বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Gangasagar Mela 2023: কুয়াশার কারণে বাতিল গঙ্গাসাগর যাওয়ার ফেরি পরিষেবা, বিক্ষোভ যাত্রীদের

Gangasagar Mela 2023: কুয়াশার কারণে বাতিল গঙ্গাসাগর যাওয়ার ফেরি পরিষেবা, বিক্ষোভ যাত্রীদের

কুয়াশার দাপটে বিপাকে পুণ্যার্থীরা (এএনআই) (Utpal Sarkar)

প্রতিবছর গঙ্গাসাগর মেলা উপলক্ষে রাজ্য এবং ভিন রাজ্যের পূণ্যার্থীরা জলযানে মিলেনিয়াম পার্ক থেকে গঙ্গাসাগরে যান। এবারও গঙ্গাসাগর যাওয়ার জন্য অনেকেই টিকিট কেটেছিলেন। টিকিটের দামও ছিল অনেক বেশি। আজ অনেকেই পৌঁছেছিলেন মিলিনিয়াম পার্কে।

ঘন কুয়াশার কারণে সকালে ফেরি বাতিল থাকায় গঙ্গাসাগরে যেতে গিয়ে সমস্যায় পড়লেন পূণ্যার্থীরা। এই ঘটনাকে কেন্দ্র করে বিক্ষোভ দেখান যাত্রীরা। শনিবার সাতসকালেই সংস্থার তরফে মেসেজ করে ফেরি বাতিল করার কথা জানানো হয়। এরপরেই আজ মিলিলিয়ম পার্কে পৌঁছে যাত্রীরা বিক্ষোভ দেখান। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

প্রতিবছর গঙ্গাসাগর মেলা উপলক্ষে রাজ্য এবং ভিন রাজ্যের পূণ্যার্থীরা জলযানে মিলেনিয়াম পার্ক থেকে গঙ্গাসাগরে যান। এবারও গঙ্গাসাগর যাওয়ার জন্য অনেকেই টিকিট কেটেছিলেন। টিকিটের দামও ছিল অনেক বেশি। আজ অনেকেই পৌঁছেছিলেন মিলিনিয়াম পার্কে। সেখানে পৌঁছে এ কথা জানার পরে বেজায় ক্ষুব্ধ হয়ে ওঠেন যাত্রীরা। তবে কুয়াশার কারণে ফেরি পরিষেবা না দিতে পারায় অন্য গাড়িতে করে তাদের পৌঁছে যেতে চেয়েছিল সংস্থা। তাতে রাজি হয়নি পূর্ণার্থীরা। তাঁরা চিৎকার, চেঁচামেচি শুরু করে দেন। এদিকে, ওই সংস্থার সঙ্গে বারবার যোগাযোগ করার চেষ্টা করেন যাত্রীরা কিন্তু তারপরও সংস্থা সঙ্গে যোগাযোগ করা যায়নি। পরে পুলিশের তৎপরতায় ওই সংস্থার সঙ্গে যোগাযোগ করা হলে তারা টাকা ফিরিয়ে দেওয়ার প্রতিশ্রুতি দেয়।

পুলিশের সহায়তায় অন্য একটি ফেরির সাহায্যে ওই পূণ্যার্থীদের গঙ্গাসাগরে পৌঁছে দেওয়া হয়। এর পরে বিক্ষোভ থেকে সরে দাঁড়ান পূর্নার্থীরা। প্রসঙ্গত, গঙ্গাসাগর মেলা উপলক্ষে অতিরিক্ত বাস এবং ট্রেন চলছে। দিল্লি থেকে এক পুণ্যার্থীর কথায়, অনেক দিন আগে টিকিট কাটা ছিল। আমরা আগের দিনই কলকাতা চলে এসেছি আজ সকালে জানতে পারি এই পরিষেবা বাতিল রয়েছে।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

বাংলার মুখ খবর

Latest News

শোভন-সোহিনীর প্রেমের সাক্ষী! ইমন কি ছিলেন প্রাক্তনের বিয়েতে, জানা গেল অবশেষে কলেজ পড়ুয়াদের পেরেন্ট-টিচার মিটিং, অ্যাটেন্ডেন্স ট্র্যাকিং অ্যাপ বিজেপি রাজ্যে ‘‌আমি বিরোধী দলনেতা, সংগঠনের দায়িত্ব আমার নয়’‌, পরাজয়ের দায় নিলেন না শুভেন্দু মাদারশিপ নোঙর করল ভারতের বৃহত্তম পরিবহন বন্দরে, জানুন কেরলের এই পোর্ট নিয়ে বিষদে বয়স ভাঁড়িয়েছিলেন, নিজেই স্বীকার করলেন কোহলিকে বিষেদগার করা অমিত মিশ্র! আলোচনার রাস্তা খোলা, আরও কঠোর হচ্ছে বাংলাদেশ সরকার, কোটা বিরোধিতায় পথে ছাত্ররা চলন্ত ট্রেন থেকে খুলে গেল ইঞ্জিন!ডিব্রুগড়-হাওড়া কামরূপ এক্সপ্রেস এড়াল বিপত্তি বিয়েতে অনন্ত জড়িয়ে ধরে ছবি, আম্বানিদের সঙ্গে তৈমুরের ন্যানির কী সম্পর্ক জানেন? ‘আত্মা শান্তি পাবে’, ট্রেন দুর্ঘটনায় মৃত চালক অনিল ক্লিনচিট পেতেই বললেন স্ত্রী জামনগর অনন্ত-রাধিকা ঢুকতেই পুষ্প বৃষ্টি,বরকে কেন কনুই দিয়ে ধাক্কা দিলেন নতুন বউ!

T20 WC 2024

T20 WC 2024 Final: পুরো ব্ল্যাঙ্ক হয়ে গিয়েছিলাম: কোন মুহূর্তের কথা বললেন রোহিত ছেড়েছেন GT, তাও বরোদা খামতি রাখল না বিশ্বকাপ জয়ী হার্দিকের অভ্যর্থনায় কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.