বাংলা নিউজ > কর্মখালি > JEE Main Session 2 Postponed: জয়েন্টের মেইনসের সেশন ২ পরীক্ষা পিছিয়ে গেল! সম্ভাব্য তারিখ একনজরে
পিছিয়ে গেল জয়েন্টের সেশন ২ এর পরীক্ষা। (ছবিটি প্রতীকী, সঞ্চিত খান্না/হিন্দুস্তান টাইমস)

JEE Main Session 2 Postponed: জয়েন্টের মেইনসের সেশন ২ পরীক্ষা পিছিয়ে গেল! সম্ভাব্য তারিখ একনজরে

  • এই পরীক্ষার আবেদনের শেষ তারিখ ছিল ১২ জুলাই। ঠিক তার আগের দিন অর্থাৎ ১১ জুলাই প্রকাশিত হয় জয়েন্ট এন্ট্রান্স মেইনসের প্রথম সেশনের ফলাফল।

পিছিয়ে গেল জয়েন্ট এন্ট্রান্স এক্সামিনেশনের  ২০২২ সালের সেশন ২ মেইনসের পরীক্ষা। ন্যাশনাল টেস্টিং এজেন্সির তরফে এই পরীক্ষা আয়োজনের কথা ছিল। তবে তা পিছিয়ে যায় আচমকাই। ফলে ২১ জুলাই যে পরীক্ষা হওয়ার কথা ছিল, তা পিছিয়ে ২৫ জুলাই হতে পারে বলে জানা গিয়েছে। 

উল্লেখ্য, এই পরীক্ষার আবেদনের শেষ তারিখ ছিল ১২ জুলাই। ঠিক তার আগের দিন অর্থাৎ ১১ জুলাই প্রকাশিত হয় জয়েন্ট এন্ট্রান্স মেইনসের প্রথম সেশনের ফলাফল। এরপর ২১ জুলাই থেকে ৩০ জুলাইয়ের মধ্যে এই সেশন ২ এর পরীক্ষা হওয়ার কথা ছিল। জানা যাচ্ছে যে ২৫ জুলাই এই পরীক্ষা হতে পারে। ন্যাশনাল টেস্টিং এজেন্সির তরফে ডিরেক্টর জেনারেল বিনীত জোশী জানিয়েছেন ২১ জুলাইয়ের পরীক্ষা বাতিল করা হয়েছে।  জনরোষের অধ্যায় ছাপিয়ে শ্রীলঙ্কার নয়া রাষ্ট্রপতি নির্বাচিত হলেন রনিল বিক্রমাসিংঘে

বলা হচ্ছে জয়েন্ট এন্ট্রান্স মেইনসের অ্যাডমিশন কার্ড যা ছিল তা আপাতত বাতিল হতে চলেছে। নতুন করে নতুন পরীক্ষার দিনের তারিখ ঘোষণা হতে চলেছে। আর সেই ঘোষণায় নজর রাখতে হলে jeemain.nta.nic.in এই ওয়েবসাইটে নজর রাখতে হবে। এই পেজের হোম পেজে গিয়ে 'জেইই মেইনস অ্যাডমিট কার্ড ২০২২' লিখে সার্চে গিয়ে দেখে নিতে হবে অ্যাডমিটকার্ড। আর তা স্ক্রিনে এলে ডাউনলোড করে নিতে হবে। শুধু তাই নয়, এর প্রিন্ট আউটও বের করে নিতে হবে। আপাতত পরবর্তী পরীক্ষার তারিখ নিয়ে এনটিএ কী ঘোষণা করে সেদিকে নজর পরীক্ষার্থীদের।

 

 

 

 

 

 

 

বন্ধ করুন