বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Nawsad Siddiqui: কোটি কোটি টাকা, মন্ত্রিত্ব, দলীয় পদ, সমস্ত রকম টোপ দিয়েছিল তৃণমূল: নওসাদ

Nawsad Siddiqui: কোটি কোটি টাকা, মন্ত্রিত্ব, দলীয় পদ, সমস্ত রকম টোপ দিয়েছিল তৃণমূল: নওসাদ

নওসাদ সিদ্দিকি

তিনি বলেন, ‘সর্বোচ্চ স্তরের নেতারা যখন পারেননি তখন আমার এলাকায় তৃণমূলের যে নেতারা আছেন তাদের দিয়েও চেষ্টা করেছিল। নির্দিষ্ট কত টাকার প্রস্তাব ছিল সেটা আমি বলতে পারব না। তবে যেটা দিয়েছিল, অনেকটাই। কয়েক কোটির থেকে বেশি’।

বিধায়ক হিসাবে শপথগ্রহণের দিন থেকে তাঁকে কেনার চেষ্টা করছে তৃণমূল। সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে এমনই বিস্ফোরক অভিযোগ করলেন ভাঙড়ের আইএসএফ বিধায়ক নওসাদ সিদ্দিকি। সঙ্গে তিনি দাবি করেন, শুধু টাকা নয়, মন্ত্রিত্ব ও দলীয় পদের টোপও দেওয়া হয়েছিল তাঁকে।

সাগরদিঘির বিধায়ক বাইরন বিশ্বাসের দলবদলের পর থেকেই নওসাদের দলবদল নিয়ে জোর জল্পনা চলছে রাজ্য রাজনীতিতে। তবে কি সরাসরি তৃণমূলে যোগদান করতে চলেছেন নওসাদ? জবাবে এদিন তিনি বলেন, ‘আমি যেদিন শপথ নিতে আসি সেদিন থেকে শুরু করেছিল। কোনও সময় টাকা পয়সার কথা বলেছে, কখনও মন্ত্রিত্ব বা ভালো কোনও পদে দেবে এই ধরণের প্রস্তাব ছিল। সাথে সাথে ভয়ও দেখানো হয়েছিল আমাকে। আমাকে অনৈতিকভাবে ৪২ দিন জেলে আটকে রেখেছিল। সেটাও এক রকমের ভয় দেখানো’।

এর পর তিনি বলেন, ‘সর্বোচ্চ স্তরের নেতারা যখন পারেননি তখন আমার এলাকায় তৃণমূলের যে নেতারা আছেন তাদের দিয়েও চেষ্টা করেছিল। নির্দিষ্ট কত টাকার প্রস্তাব ছিল সেটা আমি বলতে পারব না। তবে যেটা দিয়েছিল, অনেকটাই। কয়েক কোটির থেকে বেশি’।

জবাবে তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ বলেন, ‘কে করেছে, কী ভাবে করেছে এগুলো স্পষ্ট করে বলুন। নইলে মনে হবে উনি তৃণমূলকে কালিমালিপ্ত করার চেষ্টা করছেন’। জবাবে নওসাদ বলেন, ‘আজ না হোক কাল নাম আমাকে বলতেই হবে। আর নাম বললে কুণালবাবুর চাকরিটা হয়তো থাকবে না।’

২০১১ সালে তৃণমূল ক্ষমতায় আসার পর থেকেই তাদের বিরুদ্ধে নানা ভাবে বিধায়ক কেনার অভিযোগ উঠেছে। তবে এই প্রথম টাকার প্রস্তাব এসেছিল বলে স্বীকার করলেন কোনও বিধায়ক।

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল হাফিজকে সরানো হলে, ওয়াহাব রিয়াজকে কেন নয়? PCB-এর সিদ্ধান্ত নিয়ে বিস্ফোরক ইনজামাম ২০ বছরের দাম্পত্য, নীলাঞ্জনাকে কবে ডিভোর্স দিচ্ছেন? প্রশ্নের জবাবে যিশু যা বললেন মাউথ ফ্রেশনার খেয়েই মুখ থেকে উঠল রক্ত, শুরু বমি! রেস্তোরাঁয় অসুস্থ ৫ জন, কী ছিল? হাওড়া পুর এলাকায় বন্ধ থাকবে জল সরবরাহ, সমস্ত ওয়ার্ডের বিজ্ঞপ্তি, দিনটা জানুন স্মৃতি-পেরির যুগলবন্দির সঙ্গে, বোলারদের মরণপণ লড়াই,UPW-কে ২৩ রানে হারাল RCB পরমের প্রাক্তন ও বর্তমান পরস্পরকে জড়িয়ে! অনুপমের তৃতীয় বিয়ের মাঝে চর্চায় পিয়া ‘আরও ২জন তৈরি, আসন খুঁজছেন,’ আদালতেই বিচারপতি গাঙ্গুলি প্রসঙ্গ টেনে বললেন কল্যাণ এয়ারপোর্টে গিয়েই মোদীর সঙ্গে দেখা করলেন গডকরি, নাম নেই প্রথম প্রার্থী তালিকায়

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.