বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Roddur Roy: রোদ্দুরকে কলকাতায় নিয়ে এল পুলিশ,হাত পা ছুঁড়ে চিৎকার, নির্বিকার!
কলকাতা বিমানবন্দরে নিয়ে আসা হল রোদ্দুর রায়কে। 

Roddur Roy: রোদ্দুরকে কলকাতায় নিয়ে এল পুলিশ,হাত পা ছুঁড়ে চিৎকার, নির্বিকার!

  • রাতে গোয়া থেকে কলকাতা বিমানবন্দরে রোদ্দুর রায়কে নিয়ে আসে পুলিশ। এদিকে কলকাতায় পৌঁছেও সেই আগের মুডেই তিনি। কথার মাঝে সেই আপত্তিকর শব্দ মুখে।

রোদ্দুর রায়। সোশ্যাল মিডিয়ায় যিনি মুখ খুললেই একেবারে প্রতিক্রিয়ার বন্যা। রবীন্দ্রনাথের গানকেও বিকৃত করতে পিছুপা হননি তিনি। তবে মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে ফেসবুকে অশ্লীল মন্তব্য করে বিপাকে পড়ে যান তিনি। গোয়া থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। বুধবার রাতে তাকে ট্রানজিট রিমান্ডে নিয়ে আসা হল কলকাতা বিমানবন্দরে। আর পুলিশের হাতে ধরা পড়ে কলকাতায় ফেরার পরেও একেবারে আগের মুডেই রোদ্দুর রায়।

 ঠিক যেমন ফেসবুকের পর্দায় দেখা যায় তাকে ঠিক সেভাবেই বিমানবন্দরের বাইরে হাত পা ছুঁড়লেন রোদ্দুর রায়। পুলিশ কোনওরকমে তাকে গাড়িতে তুলে যেন হাঁফ ছেঁড়ে বাঁচল। দ্রুত তাকে নিয়ে পুলিশের গাড়ি রওনা দেয় লালবাজারের দিকে। রাতেও চোখে রোদচশমা। হাত পা নেড়ে চিৎকার শুরু করে দেন, ডোন্ট টাচ মি। কিপ ডিসট্যান্স। সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি এভাবেই প্রতিক্রিয়া দিতে শুরু করেন। দুহাত ওপরে তুলে তুমুল চিৎকার, ডিসট্যান্স, ডিসট্যান্স।

বেগতিক বুঝে পুলিশ কোনওরকমে তাকে গাড়িতে তুলে ফেলেন। এরপর দ্রুত গাড়ি ছেড়ে দেয়। সূত্রের খবর, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে ফেসবুকে লাগাতার অশালীন মন্তব্য করার অভিযোগে গ্রেফতার করা হয়েছিল এই বিতর্কিত ভ্লগারকে। অবশেষে কলকাতা পুলিশের হাতে মঙ্গলবার গ্রেফতার হন রোদ্দুর রায়। 

রোদ্দুর রায়ের বিরুদ্ধে ১৫৩, ১৫৩এ, ৫০১, ৫০৫, ৫০৯, ৪৬৫, ৪৬৭, ৪৬৪, ৪৭১, ১২০বি ধারায় মামলা রুজু হয়েছে। তিনি নাকি মুক্তি, প্রেম ও শান্তি প্রতিষ্ঠা করতে জন্ম দিয়েছেন ‘মক্সিজম’ তত্ত্বের। তবে সূত্রের খবর রাতে লালবাজারে তার কাছে গোটা বিষয়টি জানতে চাইবে পুলিশ।

বন্ধ করুন