বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Suvendu Adhikari: সাসপেনশন নিয়ে বিধানসভা চত্বরে দাঁড়িয়ে বিস্ফোরক দাবি শুভেন্দুর, ফাঁস করলেন রহস্য

Suvendu Adhikari: সাসপেনশন নিয়ে বিধানসভা চত্বরে দাঁড়িয়ে বিস্ফোরক দাবি শুভেন্দুর, ফাঁস করলেন রহস্য

শুভেন্দু অধিকারী

শুভেন্দুবাবু বলেন, ‘সাসপেন্ডের কাগজ তৈরি ছিল। আপনারা দেখেছেন, ২ মিনিটের মধ্যে কাগজ চলে এল। এটা মমতা ব্যানার্জির নির্দেশে হয়েছে। উনি এই হাউজে চার তারিখে আসবেন। তখন যেন শুভেন্দু অধিকারী বাইরে থাকে।

মমতা বন্দ্যোপাধ্যায়কে উদ্দেশ করে বিধানসভার অভ্যন্তরে চোর চোর স্লোগান দেব বলেছিলাম, তাই আমাকে বিধানসভা থেকে পরিকল্পনা মাফিক সাসপেন্ড করা হয়েছে। বুধবার সাসপেনশনের পর বিধানসভায় গিয়ে এরকমই বললেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তাঁর দাবি, মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশেই তাঁকে সাসপেন্ড করেছেন বিধানসভার স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায়।

শুভেন্দুবাবু বলেন, ‘সাসপেন্ডের কাগজ তৈরি ছিল। আপনারা দেখেছেন, ২ মিনিটের মধ্যে কাগজ চলে এল। এটা মমতা ব্যানার্জির নির্দেশে হয়েছে। উনি এই হাউজে চার তারিখে আসবেন। তখন যেন শুভেন্দু অধিকারী বাইরে থাকে। এই মমতা ব্যানার্জিকে বুঝিয়ে দেব আমি কে? এটা সম্পূর্ণ পূর্বপরিকল্পিত। আমাকে ২ জন মন্ত্রী বলেছেন কালকে। আমি বিধানসভায় মমতা বন্দ্যোপাধ্যায়কে চোর চোর বলব বলেছিলাম। যারা সাসপেন্ড করেছে তারাও বলেছে, করতে বাধ্য হয়েছি’।

এদিন শুভেন্দুবাবুর কণ্ঠস্বর ছিল ভাঙা। অমিত শাহের সভার সমর্থনে গত কয়েকদিন ধরে একের পর এক সভা করেছেন তিনি। যার জেরে তাঁর গলা ভেঙে গিয়েছে বলে জানান শুভেন্দু অধিকারী।

স্পিকারের সঙ্গে দুর্ব্যবহারের অভিযোগে মঙ্গলবার বিধানসভার শীতকালীন অধিবেশ থেকে শুভেন্দু অধিকারীকে সাসপেন্ড করেন স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায়। এর পর স্পিকারের বিরুদ্ধে অনাস্থা আনে বিজেপি।

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

IND vs ENG: সবাই মাথা খাটাও- DRS নেওয়া নিয়ে সতীর্থদের কড়া নির্দেশ রোহিতের ‘সুইগি’র উপর বেজায় চটে! এক ডেলিভারি বয়কে মেরেই ফেলছিলেন রণিত রায়, কী ঘটেছে? অর্জুনের নামে পোস্টার বারাকপুরে, ‘জন্তু-জানোয়ার’ বলে কটাক্ষ তৃণমূল বিধায়কের ভ্যান ডাইকের একমাত্র গোল, চেলসিকে ১-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন লিভারপুল Makeup Tips: মেকআপ করার সময় এই বিষয়গুলো মাথায় রাখুন, নাহলেই ঘাঁটবে সাজ চালের জলে নাকি ত্বক ভালো থাকে! কথাটি কি আদৌ সত্যি? পুরোটা জেনে তবেই ব্যবহার করুন ৪ উইকেটে ১১২ থেকে ১৬৫ রানে অল-আউট অন্ধ্র, রুদ্ধশ্বাস জয়ে রঞ্জির শেষ চারে MP সন্দেশখালির প্রতিবাদে বিজেপির ধরনায় 'না' কলকাতা পুলিশের, হাই কোর্টে সুকান্ত সোনার সংসারে সবচেয়ে বেশি পুরস্কার জগদ্ধাত্রীর, সেরা নায়ক-নায়িকা-জুটি কারা শারীরিক প্রতিকুলতাকে উপেক্ষা করেই পাঁচ উইকেট, চিন্তার খবর দিলেন অশ্বিন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.