বাংলা নিউজ > ক্রিকেট > AUS vs WI T20I: Covid 19 নিয়েই মাঠে নামবেন, নেতৃত্বও দেবেন! মার্শকে নিয়ে বড় আপডেট দিল অজি বোর্ড

AUS vs WI T20I: Covid 19 নিয়েই মাঠে নামবেন, নেতৃত্বও দেবেন! মার্শকে নিয়ে বড় আপডেট দিল অজি বোর্ড

মিচেল মার্শকে নিয়ে বড় আপডেট দিল অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ড (ছবি-REUTERS)

Australia vs West Indies T20I: বৃহস্পতিবার ক্রিকেট অস্ট্রেলিয়া ঘোষণা করেছে যে মার্শ কোভিডের সব নিয়ম মেনে, দূর থেকেই অধিনায়কত্বের দায়িত্ব পালন করবেন। অজি অলরাউন্ডারকে হোবার্টের বেলেরিভ ওভালে খেলায় অংশগ্রহণের অনুমতি দেওয়া হয়েছে। তবে, তাঁকে কঠোর প্রটোকলের মধ্যে রাখা হবে।

Covid positive Mitchell Marsh: কোভিড-১৯ এর পরীক্ষার ফল ইতিবাচক হওয়া সত্ত্বেও ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে তাদের আসন্ন টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচে অস্ট্রেলিয়ার নেতৃত্ব দেবেন মিচেল মার্শ। বৃহস্পতিবার ক্রিকেট অস্ট্রেলিয়া ঘোষণা করেছে যে মার্শ কোভিডের সব নিয়ম মেনে, দূর থেকেই অধিনায়কত্বের দায়িত্ব পালন করবেন। সকলের নিরাপত্তা নিশ্চিত করার জন্য বিশেষ ব্যবস্থাও নেওয়া হচ্ছে। অজি অলরাউন্ডারকে হোবার্টের বেলেরিভ ওভালে খেলায় অংশগ্রহণের অনুমতি দেওয়া হয়েছে। তবে, তাঁকে কঠোর প্রটোকলের মধ্যে রাখা হবে।

মিচেল মার্শের জন্য আলাদা ড্রেসিং রুম বরাদ্দ করা হয়েছে এবং মাঠে থাকাকালীন তার সতীর্থ খেলোয়াড় ও দলের সহকর্মীদের তাঁর থেকে নিরাপদ দূরত্ব বজায় রাখতে হবে। মিচেল মার্শের কোভিড-১৯ এর পরীক্ষার ফল ইতিবাচক হওয়া সত্ত্বেও, মার্শের নেতৃত্বের ভূমিকায় কোনও প্রভাব পড়েনি ও তিনি এই ম্যাচে অস্ট্রেলিয়া দলকে নেতৃত্ব দেবেন। তিনি নিউজিল্যান্ডে আসন্ন তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে দলের অধিনায়কত্ব করবেন।

কোভিডের পরেও তাঁকে ক্যাপ্টেন করে রাখার অজি বোর্ডের এই সিদ্ধান্তে অনেকেই নিশ্চিত যে, মিচেল মার্শই আসন্ন টি টোয়েন্টি বিশ্বকাপে অস্ট্রেলিয়া দলে নেতৃত্ব সামলাবেন। জুন মাসে ক্যারিবিয়ান এবং মার্কিন যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত হতে চলেছে। সাম্প্রতিক ঘটনার পরিপ্রেক্ষিতে এই সিদ্ধান্ত সামনে আসে যেখানে অন্যান্য খেলোয়াড় যেমন জস ইংলিস এবং ক্যামর গ্রিন COVID-19-এর পজিটিভ পাওয়া সত্ত্বেও আন্তর্জাতিক ম্যাচে অংশগ্রহণ করেছিলেন। গত ম্যাচেই কোভিড নিয়ে ক্যামরন গ্রিনকে খেলতে দেখা গিয়েছিল।

এমনকি অস্ট্রেলিয়ার কোচ, অ্যান্ড্রু ম্যাকডোনাল্ডও গত মাসে কোভিড ভাইরাসের শিকার হয়েছিলেন, অতিমারীর মধ্যে ক্রিকেট দলগুলির চলতি চ্যালেঞ্জগুলির উপর জোর দিয়েছিলেন। এইসব বাধা সত্ত্বেও, ক্রিকেট কর্তৃপক্ষ ম্যাচের সুষ্ঠু ধারাবাহিকতা নিশ্চিত করতে, ক্রীড়া সম্প্রদায়ের মধ্যে ভাইরাস সংক্রমণের ঝুঁকি কমাতে কঠোর স্বাস্থ্য ও নিরাপত্তা ব্যবস্থা বাস্তবায়ন করতে প্রতিশ্রুতিবদ্ধ।

আগামী ২১ থেকে ২৫ ফেব্রুয়ারি নিউজিল্যান্ডের বিরুদ্ধে তিনটি টি টোয়েন্টি ম্যাচ খেলবে অস্ট্রেলিয়া। আগামী টি টোয়েন্টি বিশ্বকাপে দল গঠন করার আগে খেলোয়াড়দের পারফরম্যান্স পরখ করে নিতে চাইছেন অস্ট্রেলিয়ার নির্বাচকরা। তাই ওয়েস্ট ইন্ডিজ ও নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি টোয়েন্টি সিরিজের ছয়টি ম্যাচের দিকে তীক্ষ নজর রাখছেন তাঁরা। অস্ট্রেলিয়ার প্রধান নির্বাচক জর্জ বেইলির কথায়, ‘টি টোয়েন্টি বিশ্বকাপ স্কোয়াড গড়ার ক্ষেত্রে ওয়েস্ট ইন্ডিজ ও নিউজিল্যান্ডের বিরুদ্ধে ৬টি ম্যাচ এবং আইপিএলে খেলোয়াড়দের পারফরম্যান্স বিবেচনা করা হবে।’

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

বিয়ের ৬ বছর, ১ ছেলের মা! বউ ঋদ্ধিমার হাতের স্পেশাল এই খাবারের প্রশংসায় গৌরব জুনিয়র ক্রিকেটে নির্বাচকদের পা ধরিনি, তাই দলে সুযোগ পাইনি… বিস্ফোরক গম্ভীর বিরাটের ব্যাটিং বা রবীন্দ্র-র রান আউট নয়, এই ঘটনাকে টার্নিং পয়েন্ট বলছেন যশ শুক্রের বৃষে গমন ৪ রাশির জন্য নিয়ে আসবে বড় সমস্যা, থাকতে হবে সতর্ক সাগরে নিম্নচাপ তৈরি হতেই ভারী বৃষ্টি শুরু হবে দক্ষিণবঙ্গে,পূর্বাভাস হাওয়া অফিসের বৃষ্টি হোক না-হোক, আজ বাঁধ ভাঙবেই হাসি! পড়ুন দিনের সেরা ৫ জোকস, মন থাকুক মজায় আজও বৃষ্টি আমদাবাদে? প্রথম কোয়ালিফায়ার না হলে IPL ফাইনালে কে? ধাক্কা খাবে KKR? ডিএ-র পর গ্র্যাচুইটি নিয়ে নয়া নির্দেশ, চাকরিজীবীদের মুখের হাসি কেড়ে নিল EPFO কলকাতা পুরসভার ওপর বিরক্তি, মেট্রোর কাজ নিয়ে 'মঙ্গলবার্তা' শোনাবে আদালত? ‘লোকে বলে ভাল জিনিস…’! মিঠাই রানির প্রেম নিয়ে চর্চা, ইনস্টায় কী ইঙ্গিত সৌমিতৃষার

Latest IPL News

জুনিয়র ক্রিকেটে নির্বাচকদের পা ধরিনি, তাই দলে সুযোগ পাইনি… বিস্ফোরক গম্ভীর বিরাটের ব্যাটিং বা রবীন্দ্র-র রান আউট নয়, এই ঘটনাকে টার্নিং পয়েন্ট বলছেন যশ বেইমানি করেনি ইসিবি, আইপিএলের সূচির দিকেই আঙুল তুললেন পঞ্জাব কোচ বাঙ্গার রাহুল দ্রাবিড় পরবর্তী কোচ খুঁজতে মহেন্দ্র সিং ধোনির দ্বারস্থ বিসিসিআই! আইপিএল ভারতীয় দলে ঢোকার শর্টকাট না হয়ে যায়… কুপ্রভাবের কথা গৌতম গম্ভীরের গলায় পেশীর চোটের চিকিৎসা করাতে লন্ডনে যেতে চলেছেন MSD,ফিরেই ভবিষ্যৎ নিয়ে সিদ্ধান্ত অডিও প্রকাশ করে গোপনীয়তা ভঙ্গ করেছে স্টার! রোহিতের অভিযোগের কী জবাব দিল তারা? ‘নেতা হিসেবে সম্মান আদায় করে নিতে হয়’, ধোনির গুরুবচন শিক্ষা দিতে পারে হার্দিককে আমদাবাদের একমাত্র IPL ম্যাচে রিঙ্কু জেতান KKR-কে, এই মাঠে SRH-র রেকর্ড আহামরি নয় আগামী আইপিএলে ধোনিকে খেলতে গেলে…কি পরামর্শ দিলেন ছোটবেলার কোচ কেশব ব্যানার্জি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.