বাংলা নিউজ > ক্রিকেট > এশিয়া কাপ > IND vs PAK: ভারত-পাক ম্যাচে শ্রীলঙ্কার স্টেডিয়াম ফাঁকা, হাফিজের টুইটের পর হতবাক ক্রিকেট বিশ্ব

IND vs PAK: ভারত-পাক ম্যাচে শ্রীলঙ্কার স্টেডিয়াম ফাঁকা, হাফিজের টুইটের পর হতবাক ক্রিকেট বিশ্ব

ভারত-পাকিস্তান ম্যাচে স্টেডিয়াম পুরো ফাঁকা।

২০২৩ এশিয়া কাপ জুড়ে বেশির ভাগ ম্যাচেই শ্রীলঙ্কার ভক্তদের দূরে সরে থাকতে দেখা গিয়েছে এবং ম্যাচ চলাকালীন স্টেডিয়ামের প্রচুর আসন ফাঁকা পড়ে থাকতে দেখা গিয়েছে। এমন কী শনিবার বাংলাদেশের বিপক্ষে শ্রীলঙ্কার সুপার ফোরের সংঘর্ষেও স্টেডিয়াম ছিল ফাঁকা।

ভারত এবং পাকিস্তানের মধ্যে ম্যাচ ঘিরে সব সময়েই উত্তেজনা থাকে তুঙ্গে। এই ম্য়াচের পারদ একেবারে আকাশছোঁয়া থাকে। বিশ্বের যে কোনও প্রান্তেই ভারত-পাকিস্তান মুখোমুখি হোক না কেন, ম্যাচের উন্মাদনায় এতটুকু ভাঁটা পড়ে না। কিন্তু রবিবার শ্রীলঙ্কার প্রেমাদাসা স্টেডিয়ামে দেখা গেল একেবারে আলাদা ছবি। যা দেখে হতবাক বিশ্ব ক্রিকেটও।

ভারত এবং পাকিস্তান- দুই এশিয়ান জায়ান্ট এই মুহূর্তে রাজনৈতিক কারণে শুধুমাত্র এসিসি এবং আইসিসি-র কোনও ইভেন্টে একে অপরের মুখোমুখি হয়। যে কারণে অনেক দিন পরপর ম্যাচ হওয়ায় ভক্তদের মধ্যে উত্তেজনাটাই আলাদা থাকে। তবে রবিবার এশিয়া কাপের সুপার ফোরের ভারত-পাকিস্তান ম্যাচে একেবারে বিপরীতধর্মী ছবি দেখা গিয়েছে। প্রেমদাসা স্টেডিয়ামের অধিকাংশ স্ট্যান্ডই এদিন ফাঁকা পড়েছিল। ভক্তদের অনুপস্থিতি ছিল চোখে পড়ার মতো।

ভারত-পাকিস্তান ম্যাচের লাইভ আপডেট পেতে ক্লিক করুন এখানে: https://bangla.hindustantimes.com/cricket/asia-cup/india-vs-pakistan-asia-cup-2023-live-cricket-score-ind-vs-pak-super-4-match-in-colombo-on-10-sept-news-updates-in-bangla-31694325808812.html

প্রাক্তন পাকিস্তান ক্রিকেটার মহম্মদ হাফিজ ভারত বনাম পাকিস্তানের ম্যাচ চলার সময়ে স্টেডিয়ামের একটি ছবি শেয়ার করেছেন, যেখানে দেখা যাচ্ছে পুরো স্ট্যান্ডই খালি পড়ে রয়েছে। এমন মর্মান্তিক দৃশ্য এর আগে কখনও ভারত-পাকিস্তান ম্যাচে দেখা গিয়েছে কিনা সন্দেহ! কলম্বোতে ভারত-পাকিস্তান সুপার ফোরের ম্যাচে লড়াই করছে। অথচ স্টেডিয়াম ফাঁকা। যা দেখে হাফিজের মন্তব্য, তিনি কখনও-ই শ্রীলঙ্কার সমর্থকদের কাছ থেকে এমন প্রতিক্রিয়া প্রত্যাশিত করেননি।

২০২৩ এশিয়া কাপ জুড়ে বেশির ভাগ ম্যাচেই শ্রীলঙ্কার ভক্তদের দূরে সরে থাকতে দেখা গিয়েছে এবং ম্যাচ চলাকালীন স্টেডিয়ামের প্রচুর আসন ফাঁকা পড়ে থাকতে দেখা গিয়েছে। এমন কী শনিবার বাংলাদেশের বিপক্ষে শ্রীলঙ্কার সুপার ফোরের সংঘর্ষেও স্টেডিয়াম ছিল ফাঁকা।

আরও পড়ুন: এশিয়া কাপে সচিনের নজির ছুঁলেন, বাবরদের বিরুদ্ধেও সর্বোচ্চ হাফসেঞ্চুরির মালিক এখন রোহিত

এক্সে (আগের টুইটারে) হাফিজ ভারত বনাম পাকিস্তান ম্যাচ চলাকালীন খালি স্ট্যান্ডের ছবি শেয়ার করে সঙ্গে লিখেছেন, ‘#PAKvIND (পাকিস্তান বনাম ভারত) ম্যাচে ক্রিকেট ভক্তদের কাছ থেকে এমন প্রতিক্রিয়া আগে কখনও দেখিনি। #AsiaCup2023 @ACCMedia1 খালি স্টেডিয়াম?’

হাফিজ কলম্বোর আর প্রেমাদাসা স্টেডিয়ামের প্রেসবক্স থেকে এশিয়া কাপের খেলাগুলি কভার করছেন এবং পাকিস্তানের প্রাক্তন স্পিনার স্পষ্টতই হতাশা প্রকাশ করেছেন। আমদাবাদে বিশ্বকাপের ভারত-পাকিস্তান ম্যাচের টিকিট লাখ লাখ টাকায় ব্ল্যাক হচ্ছে। সেখানে করুণ হাল শ্রীলঙ্কার স্টেডিয়ামের।

এশিয়া কাপের শুরু থেকেই শ্রীলঙ্কার স্টেডিয়াম কার্যত ফাঁকাই থাকছে। তবে শ্রীলঙ্কা ক্রিকেটের কর্মকর্তারা আশা করেছিলেন যে, টুর্নামেন্ট এগিয়ে যাওয়ার সঙ্গে সঙ্গে টিকিট বিক্রি এবং দর্শক সংখ্যা বৃদ্ধি পাবে। কিন্তু সে রকম কিছুই হয়নি।

পিটিআই-কে ক্রিকেট শ্রীলঙ্কার এক কর্তা বলেছেন, ‘বৃষ্টি কিছুটা কমায়, আমরা ভালো দর্শক আশা করছিলাম। টিকিট এখনও অফলাইন এবং অনলাইন পাওয়া যাচ্ছে। আসলে, টিকিটের হারও কমানো হয়েছে। কিন্তু আমরা এখনও একটি বড় ভিড় দেখতে পাইনি। আশা করি, এটি বাড়বে।’

ক্রিকেটের যাবতীয় টাটকা খবর, বিশ্বকাপের সূচি, WC-এ ইন্ডিয়ার খেলা, কোন ব্যাটসম্যান সবচেয়ে বেশি রান করল, সর্বোচ্চ উইকেট শিকারির তালিকা, পয়েন্টস টেবিল, লাইভ স্কোর, সব খেলোয়াড়দের পরিসংখ্যান জানার জন্য পড়ুন HT বাংলা।

ক্রিকেট খবর

Latest News

প্রথমবার সংসদে, শপথ গ্রহণের সময় কী বললেন রচনা বন্দ্যোপাধ্যায়? দেখুন সেই মুহূর্ত… এশিয়া কাপে শুরুতেই পাকিস্তানের মুখোমুখি ভারত! স্মৃতি-হরমনদের পুরো সূচি দেখুন ৩৭ বছর বয়সে হৃদরোগে মৃত্যু চিকিৎসক অনির্বাণের, কোভিডকালে ভাইরাল হয় তাঁর গান বাসন্তীর লোকালয়ে কুমির আতঙ্ক! বন দফতরের তৎপরতায় মঙ্গলবার ভোর রাতে হল উদ্ধার Video:হাতে সংবিধানের কপি নিয়ে শপথ রাহুলের, বললেন 'জয় হিন্দ, জয় সংবিধান' সংবিধান ইস্যুতে মোদীর নিশানায় ইন্ডি জোট? জরুরি অবস্থা স্মরণ করিয়ে মোদীর টুইট IRCTC থেকে অন্যের ট্রেনের টিকিট কাটা যানে না? পদবি আলাদা হলেই বিপদ? মুখ খুলল রেল শপথপাঠে প্যালেস্তাইনের জয়ধ্বনি আসাদউদ্দিনের, ছত্রপালের কণ্ঠে 'জয় হিন্দুরাষ্ট্র' পিটিয়ে ভূত ভাগিয়ে দিয়েছেন! হারের পর বিমর্ষ মুখেই রোহিত বন্দনায় হেজেলউড বেবিমুন সেরে রণবীরের হাত ধরে দেশে ফিরলেন, কত মাসের অন্তঃসত্ত্বা দীপিকা?

T20 WC 2024

পিটিয়ে ভূত ভাগিয়ে দিয়েছেন! হারের পর বিমর্ষ মুখেই রোহিত বন্দনায় হেজেলউড আফগানিস্তান T20 WCUP-এর সেমির টিকিট হাতে পেতেই, ভারতকে কৃতজ্ঞতা জানাল তালিবানরা টি-২০ বিশ্বকাপের সেমিফাইনালে আফগানিস্তান, রাস্তায় বাঁধনহারা উচ্ছ্বাস সমর্থকদের বাম্বাই সে আয়া মেরা দোস্ত!সেমিতে উঠে বাপ্পি লাহিড়ির গানে রোহিতকে ধন্যবাদ রশিদের ক্রিকেট খেলা শুরুই করেছি ভারতের হয়ে খেলব বলে! দলে ডাক পেয়ে বললেন অভিমানী রিয়ান 'এত তাড়াতাড়ি সুযোগ পাব ভাবিনি',জিম্বাবোয়ে সফরে সুযোগ পেয়ে ঘোর কাটছে না নীতীশের একটা ক্যাচই বদলে দিয়েছিল ম্যাচের মোড়! মার্শকে সাজঘরে ফিরিয়ে সেরা ফিল্ডার অক্ষর অস্ট্রেলিয়া তো সেমিতে যাবেই, হম্বিতম্বি করেছিলেন কামিন্স, মনে করালেন আফগান তারকা IND vs AUS: রোহিত ঝড়ে কাবু অজিরা, T20 WC-এ এত দ্রুত আগে পার করতে পারেনি ভারত কামিন্স-জাম্পা-স্টইনিসদের লজ্জার নজিরের দিনে ব্যতিক্রমী বোলিং হেজেলউডের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.