বাংলা নিউজ > ক্রিকেট > AUS vs PAK: ভিডিয়ো-মেলবোর্নের গ্যালারিতে ঘনিষ্ঠ এক যুগল, ক্যামেরায় ধরা পড়তেই মুখ ঢাকলেন!

AUS vs PAK: ভিডিয়ো-মেলবোর্নের গ্যালারিতে ঘনিষ্ঠ এক যুগল, ক্যামেরায় ধরা পড়তেই মুখ ঢাকলেন!

মেলবোর্নে অস্বস্তিতে যুগল। ছবি-এক্স

মেলবোর্নের গ্যালারিতে ঘনিষ্ঠ মহূর্তে দেখা যায় এক যুগলকে। ক্যামেরাম্যান সেখানে ফোকাস করতেই তা জায়ান্ট স্ক্রিনে দেখানো হয়। তাতেই লজ্জায় লাল হয়ে পড়েন সেই যুগল।

মেলবোর্নে চলছে অস্ট্রেলিয়া ও পাকিস্তানের মধ্যে তিন ম্যাচের টেস্ট সিরিজের দ্বিতীয় ম্যাচ। প্রথমে ব্যাট করে অস্ট্রেলিয়ার ৩১৮ রানের জবাবে পাকিস্তানের প্রথম ইনিংস শেষ হয় ২৬৪ রানে। তবে তৃতীয় দিন জমে ওঠে খেলা। এক বিপদজনক পরিস্থিতি থেকে অস্ট্রেলিয়াকে বাঁচালেন স্টিভ স্মিথ ও মিচেল মার্শ। দ্রুত উইকেট পড়ার পর হাল ধরে দুজনে এবং দলকে নিয়ে যায় একটি সুবিধাজনক অবস্থায়। তবে টানটান উত্তেজনা ভরা ম্যাচের দ্বিতীয় দিনে উঠে এলো একটি মজাদার দৃশ্য। ম্যাচ চলাকালীন ক্যামেরাম্যানের নজরবন্দি হলেন এক জুটি। নিজেদের অন্তরঙ্গ মুহূর্তের দৃশ্য জায়ান্ট স্ক্রিনে দেখে অস্বস্তিতে পড়ে দুজন এবং তৎক্ষণাৎ বেরিয়ে যান তারা। এই দৃশ্য প্রকাশ্যে আসতেই হাসিতে ফেটে পড়ে স্টেডিয়ামে উপস্থিত দর্শকরা।

বৃহস্পতিবার, অর্থাৎ ২৮ ডিসেম্বর, ছিল এই টেস্টের তৃতীয় দিন। এদিন রীতিমতো টানটান উত্তেজনা ভরা ক্রিকেটের সাক্ষী হলেন মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে উপস্থিত দর্শকেরা। পাকিস্তানের ইনিংস শেষ হওয়ার সঙ্গে সঙ্গেই ব্যাট করতে নামে অস্ট্রেলিয়া। কিন্তু নেমেই দ্রুত চার উইকেট হারায় তারা। তবে চাপের মুখে দর্শকদের সামনে নায়কের মত কীর্তি করে দেখালেন স্টিভ স্মিথ ও মিচেল মার্শ। একটি বড় পার্টনারশিপ গড়ে আপাতত স্থিতিশীল অবস্থায় আনলেন দলকে। দুজনের ব্যাটিং নজর কাড়ে সকলের। তবে এই ম্যাচে দর্শকদের নজর কাড়ে এক যুগল।

তখন চলছিল তৃতীয় দিনের খেলা। ক্রিজে ছিলেন পাকিস্তানের দুই ওপেনার আবদুল্লাহ শফিক ও ইমাম উল হক। বোর্ডে স্কোর ছিল বিনা উইকেটে ১৬ এবং সেই মুহূর্তেই ক্যামেরাম্যানের নজরবন্দি হন তারা। জায়ান্ট স্ক্রিনে দেখা গিয়েছে একজন আরেকজনের কোলে মাথা রেখে শুয়ে এবং তা দেখেই রীতিমতো অস্বস্তিতে পড়েন দুজনেই এবং লজ্জায় পড়ে মুখ ঢাকেন। এই ভিডিয়োটি নিজের এক্স হ্যান্ডেলে শেয়ার করেন একজন ব্যবহারকারী। তারপরই সেই ভিডিয়ো ভাইরাল হয়। মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ে গোটা বিশ্বে। ক্রিকেট মাঠে এমন ঘটনা এই প্রথম নয়, এর আগেও এমনটা ধরা পড়েছে। কেউ নিজের বান্ধবীকে বিয়ের প্রস্তাব দিচ্ছেন। এবার ফের একবার এমন ঘটনা ঘটন মেলবোর্নে।

উল্লেখ্য, তৃতীয় দিনে ৬ উইকেটে ১৯৪ রান নিয়ে খেলতে নেমে ২৬৪ রানে পাকিস্তান। সর্বোচ্চ ৬২ রান করেন ওপেনার আবদুল্লাহ শাফিক। এছাড়া ৫৪ রানের একটি দ্রুত গতির ইনিংস খেলেন অধিনায়ক শান মাসুদ। প্রথম ইনিংসের শেষে অস্ট্রেলিয়ার বোলারদের মধ্যে সর্বোচ্চ পাঁচটি উইকেট নেন অধিনায়ক প্যাট কামিন্স। এছাড়া চারটি উইকেট নেন নাথান লিয়ন এবং একটি উইকেট পান হেজেলউড। জবাবে দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে দিনের শেষে অস্ট্রেলিয়ার মোট সংগ্রহ ৬২.৩ ওভারে ৬ উইকেটে ১৮৭ রান। সর্বোচ্চ ৯৬ রান করেন মিচেল মার্শ। এছাড়া স্টিভ স্মিথ করেন ৫০। পাকিস্তানের বোলারদের মধ্যে তিনটি করে উইকেট পান শাহিন শাহ আফ্রিদি ও মীর হামজা। ক্রিজে অপরাজিত রয়েছেন অ্যালেক্স ক্যারি। এবার দেখার বিষয় কোথায় শেষ হয় অস্ট্রেলিয়ার ইনিংস।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

বিরক্ত হয়েই রাজনীতি ছেড়েছেন মিমি! বললেন, 'পিস অব মাইন্ড ফিরে পেয়েছি...' 'গোয়ার ওপর চাপিয়ে দেওয়া হয়েছে সংবিধান', দ্বৈত নাগরিকত্বের দাবি কংগ্রেস প্রার্থীর জীবনে একজন সঠিক মানুষকে বিয়ে করে সুস্থ বাচ্চার জন্ম দিতে চাই: জন্মদিনে স্বস্তিকা সলমনের বাড়ির বাইরে গুলি! তাপি নদী থেকে ২টি পিস্তল, ১৩টি গুলি উদ্ধার পুলিশের চাকরি বাতিল বিপুল শিক্ষক–অশিক্ষক কর্মীদের, ভোটে রিজার্ভদের ব্যবহার করবে কমিশন হস্টেলের চেম্বারে ঢুকে গেলেন IT কর্মী, বুঝতেই পারল না কেউ, CCTV দেখে জানা গেল মোদীর 'মুসলিমদের সম্পদ পুনর্বণ্টন' অভিযোগের জের, পুলিশে এফআইআর করল সিপিএম এপ্রিলে কবে গোলাপি চাঁদ দেখা যাবে? আপনার রাশির সঙ্গে এই চাঁদের সম্পর্ক কতটা মধুর ‘আগে প্রিয়াঙ্কার ১০০ শতাংশ মনযোগ পেতাম, সহজ আসাতে…’! ডিভোর্স নিয়ে জবাব রাহুলের গতিবেগে তুলবে ঝড়!দেশের প্রথম বুলেট ট্রেন চালু হতে কত দেরি?মুখ খুললেন রেলমন্ত্রী

Latest IPL News

ব্যর্থতার ধারা বজায় প্রথমার্ধে, পন্তের দিল্লিকে আশার আলো দেখাচ্ছেন ম্যাকগার্ক IPL 2024: MI-র বিরুদ্ধে ৫ উইকেট নিয়ে অতীতের যন্ত্রণার কথা মনে করলেন সন্দীপ শর্মা RR vs MI: আমি মনে করি না ওর কারোর পরামর্শের দরকার আছে- যশস্বীর প্রশংসায় সঞ্জু IPL-এ দ্বিতীয় শতরান! MI-এর বিরুদ্ধে ভালো খেলার রহস্য ফাঁস করলেন যশস্বী সূর্য, হার্দিক নয়, প্রাক্তন নাইটকে পরবর্তী T20 দলের অধিনায়ক হিসাবে বাছলেন ভাজ্জি ‘ধোনির ব্যাটের তলা দিয়ে বল গেলেও ওয়াইড’,কাইফের পোস্টে লাইক দিয়ে রোষের মুখে বিরাট বেগুনি টুপির দৌড়ে বুমরাহর সঙ্গে একই ট্র্যাকে চাহাল, কমলা টুপির মালিক কোহলি বিনিয়োগ নিয়ে ভাবছি না, স্টার্ক মার খেতেই সাফাই KKR CEO-র ফর্মে থাকা সুনীল নারিন কি T20 WC-এ নিজের দেশের হয়ে খেলবেন? কী বললেন KKR তারকা? IPL 2024-র থেকে T20 WC-র পিচ স্লো হবে- ক্যারিবিয়ান পিচ নিয়ে কী বললেন ওয়ার্নার?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.