বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Partha-Arpita Relation: অর্পিতার ফ্ল্যাটে প্রায়শই আসতেন পার্থ, উঠে আসছে চাঞ্চল্যকর সব তথ্য
পার্থ চট্টোপাধ্যায় এবং অর্পিতা মুখোপাধ্যায় 

Partha-Arpita Relation: অর্পিতার ফ্ল্যাটে প্রায়শই আসতেন পার্থ, উঠে আসছে চাঞ্চল্যকর সব তথ্য

  • গত ২৪ ঘণ্টায় অর্পিতাকে নিয়ে একের পর এক চাঞ্চল্যকর তথ্য বেরিয়ে এসেছে। এরই মাঝে দীর্ঘ ২৬ ঘণ্টার বেশি সময় ধরে জিজ্ঞাসাবাদের পর গ্রেফতার করা হয় পার্থবাবুকে। এদিকে আটক করা হয় পার্থবাবুর ঘনিষ্ঠ হিসেবে পরিচিত অর্পিতা মুখোপাধ্যায়কে। 

পার্থ চট্টোপাধ্যায়কে আজ সকালেই গ্রেফতার করা হয় ইডির তরফে। এসএসসি দুর্নীতি মামলাতে দীর্ঘ ২৬ ঘণ্টার বেশি সময় ধরে জিজ্ঞাসাবাদের পর গ্রেফতার করা হয় পার্থবাবুকে। এদিকে আটক করা হয় পার্থবাবুর ঘনিষ্ঠ হিসেবে পরিচিত অর্পিতা মুখোপাধ্যায়কে। গত ২৪ ঘণ্টায় অর্পিতাকে নিয়ে একের পর এক চাঞ্চল্যকর তথ্য বেরিয়ে এসেছে। জানা গিয়েছে, অর্পিতার বাড়ি থেকে উদ্ধার হওয়া নগদ টাকার গণনা আজ সকালেও চলে। এদিকে ইডির তদন্তকারীদের প্রাথমিক ধারণা, সরাসরি এসএসসি দুর্নীতির সঙ্গে যুক্ত এই অর্থ। এরই মাঝে এবার জানা গেল পার্থবাবু বেশ কয়েকবারই অর্পিতার বাড়িতে এসেছেন। (আরও পড়ুন: পার্থ চট্টোপাধ্যায়ের গ্রেফতারির লাইভ আপডেট)

অর্পিতার হরিদেবপুরের ফ্ল্যাট কমপ্লেক্সের এক কর্মী সংবাদমাধ্যমের সামনে জানান, অনেক সময়ই পার্থবাবু অর্পিতার ফ্ল্যাটে আসতেন। এদিকে অর্পিতার মায়ের বক্তব্য, ‘আমার মেয়ে মডেলিং করেন। ওড়িশায় কয়েকটি সিনেমাতে অভিয়ন করেছে সে।’ এদিকে ইডি তদন্তকারীরা অর্পিতার আয়-ব্যয়ের হিসেব মেলাতে পারছেন না। এদিকে অর্পিতা জানিয়েছেন যে তিনি জানিয়েছেন যে তিনি পার্থ চট্টোপাধ্যায়কে চেনেন।

প্রসঙ্গত, তদন্তকারীদের তালিকায় প্রাথমিক ভাবে ছিল না অর্পিতা মুখোপাধ্যায়ের নাম। এক চিরকূটে তাঁর নাম পান তদন্তকারীরা। সেই নামের সূত্র ধরেই ডায়মন্ড সিটি সাউথে পৌঁছেছিলেন তদন্তকারীরা। তবে সেখান থেকে এত নগদ ও সম্পত্তির নথি উদ্ধার হবে, তা হয়ত ভাবতেই পারেননি তাঁরা। জানা গিয়েছে, রাতভর গণনার পর অন্তত ২১ কোটি টাকা নগদের হদিশ মিলেছে অর্পিতার ফ্ল্যাটে। কোথা থেকে এল এই বিপুল টাকা? আর কার বাড়িতে লুকিয়ে রাখা আছে এই ঘুষের টাকা? সবটাই জানার চেষ্টা করছে ইডি। স্কুলে নিয়োগ দুর্নীতির সঙ্গে এই টাকার যোগ রয়েছে বলেও ইডির তরফে মনে করা হচ্ছে।

 

বন্ধ করুন