বাংলা নিউজ > ক্রিকেট > WPL 2024: ব্যর্থ হল দীপ্তির রূপকথার লড়াই, ওয়ারিয়র্জকে হারিয়ে RCB-কে প্লে-অফের দিকে ঠেলে দিল গুজরাট

WPL 2024: ব্যর্থ হল দীপ্তির রূপকথার লড়াই, ওয়ারিয়র্জকে হারিয়ে RCB-কে প্লে-অফের দিকে ঠেলে দিল গুজরাট

ছক্কা হাঁকাচ্ছেন দীপ্তি শর্মা। ছবি- পিটিআই।

Gujarat Giants vs UP Warriorz WPL 2024: গুজরাট জায়ান্টসের হয়ে লড়াকু হাফ-সেঞ্চুরি করেন ক্যাপ্টেন বেথ মুনি। ইউপি হারায় ব্যর্থ হয় দীপ্তি শর্মার ব্যাটে-বলে অনবদ্য লড়াই।

দীপ্তি শর্মার অতিমানবিক লড়াই সত্ত্বেও উইমেন্স প্রিমিয়র লিগের ম্যাচে গুজরাট জায়ান্টসের কাছে হেরে বসল ইউপি ওয়ারিয়র্জ। লিগ টেবিলের শেষে থাকা জায়ান্টসের কাছে হেরে প্লে-অফের লড়াইয়ে আরসিবিকে বিস্তর সুবিধা করে দিল ইউপি। অন্যদিকে সোমবারের উত্তেজক জয়ের সুবাদে খাতায়-কলমে প্লে-অফের দৌড়ে ভেসে রইল গুজরাট জায়ান্টস।

সোমবার দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে লিগের ১৮তম ম্যাচে সম্মুখসমরে নামে ইউপি ওয়ারিয়র্জ ও গুজরাট জায়ান্টস। টস জিতে গুজরাট শুরুতে ব্যাট করার সিদ্ধান্ত নেয়। ক্যাপ্টেন বেথ মুনির দুরন্ত হাফ-সেঞ্চুরিতে ভর করে তারা নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেটের বিনিময়ে ১৫২ রান তোলে।

মুনি ৫২ বলে ৭৪ রানের দুরন্ত ইনিংস খেলে মাঠ ছাড়েন। তিনি ১০টি চার ও ১টি ছক্কা মারেন। ৩০ বলে ৪৩ রান করেন লরা উলভার্ট। তিনি ৮টি চার ও ১টি ছক্কা মারেন। এছাড়া অ্যাশলেই গার্ডনার ১৫ ও ক্যাথরিন ব্রাইস ১১ রানের যোগদান রাখেন। বাকিরা কেউই দুই অঙ্কের রানে পৌঁছতে পারেননি।

ইউপির হয়ে ৪ ওভারে ৩৮ রান খরচ করে ৩টি উইকেট তুলে নেন সোফি একলেস্টোন। ৪ ওভারে ২২ রান খরচ করে ২টি উইকেট নেন দীপ্তি শর্মা। ৪ ওভারে ২৮ রান খরচ করে ১টি উইকেট সংগ্রহ করেন রাজেশ্বরী গায়কোয়াড়।

আরও পড়ুন:- Ashwin Breaks World Record: এই কৃতিত্বে অশ্বিনের সামনে বাকি সবাই ফেল, মুরলি-ওয়ার্নের বিশ্বরেকর্ড ভাঙলেন রবিচন্দ্রন

পালটা ব্যাট করতে নেমে ইউপি ওয়ারিয়র্জ ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৪৪ রান তোলে। ৮ রানের সংক্ষিপ্ত ব্যবধানে ম্যাচ জেতে গুজরাট জায়ান্টস। ওয়ারিয়র্জ একসময় ৩৫ রানে ৫টি উইকেট হারায়। সেখানে থেকে পুণম খেমনারকে সঙ্গে নিয়ে পালটা লড়াই চালান দীপ্তি শর্মা। যদিও তীরে এসে তরী ডোবে ইউপির।

আরও পড়ুন:- Ranji Trophy 2024: ওস্তাদের মার শেষ রাতে! রঞ্জি ফাইনালের দ্বিতীয় ইনিংসে হাফ-সেঞ্চুরি করে লড়াই জারি রাহানের

দীপ্তি ৭টি চার ও ১টি ছক্কার সাহায্যে ৪৪ বলে ব্যক্তিগত হাফ-সেঞ্চুরি পূর্ণ করেন। তিনি শেষমেশ ৬০ বলে ৮৮ রানের লড়াকু ইনিংস খেলে নট-আউট থেকে যান। চাপের মুখে খেলা এমন অসাধারণ ইনিংসে দীপ্তি ৯টি চার ও ৪টি ছক্কা মারেন। পুণম করেন ৩৬ বলে ৩৬ রান। তিনি ৩টি চার ও ১টি ছক্কা মারেন।

আরও পড়ুন:- IND vs ENG: সাজঘরে গিয়ে রোহিত, গিল ও কুলদীপকে পুরস্কৃত করলেন জয় শাহ, কোন কৃতিত্বের জন্য?

গুজরাট জায়ান্টসের হয়ে ৪ ওভারে ১১ রান খরচ করে ৩টি উইকেট নেন শবনম। ম্যাচের সেরার পুরস্কার জেতেন তিনিই। এছাড়া ক্যাথরিন ব্রাইস ও অ্যাশলেই গার্ডনার ১টি করে উইকেট দখল করেন। সুতরাং, গুজরাট জায়ান্টসের কাছে হার দিয়ে লিগের অভিযান শেষ করে ইউপি।

খাতায়-কলমে ইউপি ও গুজরাট, উভয় দলই প্লে-অফের দৌড়ে ভেসে থাকে। তবে আরসিবি যদি তাদের শেষ ম্যাচ জিতে যায়, তাহলে একসঙ্গে টুর্নামেন্ট থেকে বিদায় নিতে হবে এই দুই দলকে। দিল্লি ও মুম্বইয়ের সঙ্গে সেক্ষেত্রে তৃতীয় দল হিসেবে প্লে-অফে উঠবে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

দাম্পত্যে বয়সের পার্থক্য ২৪ বছর, সন্তানের জন্য ‘নতুন বাবা’ চান সুদীপ-পত্নী পৃথা মোটরভ্যানের সঙ্গে দিঘাগামী লোকালের সংঘর্ষ, অল্পের জন্য রক্ষা যাত্রীদের শূন্যে শরীর ভাসিয়ে এক হাতে ফ্যাফের ক্যাচ নেওয়া দেখে, অধিনায়কের গালে চুমু কোহলির হাজার চেষ্টাতেও দোকানের মতো মুচমুচে চিকেন ফ্রাই করতে পারছেন না? রইল গোপন রেসিপি দ্রাবিড়ের পরে কে হবে ভারতীয় দলের কোচ? গম্ভীর থেকে জয়াবর্ধনে, ভেসে উঠছে ৫টি নাম ‘আমার বিয়ে…’, সুখবর দিলেন ইধিকা, পাত্রের পরিচয় ফাঁস করলেন শাকিবের প্রিয়তমা ইন্দোনেশিয়ায় স্টারলিংক উদ্বোধন মাস্কের, প্রেসিডেন্ট উইদোদোর সঙ্গে উঠল ছবি মাথায় ‘কুডুলের কোপ’, সুন্দরবনে চোরা শিকারিদের হাতে খুন বনকর্মী তিন হাত লম্বা বাঁশ কেটে রাখুন, ভোট দিতে বাধা দিলেই ধোলাইয়ের নিদান BJP নেতার লখনউ থেকে চিনুক চপারের মডেল কি সত্যি চুরি গিয়েছে? মুখ খুলল কেন্দ্রীয় সরকার

Latest IPL News

শূন্যে শরীর ভাসিয়ে এক হাতে ফ্যাফের ক্যাচ নেওয়া দেখে, অধিনায়কের গালে চুমু কোহলির প্লে-অফে যেতেই ‘মদ খেয়ে অসভ্যতামি RCB ফ্যানদের, ঘিরে ধরে CSK ফ্যানদের গালিগালাজ’ ধোনির ১১০ মিটারের ছক্কাই ‘প্লে-অফে পৌঁছে দিল’ RCB-কে! বলের রহস্য ফাঁস কার্তিকের মিলল আনুগত্যের ফল! RCB প্লে অফে যেতেই রাস্তা বন্ধ করে উন্মাদনায় ভাসল বেঙ্গালুরু ভগবানের প্ল্যান..ইউপি-র সতীর্থ যশকে বিশেষ দিনে বার্তা,তাঁকে পাঁচ ছয় মারা রিঙ্কুর IPL প্লে অফে RCB, মাঠে চোখ ভর্তি জল বিরাটের, আপ্লুত অনুষ্কার একাজ দেখার মতো ৩ জন প্রধান প্লেয়ারের চোট পার্থক্য গড়ে দিল- প্লে-অফে উঠতে না পারার অজুহাত রুতুর রুদ্ধশ্বাস লড়াইয়ে ধোনিদের ছিটকে দিয়ে প্লে-অফের টিকিট পকেটে পুরল আরসিবি আদৌ আউট ছিলেন ফ্যাফ? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে ফের প্রশ্ন উঠে গেল- ভিডিয়ো নীতা আম্বানির সঙ্গে দীর্ঘ কথোপথন রোহিতের, থেকে যাওয়ার অনুরোধ করলেন MI-এর মালকিন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.