বাংলা নিউজ > ক্রিকেট > PSL 2024: 'জিম্বাবর' বলে বিদ্রুপ সহ্য করতে পারলেন না, দর্শকদের জলের বোতল ছুঁড়ে মারতে গেলেন বাবর আজম- ভিডিয়ো

PSL 2024: 'জিম্বাবর' বলে বিদ্রুপ সহ্য করতে পারলেন না, দর্শকদের জলের বোতল ছুঁড়ে মারতে গেলেন বাবর আজম- ভিডিয়ো

দর্শকদের দিকে জলের বোতল ছুঁড়তে উদ্যত বাবর। ছবি- টুইটার।

Multan Sultans vs Peshawar Zalmi PSL 2024: পাকিস্তান সুপার লিগে মুলতান সুলতানস বনাম পেশোয়ার জালমি ম্যাচের সময় বাবর আজমকে দর্শকদের বিদ্রুপ হজম করতে হয়।

নিজের দেশেই ক্রমাগত কটুক্তি হজম করতে হচ্ছে বাবর আজমকে। পাকিস্তান সুপার লিগের আসরে বিষয়টি এমন পর্যায়ে পৌঁছয় যে, নিজের বিরক্তি লুকিয়ে রাখতে পারলেন না তারকা ক্রিকেটার। রেগে গিয়ে তিনি এমন এক কাণ্ড ঘটিয়ে বসেন, যা মোটেও শোভা পায় না তাঁর মতো তারকা ভাবমূর্তির খেলোয়াড়ের।

গত শুক্রবার মুলতান ক্রিকেট স্টেডিয়ামে পাকিস্তান সুপার লিগের ম্যাচ ছিল মুলতান সুলতানস ও পেশোয়ার জালমির মধ্যে। সেই ম্যাচ চলাকালীন সাইড লাইনে সতীর্থ ও সাপোর্ট স্টাফদের সঙ্গে বসে ছিলেন পেশোয়ার দলনায়ক বাবর আজম। ঠিক তখনই গ্যালারি থেকে একদল দর্শককে বাবরকে উদ্দেশ্য করে ‘জিম্বাবর-জিম্বাবর’ বলে বিদ্রুপ করতে শোনা যায়।

বেশ কিছুক্ষণ মুখ বুজে সহ্য করেছিলেন বাবর। তবে সহ্যের সীমা ছাড়ানোর পরেই দর্শকদের দিকে জলের বোতল ছুঁড়ে মারতে উদ্যত হন তিনি। যদিও শেষ মুহূর্তে নিজেকে সংযত করে নেন বাবর। সোশ্যাল মিডিয়ায় এমন ভিডিয়ো মুহূর্তে ছড়িয়ে পড়ে। যদিও বেশিরভাগ নেটিজেনের মত, বাবরের মতো তারকা ক্রিকেটারের সঙ্গে এমন আচরণ করা উচিত নয় দর্শকদের।

রাঁচিতে ভারত-ইংল্যান্ড চতুর্থ টেস্টের তৃতীয় দিনের খেলার লাইভ আপডেটে চোখ রাখতে ক্লিক করুন এখানে

যদিও ম্যাচে হোম টিম মুলতান সুলতানকে হারিয়ে চলতি পাকিস্তান সুপার লিগে প্রথম জয় তুলে নেয় বাবর আজমের পেশোয়ার জালমি। টস জিতে শুরুতে ব্যাট করতে নামে পেশোয়ার জালমি। তারা নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেটের বিনিময়ে ১৭৯ রান তোলে। ঠুকঠুকে ব্যাটিং করেন বাবর আজম। তিনি ৩১ রান সংগ্রহ করতে খরচ করেন ২৬টি বল। সাহায্য নেন ৫টি বাউন্ডারির।

আরও পড়ুন:- NZ vs AUS 3rd T20I: ১০ ওভারে কমে দাঁড়ানো ম্যাচে ম্যাক্সওয়েলদের তাণ্ডব, কিউয়িদের হোয়াইটওয়াশ করল অস্ট্রেলিয়া

এছাড়া হাসিবুল্লা খান ৩৭, মহম্মদ হ্যারিস ১৯, পল ওয়াল্টার ১৬, রোভম্যান পাওয়েল ২৩, আসিফ আলি ১৩ ও লিউক উড অপরাজিত ১৭ রান করেন। সইম আয়ুব ৭ ও নবীন উল হক ৬ রান করে মাঠ ছাড়েন। মুলতানের হয়ে ২টি করে উইকেট নেন ডেভিড উইলি, মহম্মদ আলি ও উসামা মীর।

পালটা ব্যাট করতে নেমে মুলতান সুলতানস ২০ ওভারে ১৭৪ রানে অল-আউট হয়ে যায়। ৫ রানের সংক্ষিপ্ত ব্যবধানে ম্যাচ জেতে পেশোয়ার জালমি। ইয়াসির খান ৪৩, রিজা হেনড্রিক্স ২৮, ডেভিড মালান ৫২, ইফতিকার আহমেদ ১৬ ও উসামা মীর ১২ রান করেন। খাতা খুলতে পারেননি ক্যাপ্টেন মহম্মদ রিজওয়ান। পেশোয়ারের আরিফ ইয়াকুব ৩টি এবং লিউক উড, নবীন উল হক ও সলমন ইর্শাদ ২টি করে উইকেট দখল করেন।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

১৯-এ জেতা ১০ আসনে লড়াই কঠিন, অভ্যন্তরীণ সমীক্ষায় চিন্তার রেখা BJP-র কপালে স্বস্তিকার সঙ্গে ‘প্রেম’ কতটা সত্যি? মীরের জবাব, ‘মানুষ যেভাবে ব্যবহার করে…’ ভিনধর্মে বিয়ে টেকেনি,২য় বিয়ে হবে ছেলেকে সাক্ষী রেখেই, আইবুড়োভাত খেলেন রূপাঞ্জনা প্রেমিকার আদলে রোবট বানাতে গিয়ে নাজেহাল জিৎ! প্রকাশ্যে ‘বুমেরাং’-এর ঝলক মাথার ৩০ শতাংশ ছিল জোড়া! প্রয়াত বিশ্বের সর্বোচ্চ বয়স্ক যমজ ব্যক্তি Liverpool vs Crystal Palace Live Score, Liverpool 0-0 Crystal Palace EPL 2023 West Ham United vs Fulham Live Score, West Ham United 0-0 Fulham EPL 2023 সলমনকে খুনের চেষ্টায় চলল গুলি, সুপারস্টারকে ফোন মুখ্যমন্ত্রীর, বাড়ল নিরাপত্তা পাখির মতো শরীর ছুঁড়ে দুরন্ত ক্যাচ রমনদীপের, ইডেনে অনবদ্য ফিল্ডিং নাইটদের- Video 'প্রতিরোধকে দুর্বল করা যাবে না', কপ্টারে আয়কর তল্লাশির খবর জানিয়ে বললেন অভিষেক

Latest IPL News

পাখির মতো শরীর ছুঁড়ে দুরন্ত ক্যাচ রমনদীপের, ইডেনে অনবদ্য ফিল্ডিং নাইটদের- Video CSK vs MI: ম্যাচের আগে এক টেবিলে সচিন-ধোনি-রোহিত! ভাইরাল হচ্ছে তিন তারকার ছবি IPL-এর মরশুমে পয়লা বৈশাখের আগে শহরে অনিন্দ্য, কীভাবে কাটাচ্ছেন নববর্ষ? চন্দ্রকান্তকে নিয়ে সোচ্চার প্রাক্তন শিষ্যরা, সতর্ক প্রতিক্রিয়া গম্ভীরের হঠাৎ করে কেন টেলএন্ডারকে ওপেনিংয়ে পাঠালেন? বিতর্কের মুখে সাফাই সঞ্জুর ‘এত কম বয়সে অধিনায়ক হব ভাবতে পারিনি’, অকপট শ্রেয়স আইয়ার বল না করলে হার্দিককে কেন বিশ্বকাপে খেলানো হবে, প্রশ্ন তুললেন হর্ষ ভোগলে ‘জিতেশ কোনওদিনই দলের সহ-অধিনায়ক ছিল না’, বিতর্কের পর সাফাই কোচ সঞ্জয় বাঙ্গারের কীভাবে ভারতীয় টেস্ট দলে সুযোগ পাবেন মায়াঙ্ক যাদব! উপায় বলে দিলেন ইয়ান বিশপ ম্যাচ ফিট হচ্ছেন পাথিরানা, MI ম্যাচে না খেললেও শীঘ্রই ফিরবেন- স্টিফেন ফ্লেমিং

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.