বাংলা নিউজ > হাতে গরম > করোনাভাইরাসে আক্রান্ত মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী, ভরতি হাসপাতালে

করোনাভাইরাসে আক্রান্ত মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী, ভরতি হাসপাতালে

মহারাষ্ট্রে করোনা সংক্রমণের পারদ চড়া অব্যাহত রয়েছে। ছবি: রয়টার্স। (REUTERS)

আপাতত তাঁর শারীরিক পরিস্থিতি স্থিতিশীল বলে জানা গিয়েছে।

স্বাস্থ্য পরীক্ষায় করোনাভাইরাস পজিটিভ প্রমাণিত হলেন মহারাষ্ট্রের এক প্রাক্তন মুখ্যমন্ত্রী। তাঁকে হাসপাতালে ভরতি করা হয়েছে। 

প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা মহারাষ্ট্রের বর্তমান মন্ত্রিসভার ওই সদস্যের শরীরে করোনার মৃদু উপসর্গ দেখা দেওয়ার পরে স্বাস্থ্য পরীক্ষা করা হয়। পরীক্ষায় তাঁর শরীরে করোনা সংক্রমণের প্রমাণ পাওয়া গিয়েছে। তার জেরে রবিবার তাঁকে মরাঠওয়াড়ার এক হাসপাতালে ভরতি করা হয়েছে।

মন্ত্রীর ঘনিষ্ঠ সূত্রে জানা গিয়েছে, দফতরের কাজ সেরে মুম্বই থেকে নিজের শহর নান্দেড়ে ফেরার পরে শরীরে মৃদু উপসর্গ দেখা দিলে তিনি নিজের বাড়িতে কোয়ারেন্টাইনে থাকার সিদ্ধান্ত নেন। কোয়ারেন্টাইনের ষষ্ঠ দিনে তাঁর রিপোর্ট পজিটিভ আসার পরে তাঁকে হাসপাতালে ভরতি করা হয়েছে। 

আপাতত তাঁর শারীরিক পরিস্থিতি স্থিতিশীল বলে জানা গিয়েছে। চিকিৎসায় সাড়া দিচ্ছেন প্রাক্তন মুখ্যমন্ত্রী। 

তাঁকে নিয়ে মহারাষ্ট্রে ক্ষমতাসীন মহা বিকাশ আঘাদি জোটের দ্বিতীয় মন্ত্রী করোনায় আক্রান্ত হলেন। গত এপ্রিল মাসে করোনা পজিটিভ পরিক্ষিত হন রাজ্যের আবাসন মন্ত্রী জিতেন্দ্র প্রসাদ আওহাদ। প্রায় একমাস চিকিৎসার পরে তিনি সুস্থ হয়ে উঠেছেন। 

হাতে গরম খবর
বন্ধ করুন

Latest News

হিট অ্যান্ড রান ধারার বিরুদ্ধে ডানকুনিতে জ্বলেছিল আগুন, এবার কার্যকর হবে সেটাও? রোহিতের নির্দেশ মানেননি কুলদীপ, তারপর… অধিনায়কের কথা অমান্য করার ফল কী হল? ‘‌আগামী তিন মাস মন কি বাত অনুষ্ঠানের সম্প্রচার বন্ধ থাকবে’‌, ঘোষণা করলেন মোদী একেবারে কাচের মতো ঝকঝকে হবে দাঁত! থাকবে না একটুও হলুদ ছোপ সন্দেশখালিতে ফের বিক্ষোভ মহিলাদের, সুজিত, পার্থর বিরুদ্ধে উঠল Go back স্লোগান ‘যৌন মিলনের বয়স বেঁধে দিক সরকার..’, চিটিং বিরোধী বিল নিয়ে ঘেঁটে ঘ কঙ্গনা বেড়মজুরে নাচ ২ মন্ত্রীর, তবে সন্দেশখালির পথে বাধা ফ্যাক্ট ফাইন্ডিং টিমকে মাঝের মধ্যে টিভি বন্ধ করে দিই- BPL 2024 নিয়ে কোচ হাথুরুসিংহের বিতর্কিত মন্তব্য আবার চালু হচ্ছে সিকিম থেকে কলকাতা–নয়াদিল্লি বিমান পরিষেবা, মার্চ মাসেই মিলবে ‘খুব দুঃখিত, আমরা ৬ তারিখে কোনও…’, রাজি নয় কাঞ্চন, সাফ জানিয়ে দিলেন শ্রীময়ী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.