বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Sukanta Majumder: 'যে সব জায়গায় জনবিন্যাস বদলে গিয়েছে সেখানে নিয়মিত ধর্ষণ করা হয় হিন্দু মেয়েদের'

Sukanta Majumder: 'যে সব জায়গায় জনবিন্যাস বদলে গিয়েছে সেখানে নিয়মিত ধর্ষণ করা হয় হিন্দু মেয়েদের'

সুকান্ত মজুমদার

২২ তারিখে রাম মন্দির উদ্বোধনের দিন হিন্দুরা উজ্জাপন করতে গিয়েছিল। উজ্জাপন করতে দেওয়া হয়নি। হিন্দুদের কি ধর্মীয় অধিকার নেই পশ্চিমবঙ্গে? প্রশ্ন সুকান্তর

শুধু সন্দেশখালি নয়, রাজ্যে যে সব জায়গায় জনবিন্যাস বদলে গিয়েছে সেখানে নিয়মিত ধর্ষণ করা হয় হিন্দু মেয়েদের। এমনই অভিযোগ করলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। এদিন তিনি বলেন, সন্দেশখালিতে মানবাধিকার পুরোদমে ধর্ষিত হয়েছে।

আরও পড়ুন: সন্দেশখালির শাহজাহানের বিরুদ্ধে নয়া মামলা, কলকাতার আশেপাশে ৬ জায়গায় হানা ইডির

সুকান্তবাবু বলেন, ‘জাতীয় মানবাধিকার কমিশনের সদস্যরা সবার সঙ্গে কথা বলুন। তার পর ওখানকার মহিলাদের সঙ্গে যে অত্যাচর হয়েছে তার বাস্তবিক রূপ গোটা ভারতবর্ষকে জানান। সন্দেশখালিতে মানবাধিকার পুরোদমে ধর্ষিত হয়েছে। বিঘের পর বিঘে জমি দখল হয়ে গেছে। মহিলারা বলছেন, কেউ কোনও প্রতিবাদ করলে তাকে মোটা কোদালের বাট দিয়ে পেটানো হত। ২২ তারিখে রাম মন্দির উদ্বোধনের দিন হিন্দুরা উজ্জাপন করতে গিয়েছিল। উজ্জাপন করতে দেওয়া হয়নি। হিন্দুদের কি ধর্মীয় অধিকার নেই পশ্চিমবঙ্গে? আমাদের তিনটে অফিস এখনো বন্ধ। মমতা বন্দ্যোপাধ্যায় এটাকে গণতন্ত্র বলেন? এটাকে গণতন্ত্র বলা উচিত’?

সুকান্তবাবুর দাবি, ‘উত্তর ও দক্ষিণ ২৪ পরগনার বিস্তীর্ণ এলাকায় এই ধরণের ঘটনা ঘটেছে। জনবিন্যাস যেখানে যেখানে বদলে গিয়েছে সেই সব জায়গায় হিন্দু মেয়েদের ধর্ষণ করা হয় নিয়মিত। আমরা গোটা বাংলার মা - বোনেদের বলতে চাই আপনারা নজর রাখুন। সন্দেশখালি হয়তো আজ আপনার বাড়ি থেকে দূরে আছে, আগামীকাল আপনার বাড়ির পাশে সন্দেশখালি হতে পারে’।

আরও পড়ুন: হোটেলে চলছিল মধুচক্র, হানা দিয়ে ২ নাবালিকাসহ ১১ জনকে গ্রেফতার করল পুলিশ

এদিন সুকান্তবাবু ফের দাবি করেন, ‘পুলিশ জানে শেখ শাহজাহান কোথায় আছে। মুখ্যমন্ত্রী পঞ্জিকা দেখে তারিখ ঠিক করছেন। আমার আপনার পঞ্জিকার সঙ্গে মুখ্যমন্ত্রীর পঞ্জিকা মিলবে না।’ এদিন সুকান্তবাবু বলেন, ১ ও ২ মে রাজ্যে সভা করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ফের ৬ মে পশ্চিমবঙ্গে আসবেন তিনি।

 

বাংলার মুখ খবর

Latest News

ওড়িশায় ভয়াবহ দুর্ঘটনার কবলে কলকাতাগামী বাস, মৃত ৫ যাত্রী, আহত ৪০ ‘ওর নিজের বিয়ে তো…’, সহবাস পরামর্শে জিনাতকে তুলোধনা মুমতাজের, টানলেন পুরনো কথা IPL 2024-এর মাঝে ঘোর দুঃসংবাদ, প্রয়াত ইংল্যান্ডের 'সেরা স্পিনার' ডেরেক আন্ডারউড গত বছরও বিশ্বাস করতে পারতাম না, আমি এই জায়গায় থাকব- T20 WC-এর প্রসঙ্গে রিয়ান সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল RCB vs SRH: ২০ ওভারের ম্যাচে ৫৪৯ রান, IPL 2024-এর মঞ্চে তৈরি হল নতুন বিশ্বরেকর্ড IPL 2024 Points Table: RCB-কে হারিয়ে নেট রানরেট বাড়াল SRH,কোহলিরা লাস্টবয়ই থাকল লক্ষ্মী এল ঘরে! পপির মেয়েকে বরণ শাশুড়িমার, পরী আসায় মিষ্টি বিতরণ গোটা পাড়ায় যৌনসুখ পেতে ক্য়ামেরার সামনে হস্তমৈথুন স্বস্তিকার, ফাঁস LSD 2-র অন্তরঙ্গ দৃশ্য

Latest IPL News

গত বছরও বিশ্বাস করতে পারতাম না, আমি এই জায়গায় থাকব- T20 WC-এর প্রসঙ্গে রিয়ান BCCI-এর উচিত RCB-কে অন্য মালিকের কাছে বেচে দেওয়া- ক্ষোভ উগরালেন ভূপতি ট্র্যাজিক হিরো কার্তিক, হেডের তাণ্ডবে ৫৪৯ রানের IPL ম্যাচে RCB-কে হারাল SRH ১০৬ মিটারের দৈত্যাকার ছক্কা ক্লাসেনের, বল চলে যায় স্টেডিয়ামের বাইরে- ভিডিয়ো ১-৪-৪-৬-৬-৪- ১৯তম ওভারে আব্দুল সামাদ SRH-কে রেকর্ড রানে পৌঁঁছানোর ভিত গড়ে দিলেন চার-ছয়ের ঝড়ে IPL-র ইতিহাসে সর্বোচ্চ দলগত ইনিংস, নিজেদের রেকর্ড নিজেরাই ভাঙল SRH ‘ওদের ধোনি আছে উইকেটের পিছনে’,হার্দিকের কথায় অন্তর্কলহের গন্ধ পাচ্ছেন গিলক্রিস্ট সিনিয়র প্লেয়ারদের বলে যাচ্ছি নিশ্চিত করতে.নাইটদের ড্রেসিংরুমে কী বার্তা শাহরুখের খুঁড়িয়ে খুঁড়িয়ে দেওয়াল ধরে হাঁটছেন,ধোনির চোট নিয়ে আপডেট দিলেন CSK-এর বোলিং কোচ BCCI-র কড়া নির্দেশ, আর হয়তো দেখা যাবে না খেলা চলাকালীন তোলা BTS ভিডিয়ো!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.