বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ‘‌এখন ভাবছি দুটো বউ ছাড়া চলবে না’‌, দ্বিতীয়বার বিয়ে করছেন মিত্র মদন!
মদন মিত্র (ছবি-ইনস্টাগ্রাম) 

‘‌এখন ভাবছি দুটো বউ ছাড়া চলবে না’‌, দ্বিতীয়বার বিয়ে করছেন মিত্র মদন!

  • দল তাঁকে শোকজ করার পর তিনি বলেছিলেন, তৃণমূল কংগ্রেস যদি দল থেকে তাড়িয়ে দেয় বলব কাঁচা বাদাম।

কামারহাটির বিধায়ক মদন মিত্র কী দ্বিতীয় বিয়ে করছেন?‌ এই প্রশ্নই এখন রাজ্য–রাজনীতির অলিন্দে ঘুরপাক খাচ্ছে। এখন তৃণমূল কংগ্রেসের অন্দরে তুমুল ঝামেলা চলছে। সেখানে মদন মিত্রের দ্বিতীয়বার বিয়ের বিষয়টি ব্যাপক সাড়া ফেলেছে। দল তাঁকে শোকজ করার পর তিনি বলেছিলেন, তৃণমূল কংগ্রেস যদি দল থেকে তাড়িয়ে দেয় বলব কাঁচা বাদাম। এই বিয়ের কথা জানিয়েছেন তিনি নিজেই।

বিষয়টি ঠিক কী?‌ জানা গিয়েছে, লাখ টাকার পাঞ্জাবি পরে দ্বিতীয় বিয়ে করতে চলেছেন তিনি। ভবানীপুর এলাকার শাঁখারিপাড়ার বাসভবন থেকে বরযাত্রী নিয়ে বের হবেন তিনি। তাঁর গন্তব্য কালীঘাট। কিন্তু কে তাঁর দ্বিতীয় স্ত্রী? সেটা জানাননি মিত্র মদন। শুক্রবার রাতে বিয়ের কেনাকাটা করেছেন তিনি। লাল রঙের পাঞ্জাবির সঙ্গে ঘিয়ে রঙের ধুতি। নববধূর জন্য লাল বেনারসি। এমনকী বাসি বিয়ের পাঞ্জাবিও কিনেছেন তিনি।

ঠিক কী বলেছেন মদন মিত্র?‌ এই বিষয়ে কামারহাটির বিধায়ক তথা দলের কালারফুল নেতা বলেন, ‘আমি মানসিকভাবে খুব বিভ্রান্ত। সামনেই ভ্যালেন্টাইন্স ডে। আবার সবাই বলছে ‘ওয়ান ম্যান ওয়ান পোস্ট’। তাই আমিও ভেবেছিলাম ‘ওয়ান ম্যান ওয়ান ওয়াইফ’। কিন্তু এখন ভাবছি দুটো হাত দুটো পায়ের মতো দুটো বউ ছাড়া চলবে না। তাই বিয়ে করছি।’

এই ঘটনা প্রকাশ্যে আসতেই তোলপাড় হয়ে উঠেছে রাজ্য–রাজনীতি। এই বিয়েতে তিনি টোপর পড়বেন না। ব্যান্ড পার্টি নিয়ে ভবানীপুর থেকে কালীঘাটের উদ্দেশ্যে বিয়ে করতে যাবেন মদন মিত্র। সূত্রের খবর, এক ব্যক্তি এক পদ নিয়ে তৃণমূল কংগ্রেসে ইগোর লড়াই শুরু হয়েছে। তা নিয়ে মদনের নিজস্ব মতামত রয়েছে। তাই দলকে বোঝাতে অভিনব কোনও পথ এটি। শনিবার মদন কী নতুন চমক দেন এখন সেটাই দেখার।

বন্ধ করুন