বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ‘ভাইরাস বিদায় হয়েছে’, কামারহাটিতে মদনের নেতৃত্বে ডিজে নাচলেন তৃণমূল কর্মীরা
শনিবার সন্ধ্যার শোভাযাত্রায় মদন মিত্র। ছবি ANI
শনিবার সন্ধ্যার শোভাযাত্রায় মদন মিত্র। ছবি ANI

‘ভাইরাস বিদায় হয়েছে’, কামারহাটিতে মদনের নেতৃত্বে ডিজে নাচলেন তৃণমূল কর্মীরা

  • উজ্জাপনের কারণ জানতে চাইলে মদন বলেন, আজ দল ভাইরাস ও দুর্নীতিমুক্ত হল হল। এতে আমরা খুশি। আসন্ন নির্বাচনে বিপুল ভোটে জিতবে তৃণমূল।’

শুভেন্দু অধিকারী বিজেপিতে যোগদান করায় উৎসবে মাতলেন তৃণমূলকর্মীরা। শনিবার সন্ধ্যায় প্রাক্তন বিধায়ক মদন মিত্রের নেতৃত্বে কামারহাটিতে হয় এই উজ্জাপন। সেখানে মদন মিত্র সাংবাদিকদের বলেন, ‘দল থেকে ভাইরাস বিদায় হয়েছে’।

শনিবার মেদিনীপুরে অমিত শাহের মঞ্চে বিজেপিতে যোগদান করেন তৃণমূল সরকারের প্রাক্তন মন্ত্রী শুভেন্দু অধিকারী। এর পরই তাঁকে নানা ভাবে আক্রমণ শানান তৃণমূল নেতারা। কিন্তু এদিন সন্ধ্যায় অন্য ছবি দেখা যায় কামারহাটিতে। বিট রোডের পাশে তারস্বরে লাউড স্পিকার বাজিয়ে নাচতে দেখা যায় তৃণমূল কর্মীদের। সামনে একটি গাড়িতে ছিলেন প্রাক্তন বিধায়ক মদন মিত্র। 

উজ্জাপনের কারণ জানতে চাইলে মদন বলেন, আজ দল ভাইরাস ও দুর্নীতিমুক্ত হল হল। এতে আমরা খুশি। আসন্ন নির্বাচনে বিপুল ভোটে জিতবে তৃণমূল।’

শুভেন্দুর বিজেপিতে যোগদানে কড়া প্রতিক্রিয়া জানিয়েছে তৃণমূল। দলের তরফে প্রশ্ন তোলা হয়েছে, সাড়ে ন’বছর ক্ষমতা ভোগ করে ভোটের আগে মনে হয়েছে তৃণমূল খাপার? শুভেন্দুকে বিশ্বাসঘাতক বলে কটাক্ষ করেছেন একাধিক তৃণমূল নেতা। 

 

বন্ধ করুন