বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > খাস কলকাতায় তরুণীকে মদ্যপান করিয়ে ধর্ষণ, গ্রেফতার অভিযুক্ত যুবক
তরুণীকে ধর্ষণের অভিযোগ উঠল যুবকের বিরুদ্ধে| (ছবিটি প্রতীকী, সৌজন্য হিন্দুস্তান টাইমস)
তরুণীকে ধর্ষণের অভিযোগ উঠল যুবকের বিরুদ্ধে| (ছবিটি প্রতীকী, সৌজন্য হিন্দুস্তান টাইমস)

খাস কলকাতায় তরুণীকে মদ্যপান করিয়ে ধর্ষণ, গ্রেফতার অভিযুক্ত যুবক

  • মদ্যপান করিয়ে মারধর করে তারপর লাগাতার ধর্ষণ করা হয় বলে অভিযোগ।

খাস কলকাতায় ফের ধর্ষণের ঘটনা ঘটল। এক তরুণীকে ধর্ষণের অভিযোগ উঠল যুবকের বিরুদ্ধে| ওই তরুণীকে মদ্যপান করিয়ে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। ওই যুবকটি তরুণীর ফ্ল্যাটে নিয়ে গিয়ে মারধর করে ওই তরুণীকে। মদ্যপান করিয়ে মারধর করে তারপর লাগাতার ধর্ষণ করা হয় বলে অভিযোগ। এই ঘটনায় পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন তোলেন নির্যাতিতার মা। যদিও কসবা থানার পুলিশ সমস্ত অভিযোগ অস্বীকার করেছে। গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত যুবক দেবাংশ পোদ্দারকে।

নির্যাতিতার অভিযোগ, একটি ডেটিং অ্যাপসের মাধ্যমে পরিচয় হয় ওই যুবকের সঙ্গ। পরিচয়ের পর ক্যামাক স্ট্রিটে একটি রেস্তোরাঁয় দেখা হয়। সেখানে মদ্যপান করানো হয়। তাতে অসুস্থবোধ করেন। ওই যুবক তরুণীকে নিয়ে তরুণীর ফ্ল্যাটে পৌঁছতে আসে। তখন ওই যুবককে বাড়িতে চলে যেতে বললেও সে দরজা ঠেলে ঢুকে পরে। তারপর জোর করে ধর্ষণ করে। বাধা দিলে প্রচণ্ড মারধর করে ওই যুবক। তখন বেহুঁশ হয়ে পড়ে তরুণী। তখন চম্পট দেয় যুবক। ওই তরুণীকে তাঁর মা ফোন করেন কিন্তু ফোনে পাননি। তখন পুলিশকে তাঁর মা মেয়েকে খুঁজে পাওয়া যাচ্ছে না বলে অভিযোগ করেন। আর তরুণীর মা বাড়ি ফিরে দেখেন মেয়ে বিবস্ত্র অবস্থায় পড়ে আছে।

পুলিশকে অভিযোগ জানাতে যান তরুণী ও তাঁর মা| নির্যাতিতার মায়ের দাবি, অভিযোগ জানাতে গেলে থানা থেকে বিকালে আসতে বলা হয়। এমনকী দু’‌ঘন্টা বসিয়ে রাখা হয় বলেও অভিযোগ। যদিও সমস্ত অভিযোগ অস্বীকার করেছে পুলিশ। পুলিশের দাবি, নির্যাতিতাকে বেশিক্ষণ বসানো হয়নি। গত ৪ জুলাই অভিযোগ করার পরই গ্রেফতারও করা হয়েছে। আপাতত জেল হেফাজতে আছে অভিযুক্ত যুবক।

বন্ধ করুন