিষ্ট এই চিকিৎসক।

গতকাল বিজেপি যুব মোর্চার নেতার মৃত্যুর খবর পেয়ে তার বাড়িতে গিয়েছিলেন অমিত শাহ। সেখানে গিয়ে রাজ্য সরকারেরকে একের পর এক আক্রমণ করেন। তাঁর সঙ্গে ছিলেন বঙ্গ বিজেপির অন্যান্য শীর্ষ নেতৃত্ব। এর পরে রাতে সৌরভ গঙ্গোপাধ্যায়ের বাড়িতে নৈশভোজে যোগ দেন। সেখানে তাঁর সঙ্গে বঙ্গ বিজেপি-র নেতৃত্ব উপস্থিত ছিলেন।

বন্ধ করুন