বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > তৃণমূলে যোগ দিয়েই সুস্মিতার মুখে ‘‌খেলা হবে’, নজরে কি ত্রিপুরা?

তৃণমূলে যোগ দিয়েই ‘‌খেলা হবে’‌ স্লোগান শোনা গেল প্রাক্তন কংগ্রেস নেত্রী সুস্মিতা দেবের মুখে। তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের হাত ধরে তৃণমূলে যোগদানের পর এই নিয়ে টুইট করতে দেখা গেল সুস্মিতা দেবকে।

এদিন টুইটে কংগ্রেস নেত্রী সুস্মিতা দেব লেখেন, ‘‌আমার যা আছে, তা উজাড় করে দেব। খেলা হবে।’‌ একইসঙ্গে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কেও ধন্যবাদ জানিয়েছেন তিনি। তৃণমূলে যোগদানের পর সুস্মিতা দেবকে স্বাগত জানিয়েছেন তৃণমূল সাংসদ ডেরেক ও'ব্রায়ান।

জানা গিয়েছে, মঙ্গলবার দুপুর ১টা নাগাদ সাংবাদিক বৈঠক করবেন সুস্মিতা দেব। আজ রাজ্যজুড়ে খেলা হবে দিবস পালিত হচ্ছে তৃণমূলের পক্ষ থেকে। রাজনৈতিক মহলের মতে, সুস্মিতা দেবের এই যোগদানে উত্তর-পূর্বের রাজ্যগুলি তৃণমূলের শক্তি আরও বৃদ্ধি পাবে বলেই মনে করা হচ্ছে। উল্লেখ্য, সুস্মিতা দেব কংগ্রেসের প্রাক্তন সাংসদ সন্তোষমোহন দেবের মেয়ে। শিলচর থেকে ২০১৪ সালে সাংসদ হিসেবে নির্বাচিত হয়েছিলেন সুস্মিতা।

এর আগে গত রবিবার কংগ্রেসের প্রাথমিক সদস্যপদ থেকে পদত্যাগের পর কংগ্রেসের অন্তর্বর্তীকালীন সভানেত্রী সনিয়া গান্ধীকে চিঠি লেখেন সুস্মিতা। চিঠিতে তিনি জানান, ‘‌তিন দশক ধরে কংগ্রেসের সঙ্গে কাজ করতে পারার সুযোগ আমি উপভোগ করছি। আমি ব্যক্তিগতভাবে আপনাকে ধন্যবাদ জানাতে চাই আমায় সুযোগ দেওয়ার জন্য ও পথ দেখানোর জন্য।’‌

বন্ধ করুন