বাংলা নিউজ > ক্রিকেট > এশিয়া কাপ > Asia Cup 2023: ভারত-পাক ম্যাচে হতে পারে বৃষ্টি! ক্যান্ডিতে খেলা ভেস্তে যাওয়ার সম্ভাবনা কতটা

Asia Cup 2023: ভারত-পাক ম্যাচে হতে পারে বৃষ্টি! ক্যান্ডিতে খেলা ভেস্তে যাওয়ার সম্ভাবনা কতটা

ভারত বনাম পাকিস্তান ম্যাচে হতে পারে বৃষ্টি (গেটি ইমেজ)

গত দুই দিন ধরে পাল্লেকেলেতে বৃষ্টি হচ্ছে এবং আবহাওয়ার প্রতিবেদন অনুযায়ী শনিবার অর্থাৎ ২ সেপ্টেম্বর আবহাওয়ার অবনতি হতে পারে। শনিবারের আবহাওয়া অনুযায়ী সর্বনিম্ন বৃষ্টিপাতের শতাংশ হল ৯১%। ফলে আশা করা হচ্ছে যে ভারত বনাম পাকিস্তান ম্যাচে বৃষ্টি হতে পারে।

শনিবার, ২ সেপ্টেম্বর এশিয়া কাপ ২০২৩ এ অনুষ্ঠিত ম্যাচের জন্য ভারত ও পাকিস্তানের দল ক্যান্ডি পৌঁছে গিয়েছে। তবে এই ম্যাচের অপেক্ষায় থাকা লক্ষ লক্ষ ভক্তের আশায় জল ঢালতে পারেন বরুণ দেব। আসলে যে দিন এই ম্যাচটি হওয়ার কথা জানা গিয়েছে সে দিন নাকি বৃষ্টির সম্ভাবনা রয়েছে। ফলে ম্যাচটি বাতিল হওয়ার সম্ভাবনাও রয়েছে। গত দুই দিন ধরে পাল্লেকেলেতে বৃষ্টি হচ্ছে এবং আবহাওয়ার প্রতিবেদন অনুযায়ী শনিবার অর্থাৎ ২ সেপ্টেম্বর আবহাওয়ার অবনতি হতে পারে। শনিবারের আবহাওয়া অনুযায়ী সর্বনিম্ন বৃষ্টিপাতের শতাংশ হল ৯১%। ফলে আশা করা হচ্ছে যে ভারত বনাম পাকিস্তান ম্যাচে বৃষ্টি হতে পারে।

এশিয়া কাপের আরও খবর পড়তে এখানে ক্লিক করুন…

বিশেষজ্ঞদের মতে অগস্ট-সেপ্টেম্বর মাসে শ্রীলঙ্কায় পরিষ্কার আবহাওয়া থাকা কঠিন। একটানা বৃষ্টির কারণে এই দুই মাসে কম ম্যাচ খেলা হয়ে থাকে। এ সময় প্রবল বৃষ্টি হয় এবং মাঠ প্রস্তুত করা গ্রাউন্ড স্টাফদের পক্ষে কঠিন হয়ে পড়ে। পাল্লেকেলে ৩৩টি ওডিআই আয়োজন করেছে এবং এই অগস্ট-সেপ্টেম্বরে মাত্র তিনটি ম্যাচ খেলা হয়েছে। ‘এ’ গ্রুপে ভারত বনাম পাকিস্তানের মুখোমুখি হওয়ার আগে একই মাঠে খেলা হয়েছে শ্রীলঙ্কা ও বাংলাদেশের মধ্যে যেখানে এই দুই দল মুখোমুখি হয়েছিল। বৃষ্টির কারণে ম্যাচটি ক্ষতিগ্রস্ত হয়েছিল এবং ভেজা আউটফিল্ড ম্যাচে বাধা হয়ে দাঁড়ায়। শ্রীলঙ্কা ও বাংলাদেশের মধ্যকার ম্যাচটিও বৃষ্টিতে বিঘ্নিত হয়, তবে বৃষ্টি বেশিক্ষণ না হওয়ার কারণে ম্যাচটি সম্পন্ন করা যায়। ফলে বলা যায় এশিয়া কাপের কথা মাথায় রেখে মাঠের জলনিকাস ব্যবস্থা ও মাঠের গ্রাউন্ড স্টাফদের বাড়তি তৎপর করেছে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড।

এশিয়া কাপের আরও খবর পড়তে এখানে ক্লিক করুন…

<p>ক্যান্ডিতে খেলা ভেস্তে যাওয়ার সম্ভাবনা কতটা</p>

ক্যান্ডিতে খেলা ভেস্তে যাওয়ার সম্ভাবনা কতটা

তবে এমন অবস্থায় ভারত বনাম পাকিস্তানের ম্যাচ নিয়ে জল্পা শুরু হয়েছে। এখন প্রশ্ন হল ম্য়াচ যদি শুরু না হয় বা ম্যাচটি যদি শেষ না হয়, তাহলে কী হবে? সেক্ষেত্রে নিয়ম বলছে উভয় দলই সমান পয়েন্ট পাবে। এমন পরিস্থিতিতে সুপার ফোরে খেলার যোগ্যতা অর্জন করবে পাকিস্তান। কারণ পাকিস্তান প্রথম ম্যাচে নেপালকে হারিয়েছিল। যেখানে পরের রাউন্ডে যেতে নেপালকে হারাতে হবে ভারতকে। তবে ভক্তরা এই ম্যাচ দেখার অপেক্ষায় রয়েছেন। তবে একটি প্রতিবেদনে বলা হয়েছে, বৃষ্টি ও ভেজা আউটফিল্ডের কারণে ম্যাচটি বন্ধ হওয়ার সম্ভাবনা রয়েছে। গত তিনদিন ধরে টানা বৃষ্টি ও বিরূপ আবহাওয়ার কারণে মাঠ প্রস্তুত করা গ্রাউন্ড স্টাফদের পক্ষে কঠিন হয়ে পড়েছে। এখন দেখার ভারত বনাম পাকিস্তানের ম্যাচটি শনিবার অনুষ্ঠিত হয় কিনা।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

রামনবমীতে ছিল ছুটি, আজ হনুমান জয়ন্তীতেও কি বন্ধ থাকবে ব্যাঙ্ক? স্যারের সঙ্গে মেয়ের প্রেমে অনুঘটক মা! গল্প শুনে সৌরভ বললেন, 'এরম মা যেন...' কেন আজই পালন করা হয় বিশ্ব বই দিবস? দন কিহোতের অ্যাডভেঞ্চারের সঙ্গে রয়েছে সম্পর্ক সূর্য, হার্দিক নয়, প্রাক্তন নাইটকে পরবর্তী T20 দলের অধিনায়ক হিসাবে বাছলেন ভাজ্জি ভোটের মুখে নয়া বার্তা অজিত পাওয়ারের, জাতিগত জনগণনার দাবি পদ্ম-সঙ্গীর ‘এত আতিথেয়তা, এত সম্মান…’!পদ্মশ্রী পেয়ে অভিভূত বাংলাদেশের রেজওয়ানা চৌধুরী বন্যা মায়ের ছাত্রীকে পটিয়ে বিয়ে! সৌরসেনীর বাবা-মা'র ‘ফিল্মি লাভস্টোরি’ শুনে হাঁ সৌরভ সামরিক বাজেটে চিন থেকে বহু হস্ত পিছিয়ে ভারত, পাকিস্তান কত নম্বরে জানেন? ‘ধোনির ব্যাটের তলা দিয়ে বল গেলেও ওয়াইড’,কাইফের পোস্টে লাইক দিয়ে রোষের মুখে বিরাট বেগুনি টুপির দৌড়ে বুমরাহর সঙ্গে একই ট্র্যাকে চাহাল, কমলা টুপির মালিক কোহলি

Latest IPL News

সূর্য, হার্দিক নয়, প্রাক্তন নাইটকে পরবর্তী T20 দলের অধিনায়ক হিসাবে বাছলেন ভাজ্জি ‘ধোনির ব্যাটের তলা দিয়ে বল গেলেও ওয়াইড’,কাইফের পোস্টে লাইক দিয়ে রোষের মুখে বিরাট বেগুনি টুপির দৌড়ে বুমরাহর সঙ্গে একই ট্র্যাকে চাহাল, কমলা টুপির মালিক কোহলি বিনিয়োগ নিয়ে ভাবছি না, স্টার্ক মার খেতেই সাফাই KKR CEO-র ফর্মে থাকা সুনীল নারিন কি T20 WC-এ নিজের দেশের হয়ে খেলবেন? কী বললেন KKR তারকা? IPL 2024-র থেকে T20 WC-র পিচ স্লো হবে- ক্যারিবিয়ান পিচ নিয়ে কী বললেন ওয়ার্নার? MI-এর বিরুদ্ধে দুবার শতরান! IPL-এর ইতিহাসে বিরল নজির গড়লেন যশস্বী জয়সওয়াল জয়পুরে মরুঝড় যশস্বীর ব্যাটে, সন্দীপের ৫ উইকেটে ধুলোয় মিশল MI-এর গরিমা IPL 2024: সমর্থকদের প্রত্যাশা আমাকে বিব্রত করে না- হার্দিক পান্ডিয়া ভিডিয়ো: ট্র্যাফিক জ্যামে থমকে MI-র বাস! রোহিতদের উদ্ধার করে হিরো অচেনা সানি ভাই

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.