বাংলা নিউজ > ক্রিকেট > ILT20 2024: চমকপ্রদ বোলিং সুনীল নারিনের, আনকোরা আন্দ্রিজ জেতালেন নাইট রাইডার্সকে

ILT20 2024: চমকপ্রদ বোলিং সুনীল নারিনের, আনকোরা আন্দ্রিজ জেতালেন নাইট রাইডার্সকে

জয় দিয়ে আইএল টি-২০ অভিযান শুরু নাইট রাইডার্সের। ছবি- আইএল টি-২০।

Abu Dhabi Knight Riders: গতবছর ১০ ম্যাচে মাঠে নেমে মাত্র ১টি জয় পায় আবু ধাবি নাইট রাইডার্স। এবছর জয় দিয়ে ইন্টারন্যাশনাল লিগ টি-২০ অভিযান শুরু করলেন সুনীল নারিনরা।

গতবছর আইএল টি-২০'র উদ্বোধনী মরশুমে ১০ ম্যাচের মধ্যে মাত্র একটিতে জয় পায় আবু ধাবি নাইট রাইডার্স। ৬ দলের লড়াইয়ে একেবারে শেষে থেকে অভিযান শেষ করে এডিকেআর। তবে এবছর নাইট রাইডার্সের ইন্টারন্যাশনাল লিগ টি-২০ অভিযান শুরু হল দারুণভাবে।

নতুন মরশুমে নিজেদের প্রথম ম্য়াচেই গতবারের রানার্স দল ডেজার্ট ভাইপার্সকে হারিয়ে দেয় আবু ধাবি নাইট রাইডার্স। সৌজন্যে, আনকোরা প্রোটিয়া কিপার আন্দ্রিজ গাউসের ব্যাট হাতে দুর্দান্ত লড়াই। অবশ্য নাইট রাইডার্সের হয়ে নজরকাড়া বোলিং করেন আলি খান ও ক্যাপ্টেন সুনীল নারিন। আন্দ্রে রাসেল কৃপণ বোলিং করেন। তবে কোনও উইকেট পাননি তিনি।

দুবাই ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে টস হেরে শুরুতে ব্যাট করতে নামে কলিন মুনরোর নেতৃত্বাধীন ডেজার্ট ভাইপার্স। তারা নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেটের বিনিময়ে ১৬৪ রান তোলে। অ্যাডাম হোস দলের হয়ে সব থেকে বেশি ৪৫ রান করেন। ৩০ বলের ইনিংসে তিনি ৪টি চার ও ১টি ছক্কা মারেন। ক্যাপ্টেন মুনরো করেন ১২ বলে ২২ রান। তিনি ৩টি চার ও ১টি ছক্কা মারেন।

এছাড়া অ্যালেক্স হেলস করেন ৬ বলে ১১ রান। তিনি ২টি চার মারেন। ১৭ বলে ১৯ রান করেন ড্যান লরেন্স। তিনি ১টি চার ও ১টি ছক্কা মারেন। ২০ বলে ২৪ রান করেন ওয়ানিন্দু হাসারাঙ্গা। তিনি ১টি ছক্কা মারেন। খাতা খুলতে পারেননি শেরফান রাদারফোর্ড। ১টি বাউন্ডারির সাহায্যে ১৪ বলে ১৪ রান করেন বাস ডি'লিড। ১টি বাউন্ডারির সাহায্যে ১৩ বলে ১৩ রান করে নট-আউট থাকেন রোহন মুস্তাফা। মহম্মদ আমির ৪ ও তানিশ সুরি অপরাজিত ৫ রানের যোগদান রাখেন।

আরও পড়ুন:- Ranji Trophy 2024: রঞ্জির তিন ইনিংসেই ডাহা ফেল রাহানে, রান পেলেন না শিবম দুবেও

নাইট রাইডার্সের হয়ে ৪ ওভারে ২৯ রান খরচ করে ৩টি উইকেট নেন আলি খান। সুনীল নারিন ৪ ওভারে ২৩ রান খরচ করে ২টি উইকেট দখল করেন। ১টি করে উইকেট সংগ্রহ করেন ডেভিড উইলি, ইমদ ওয়াসিম ও জোশ লিটল। আন্দ্রে রাসেল উইকেট না পেলেও ৩ ওভার বল করে মাত্র ১৮ রান খরচ করেন।

আরও পড়ুন:- বোল-আউট হোক অথবা সুপার ওভার, ক্রিকেটের টাই-ব্রেকারে ভারত কখনও হারেনি, জিতেছে এই ৬টি ম্যাচ

পালটা ব্যাট করতে নেমে নাইট রাইডার্স ১৭.৪ ওভারে ৪ উইকেটের বিনিময়ে ১৬৬ রান তুলে ম্য়াচ জিতে যায়। অর্থাৎ, ১৪ বল বাকি থাকতে ৬ উইকেটে ম্যাচ জেতে তারা। নিশ্চিত শতরান হাতছাড়া করেন আন্দ্রিজ। তিনি ৫টি চার ও ৭টি ছক্কার সাহায্যে ৫০ বলে ৯৫ রান করে অপরাজিত থাকেন। ৬টি বাউন্ডারির সাহায্যে ২৫ বলে ৩৬ রান করেন মাইকেল পেপার। ২টি চার ও ১টি ছক্কার সাহায্যে ১৮ বলে ২১ রান করেন লরি ইভান্স।

ভাইপার্সের টাইমাল মিলস ২১ রানে ২টি উইকেট নেন। ১টি করে উইকেট নেন শেল্ডন কটরেল ও ড্যান লরেন্স। ৪ ওভারে ৩৫ রান খরচ করেও উইকেট পাননি আমির। হাসারাঙ্গা ৪ ওভারে ৩৮ রান খরচ করে উইকেটহীন থাকেন। ম্যাচের সেরা হন আন্দ্রিজ।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

রাসেলের দুরন্ত রান-আউট, মাথা নীচু করে সিঁড়িতে বসে রাহুল, 'কেউ হাগ কর', বলল সকলে আগুনে মেজাজে স্টার্ক,পঞ্চম ওভারে পরপর ২ উইকেট সহ পাওয়ার প্লে-তেই নিলেন ৩- ভিডিয়ো মঙ্গলের কৃপায় ভরবে পকেট, আসবে মান-যশ, অফিসে হবে প্রশংসা! মেষ সহ লাকি কারা? বিয়ের পর শ্রীময়ীর প্রথম মঙ্গলচণ্ডীর ব্রত, সঙ্গে নেই কাঞ্চন!কাকে নিয়ে পুজো দিলেন ৩ মিনিটে ৬ হাজার ফুট নিচে নেমে যায় বিমান!লন্ডন-সিঙ্গাপুর প্লেনের ভিতরে কী ঘটছিল? বহু প্রতীক্ষিত ‘ওয়েলকাম-৩’ থেকে সরলেন সঞ্জয়! কিন্তু কেন? ৩ খানের সঙ্গেই করেছেন স্ক্রিন শেয়ার, জানেন বলিউডের সেই ভাগ্যবতী সুন্দরী কারা ৮২.৬২% পেয়ে ফার্স্ট আরামবাগ, লাস্ট হাওড়া- পঞ্চম দফায় বাংলার ৭ আসনে কত ভোট পড়ল? গৌরবের ইচ্ছেপূরণ! ‘আশা করছি এই বছরেই...’ অনুরাগীদের দিলেন কোন খুশির খবর? রাবণের রাজত্বে সাধুদের ওপর তো হামলা হবেই: সুকান্ত মজুমদার

Latest IPL News

রাসেলের দুরন্ত রান-আউট, মাথা নীচু করে সিঁড়িতে বসে রাহুল, 'কেউ হাগ কর', বলল সকলে আগুনে মেজাজে স্টার্ক,পঞ্চম ওভারে পরপর ২ উইকেট সহ পাওয়ার প্লে-তেই নিলেন ৩- ভিডিয়ো হার্দিককে অধিনায়ক করার সিদ্ধান্ত বুমেরাং হয়েছে- MI-এর ব্যর্থতা নিয়ে দাবি হরভজনের দ্বিতীয় বলেই হেডের স্টাম্প গুঁড়িয়ে দিলেন স্টার্ক, DRS নিলে পেতেন আরও ১টি উইকেট IPL থেকে ছিটকে যাওয়ার যন্ত্রণার মাঝেই,রাঁচিতে বাইকে ঘুরে বেড়াতে দেখা গেল ধোনিকে IPL 2024: KKR আত্মবিশ্বাসী,কিন্তু আত্মতুষ্ট নয়- SRH-কে সতর্ক করলেন পাক কিংবদন্তি ক্রিকেট নিয়ে ৭০ সেকেন্ডও আমাদের কথা হয়নি- শাহরুখকে সেরা মালিকের তকমা গম্ভীরের কোয়ালিফায়ারের আগে KKR-কে উদ্দীপ্ত করলেন বায়ার্ন মিউনিখের হ্যারি কেন- ভিডিয়ো কোন বিষয়টি চিন্তায় রাখছে KKR-কে? কোথায় এগিয়ে হায়দরাবাদ? কী হবে দুই দলের একাদশ? ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়মই বদলে দিয়েছে কেরিয়ার, HT বাংলায় Exclusive অভিষেক পোড়েল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.