বাংলা নিউজ > ক্রিকেট > আন্দ্রে রাসেলের ওপর ফাটকা খেলে গেমিং অ্যাপ থেকে ১.৫ কোটি টাকা জিতলেন সেভেন পাশ দীপু ওঝা

আন্দ্রে রাসেলের ওপর ফাটকা খেলে গেমিং অ্যাপ থেকে ১.৫ কোটি টাকা জিতলেন সেভেন পাশ দীপু ওঝা

গেমিং অ্যাপ থেকে ১.৫ কোটি টাকা জিতলেন বিহারের দীপু ওঝা

ভাগ্য কখন আপনার সহায় হবে তা কেউ বলতে পারে না, দীপু ওঝার ক্ষেত্রেও তেমনই কিছু ঘটেছে। আসলে, বিহারের আরাহ জেলার কোহাদ গ্রামের বাসিন্দা দীপু ওঝা, রবিবার অনুষ্ঠিত কলকাতা বনাম আরসিবি ম্যাচে একটি মোবাইল গেমিং অ্যাপে আইপিএল ফ্যান্টাসি খেলে ১.৫ কোটি টাকা জিতেছেন। ম্যাচে আন্দ্রে রাসেলকে অধিনায়ক করেন তিনি।

আইপিএলের প্রথম পর্ব প্রায় শেষ, এখন শেষের দিকে এগিয়ে চলেছে বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি লিগ। দেশে আইপিএল উন্মাদনা এতটাই প্রবল হয়েছে যে লোকেরা তাদের কাজ এবং ব্যবসা ছেড়ে ম্যাচ দেখছেন। বলা ভালো আইপিএল জ্বরের কারণে দেশ জুড়ে ভিন্ন ধরনের ছবি ও ভিডিয়ো ভাইরাল হতে থাকে। এমন পরিস্থিতিতে এমন কিছু খবর বেরিয়ে আসছে যা বিশ্বাস করা খুবই কঠিন। এমনই একটি খবর আসছে বিহারের আরাহ থেকে। যেখানে এক ব্যক্তি ক্রিকেট ফ্যান্টাসি অ্যাপে খেলে দেড় কোটি টাকা জিতেছেন। আশ্চর্যের বিষয় হল ওই ব্যক্তির ক্রিকেট সম্পর্কে আদৌ কোনও জ্ঞানই ছিল না।

আরও পড়ুন… আপনি যদি ICC T20 WC 2024 জিততে চান তাহলে… রাহুল দ্রাবিড়কে জয়ের মন্ত্র দিলেন নভজ্যোত সিং সিধু

দীপু ওঝা মেকানিকের কাজ করেন

ভাগ্য কখন আপনার সহায় হবে তা কেউ বলতে পারে না, দীপু ওঝার ক্ষেত্রেও তেমনই কিছু ঘটেছে। আসলে, বিহারের আরাহ জেলার কোহাদ গ্রামের বাসিন্দা দীপু ওঝা, রবিবার অনুষ্ঠিত কলকাতা বনাম আরসিবি ম্যাচে একটি মোবাইল গেমিং অ্যাপে আইপিএল ফ্যান্টাসি খেলে ১.৫ কোটি টাকা জিতেছেন। ম্যাচে আন্দ্রে রাসেলকে অধিনায়ক করেন তিনি। দীপু খুব শিক্ষিত নয়, সে অষ্টম শ্রেণিতে পড়তে পড়তেই পড়াশুনা ছেড়ে দিয়েছিলেন। বর্তমানে একটি গ্যারেজে মেকানিকের কাজ করেন তিনি। দীপু ওঝা বলেছেন যে তার ক্রিকেট সম্পর্কে মোটেও জ্ঞান ছিল না এবং তিনি কেবল অনুমান করেই দল বেছে নিয়েছিলেন যা তার পক্ষে সঠিক প্রমাণিত হয়েছিল।

আরও পড়ুন… আমি ওয়েস্ট ইন্ডিজকে সমর্থন করব- T20 WC 2024-এর জন্য ICC-র দূত হয়েই মনের কথা বললেন উসেইন বোল্ট

৬ মাস ধরে দল তৈরি করছিলেন তিনি

দীপু বলেন, ‘আমি মনে করতাম এ সবই প্রতারণা এবং এ ধরনের অ্যাপে কেউ কখনও টাকা পায় না। আমি একটি গ্যারেজে কাজ করি। আমি গত ছয় মাস ধরে ফ্যান্টাসি গেমিং খেলছি। রবিবার আমার কোনও কাজ ছিল না। দেখলাম কেকেআর আর আরসিবির মধ্যে একটা ম্যাচ হয়েছে। আমি খেলোয়াড়দের সম্পর্কে খুব কম জানতাম।’ দীপু, যিনি ১.৫ কোটি টাকা জিতেছেন, তিনি এখনও সিদ্ধান্ত নেননি যে তিনি এই বিপুল পরিমাণ অর্থ দিয়ে কী করবেন। এতে দীপুর পরিবারে আনন্দের জোয়ার বইছে। দীপুর জিতে যাওয়া টাকাও তার অ্যাকাউন্টে ট্রান্সফার করা হয়েছে।

আরও পড়ুন… PAK vs NZ: T20 WC 2024-র আগে পাকিস্তান দলে বড় ধাক্কা! চোটের কবলে মহম্মদ রিজওয়ান ও ইরফান

বলা হচ্ছে যে যেদিন তিনি দল গঠন করেছিলেন, তার পকেটে ছিল মাত্র ৬০ টাকা এবং তাঁকে তার সন্তানের জন্য দুধ কিনতে হয়েছিল, কিন্তু হঠাৎ তার মন পরিবর্তন হয় এবং ভাগ্য তাকে কোটিপতি করে তোলে। সেই ম্যাচে সবথেকে বেশি পয়েন্ট জেতেন তিনি। এর আগেও অনেকে ফ্যান্টাসি গেম খেলে কোটি কোটি টাকা জিতেছেন।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

কেকেআর-এর IPL জয়ের আগেই কেক কাটলেন আরিয়ান, কীসের উদযাপনে শাহরুখ-পুত্র? Paris Olympics-এর আগেই ধাক্কা খেলেন নীরজ, নাম তুললেন Ostrava Golden Spike থেকে সানজিদা ‘বহিরাগত’, মন্তব্য করে নেটদুনিয়ার রোষানলে শারমিন সেহগাল KKR-এর হাতেই উঠবে IPL ট্রফি, আত্মবিশ্বাসী বনির; ফাইনালে দর্শনার পাশে নেই সৌরভ! জ্যেষ্ঠ মাসের মঙ্গলবারকে কেন বলা হয় বুধোয়া মঙ্গল, জেনে নিন এই দিনের গুরুত্ব ‘আমাকে ধর্ষণ, খুনের হুমকি দিচ্ছে,’ ইউটিউবারের উপর রেগে ফায়ার স্বাতী মালিওয়াল ‘আমি খুব একটা…’, সৌমিতৃষার মতো সিরিয়ালে কাজের ইচ্ছে আদৃতেরও নেই? জবাব উচ্ছেবাবুর সিদ্দারামাইয়ার ছেলের মৃত্যু নিয়ে প্রশ্ন কুমারস্বামীর, পাল্টা আক্রমণ মুখ্যমন্ত্রী কে ঠিক, কেইবা ভুল! জোর ঝগড়া নন্দিনী-অভির, দেখুন কাণ্ড... বাংলাদেশের সাংসদ খুনে মুখ খুললেন সুন্দরী শিলাস্তি,মডেল হতে গিয়ে অন্ধকার গলিতে…

Latest IPL News

কেকেআর-এর IPL জয়ের আগেই কেক কাটলেন আরিয়ান, কীসের উদযাপনে শাহরুখ-পুত্র? KKR-এর হাতেই উঠবে IPL ট্রফি, আত্মবিশ্বাসী বনির; ফাইনালে দর্শনার পাশে নেই সৌরভ! CSK, MI অথবা RCB, তিন দলের কাউকে ছাড়া IPL ফাইনাল এই নিয়ে তৃতীয়বার, দেখুন ইতিহাস এটা আলাদা অনুভূতি, আমরা নিশ্চিত ট্রফি জিতব- ফাইনালের আগে ভুবনেশ্বরের হুঙ্কার নির্বাচন নিয়ে ভাবি না-T20 WC-এর দলে সুযোগ না পাওয়া নিয়ে বড় বার্তা KKR অধিনায়কের জল্পনার অবসান! IPL ফাইনালে KKR-এর পাশে শাহরুখ,হুডিতে মুখ ঢেকে রওনা দিলেন চেন্নাই ক্রিকেট ছেড়ে হঠাৎই অটোওয়ালার ভূমিকায় শ্রেয়স, পিছনে বিশ্বকাপজয়ী কামিন্সও, ভিডিয়ো টস নাকি শিশির না হেড বনাম স্টার্ক! IPL 2024 Final-এ কোন ফ্যাক্টর কাজ করবে KKR vs SRH: জার্সিটা ভালো, টিম না- এভাবে হ্যাটা করেছিল লোকজন,স্মৃতিচারণ শাহরুখের শাহরুখের উপরেই কি নির্ভর করছে ভারতীয় দলে গম্ভীরের কোচ হওয়ার ভাগ্য?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.