বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Purna Das Baul's Son joins BJP: বিজেপিতে যোগ পূর্ণদাস বাউলের ছেলের, পঞ্চায়েত ভোটে প্রার্থী হবেন দিব্যেন্দু?

Purna Das Baul's Son joins BJP: বিজেপিতে যোগ পূর্ণদাস বাউলের ছেলের, পঞ্চায়েত ভোটে প্রার্থী হবেন দিব্যেন্দু?

বিজেপিতে যোগ পূর্ণদাস বাউলের ছেলে দিব্যেন্দুর

একুশের নির্বাচনের আগে বিজেপিতে পরপর বহু তারকা যোগ দিয়েছিলেন। তবে ভোট মিটতেই একে একে অনেকেই গেরুয়া শিবির ছেড়ে চলে যান। তবে পঞ্চায়েত ভোটের আগে দিব্যেন্দুর বিজেপি যোগে নতুন করে অক্সিজেন পাবে গেরুয়া শিবির।

পঞ্চায়েত ভোটের আগে শিবির বদলের হিড়িক দেখা গিয়েছে রাজ্যে। একাধিক জেলায় তৃণমূল স্তরের কর্মী-সমর্থকরা এক শিবির থেকে অন্য শিবিরে নাম লেখাচ্ছেন। এরই মাঝে বিজেপিতে যোগ দিলেন পদ্মশ্রী প্রাপ্ত পূর্ণদাস বাউলের ছেলে দিব্যেন্দুদাস বাউল। দিব্যুন্দু নিজেও বাউল শিল্পী। প্রসঙ্গত, একুশের নির্বাচনের আগে বিজেপিতে পরপর বহু তারকা যোগ দিয়েছিলেন। তবে ভোট মিটতেই একে একে অনেকেই গেরুয়া শিবির ছেড়ে চলে যান। তবে পঞ্চায়েত ভোটের আগে দিব্যেন্দুর বিজেপি যোগে অক্সিজেন পাবে গেরুয়া শিবির। (আরও পড়ুন: সরকারকে চাপে ফেললেন কর্মীরা, পঞ্চায়েত ভোট নিয়ে চরম হুঁশিয়ারি ডিএ আন্দোলনকারীদের)

এদিকে বিজেপিতে কেন যোগ দিলেন দিব্যেন্দু? এই প্রশ্নের জবাবে শিল্পী বললেন, 'একটা বাড়ি, রাজ্য বা দেশের উন্নতির জন্য স্বাস্থ্য এবং শিক্ষাক্ষেত্রে উন্নতির প্রয়োজন। আপনারা সকলেই জানেন বাংলার বর্তমান অবস্থা কী। এই আবহে আমি সাধারণ মানুষের কাছে নিজের বক্তব্য পৌঁছে দিতে চেয়েছি। তার জন্য একটা আলাদা প্ল্যাটফর্মের দরকার ছিল। কারণ, আমি একা বকলে তো কেউ শুনবে না আমার কথা। আর সেই জন্যই আমি বিজেপিতে যোগদান করেছি। পঞ্চায়েত ভোটে গ্রাম বাংলায় পাঠানো হলে অবশ্যই যাব।' এদিকে নির্বাচনে প্রার্থী হওয়া প্রসঙ্গে দিব্যেন্দু বলেন, 'দল যদি প্রার্থী করতে চায় অবশ্যই হব। এখন আমি নরেন্দ্র মোদীর দলের সদস্য। আমার রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। তিনি যেভাবে নির্দেশ দেবেন আমি সেভাবে এগোব।'

আরও পড়ুন: আদালতের নির্দেশে আলোচনায় বসতে সুপ্রিম কোর্ট থেকে DA মামলা প্রত্যাহার করবে সরকার?

এদিকে দিব্যেন্দুর বিজেপি যোগ প্রসঙ্গে রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার বলেন, 'বাংলার অন্যতম গর্বের মুখ পদ্মশ্রী পূর্ণদাস বাউল, তাঁর ছেলে দিব্যেন্দু দাস বাউল আজ আমাদের সঙ্গে বিজেপিতে যোগদান করছেন। তিনি নিজেও একজন বিখ্যাত বাউল শিল্পী। প্রধানমন্ত্রীর কাজে অনুপ্রাণিত হয়েই তিনি আমাদের দলে যোগ দিলেন।' এদিকে গেরুয়া শিবিরের দাবি, পঞ্চায়েত নির্বাচন যদি সুষ্ঠুভাবে অনুষ্ঠিত হয়, তাহলে তারা ভালো ফল করবে।

Get Latest Updates on Bengal News, Elections Result, Lok Sabha Election 2024 Live, West Bengal Lok Sabha Elections Results 2024, along with Latest News and Top Headlines from Bengal and around the world.

বাংলার মুখ খবর

Latest News

দুই বিধায়কের শপথ নিয়ে নবান্ন–রাজভবন চাপানউতোর তুঙ্গে, বাড়ছে সংঘাতের আবহ ভোট পরবর্তী হিংসা পরিস্থিতি খতিয়ে দেখতে রাজ্যে আসছে কেন্দ্রীয় BJPর প্রতিনিধিদল টলিউডের নামী পরিবারের ছেলে, তৃণমূল বিধায়কের জামাই, আজ খুদের জন্মদিন, চিনলেন? ভুল করে মেলোনিকে স্যালুট বাইডেনের? ভাইরাল ভিডিয়ো, স্ত্রী জিল বলছেন… Bengal Pro T20 League: শূন্যয় আউট ঋদ্ধি, ৫ উইকেট নিয়ে অনুষ্টুপদের জেতালেন সক্ষম দিনক্ষণ থেকে ভেন্যু: ঝটপট জেনে নিন সোনাক্ষী-জাহিরের বিয়ের ৫ জিনিস …BJP কর্মীরা মুখ্যমন্ত্রীর বাড়ির সামনে গিয়ে আত্মহত্যা করবেন: সুকান্ত মজুমদার ভয়ঙ্কর দুর্ঘটনার রেশ কাটিয়ে ভারতীয় দলের হিরো! পন্তের প্রশংসায় দলের ফিল্ডিং কোচ ‘অনেক ভয় কাটিয়ে এখানে এসেছি...’ পোষ্যদের নিয়ে কী বললেন সোনু? কোপা আমেরিকা-র আগে স্বস্তি! মেসি ম্যাজিকে পিছিয়ে পড়া ম্যাচে জয় আর্জেন্তিনার

T20 WC 2024

ভয়ঙ্কর দুর্ঘটনার রেশ কাটিয়ে ভারতীয় দলের হিরো! পন্তের প্রশংসায় দলের ফিল্ডিং কোচ ভারতের ব্যাটারদের পরিকল্পনায় জল ঢালতে পারে ফ্লোরিডার আবহাওয়া! আফগানিস্তান ক্রিকেটের উন্নতি চান, তাই এক পয়সাও পারিশ্রমিক নেননি অজয় জাদেজা! ওপেন করবেন বিরাটই, দলে কুলদীপ! শনিবার গ্রুপ স্টেজের শেষ ম্যাচে সম্ভাব্য দল কেমন? সুপার ৮-এ নামার আগে বড় ধাক্কা আফগানিস্তানের!সুবিধা হল ভারতের… ছিটকে গেলেন মুজিব টি২০ বিশ্বকাপে নজির দঃ আফ্রিকার! ছুঁয়ে ফেলল মেন ইন ব্লুজদের, কোন রেকর্ডে? টি২০ বিশ্বকাপ-এ এমন রেকর্ড এই প্রথমবার! লজ্জার রেকর্ডে সামিল উগান্ডা - ওমান T20 Wcup-বিশ্বকাপ থেকে বিদায়ের পর জ্বলে উঠলেন বোল্টরা,উগান্ডাকে হারালেন ৯ উইকেটে শেষ বলে রান-আউট! ১ রানে হেরে স্বপ্নভঙ্গ নেপালের, ভাগ্যের ফেরে জিতল প্রোটিয়ারা একেই ভিজে আউটফিল্ড, তার উপর মাঠেই হাত ধুচ্ছেন স্টাফরা, অবিবেচনা নাকি চক্রান্ত?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.