বাংলা নিউজ > ক্রিকেট > IPL 2024-চেন্নাইয়ের মাঠ মিলিয়ে দিল মাহি-গৌতিকে, জড়িয়ে ধরলেন একে অপরকে

IPL 2024-চেন্নাইয়ের মাঠ মিলিয়ে দিল মাহি-গৌতিকে, জড়িয়ে ধরলেন একে অপরকে

আলিঙ্গন করলেন গৌতি এবং মাহি। ছবি- কেকেআর

চিপকের মাঠে কলকাতা নাইট রাইডার্সকে এবারের আইপিএলের প্রথম হারের মুখ দেখিয়েছে ধোনির চেন্নাই সুপার কিংস। সেই ম্যাচের পরই একে অপরকে আলিঙ্গন করেন ২০১১ বিশ্বকাপে ৯১ রান করা মহেন্দ্র সিং ধোনি এবং সেই ম্যাচে ৯৭ রান করা গৌতম গম্ভীর। সঙ্গে সংক্ষেপে বাক্যালাপও করেন দুই তারকা।  সেই ছবি ভাইরাল সোশাল মিডিয়ায়।

মহেন্দ্র সিং ধোনির সঙ্গে দেশকে বিশ্বকাপ জিতিয়েছিলেন বর্তমান কলকাতা নাইট রাইডার্স দলের মেন্টর তথা  প্রাক্তন ভারতীয় ক্রিকেটার গৌতম গম্ভীর। বিশ্বকাপ ফাইনালে গুরুত্বপূর্ণ ৯৭ রান করেছিলেন। তার ব্যাট থেকে সেই সময় বড় রান না আসলে হয়ত ২০১১ বিশ্বকাপও জেতা হত না ভারতীয় দলের। সেই ম্য়াচেই শ্রীলঙ্কার বিরুদ্ধে ছয় মেরে ম্যাচ জিতিয়েছিলেন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। এরপর থেকেই এই বিশ্বকাপ কার্যত ধোনির বিশ্বকাপ নামে খ্যাত হয় যায়। আর তাতে চটে যান সেই প্রতিযোগিতায় ভারতের অন্যতম নায়ক গৌতম গম্ভীর। মাঝেমধ্যেই এরপর ধোনির বিষয় সমালোচনা করতে দেখা যেত গৌতিকে। অনেকে ধরেই নিয়েছিলেন, মাঠের বাইরের সমালোচনার জন্য হয়ত মুখ দেখাদেখি বন্ধ দুই ক্রিকেটারের। যদিও বিষয়টা যে আদৌ তা নয়, সেটাই সোমবার রাতে চিপকের মাঠে বুঝিয়ে দিলেন কেকেআর দলের মেন্টর গৌতম গম্ভীর এবং মহেন্দ্র সিং ধোনি, যিনি অধিনায়কত্বের ব্যাটন রুতুরাজের হাতে তুলে দিয়েছেন। ম্যাচ শেষে একে অপরকে আলিঙ্গন করলেন গৌতি এবং মাহি। 

আরও পড়ুন-সত্যিটা না বললে….কী ঠিক হয়েছিল কুলদীপের সঙ্গে, মুখ খুললেন প্রাক্তন KKR অধিনায়ক দীনেশ কার্তিক

চিপকের মাঠে কলকাতা  নাইট রাইডার্সকে এবারের আইপিএলে প্রথম হারের মুখ দেখিয়েছে মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস। নাইটদের বিরুদ্ধে সিএসকের ট্র্যাক রেকর্ড বরাবরই ভালো। কিন্তু এবার যেহেতু নাইটদের হটসিটে বসেছিলেন গম্ভীর, তাই ম্য়াচটি কেকেআর বনাম সিএসকে নয়, বরং মাহি বনাম গৌতির তুলনাই বেশি আসছিল। ম্যাচে অবশ্য ৭ উইকেট সহজ জয় তুলে নেয় চেন্নাই।  এরপরই মাঠে নেমে প্রতিপক্ষ খেলোয়াড়দের সঙ্গে করমর্দন করেন গৌতম গম্ভীর। তখনই এগিয়ে গিয়ে একে অপরকে আলিঙ্গন করেন ২০১১ বিশ্বকাপ ফাইনালে ৯১ রান করা মহেন্দ্র সিং ধোনি এবং সেই ম্যাচে ৯৭ রান করা গৌতম গম্ভীর। একই সঙ্গে সংক্ষেপে বাক্যালাপও করে ফেলেন দুই তারকা। এরপরই সেই ছবি সোশাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। সকলেই দাবি করতে থাকেন, অবশেষে দুই ক্রিকেটারের মাঠের বাইরের লড়াইয়ে হয়ত ইতি পড়বে এবার।

আরও পড়ুন-IPL 2024-সাদা বলে সেরা ওপেনার বাটলার বললেন সাঙ্গাকারা, রোহিতকে উপেক্ষা?

গৌতম গম্ভীর বরাবরই স্পষ্ট কথা বলে থাকেন এবং দলের ক্রিকেটারদের পাশে থাকেন। বিরাট কোহলির সঙ্গে নবীন উল হকের আইপিএল ম্যাচে ঝামেলার সময় নিজেই পাশে দাঁড়িয়েছিলেন নবীনের। যার ফলে বিরাট কোহলির সঙ্গেও তর্কাতর্কিতে জড়ান গৌতি। যদিও চলতি বছরই ফের রিইউনিয়ন হয়ে যায় ২০১১ বিশ্বকাপজয়ী দলের দুই সদস্যের। এরপরই সোশাল মিডিয়ায় আওয়াজ উঠতে থাকে, ২০২৪ সালে আর কী দেখা বাকি রইল? এরই মধ্যে গৌতম গম্ভীরের সঙ্গে ধোনির আলিঙ্গনের ছবি নেটিজেনদের যে ষোলোকলা পূর্ণ করল তা একপ্রকার বলাই যায়। 

আরও পড়ুন-ব্যাজবল নিয়ে লাফালেই হবে না, কমন সেন্স ব্যবহার করতেও হবে, বার্তা বয়কটের

উল্লেক্ষ্য গৌতম গম্ভীর কখনই মহেন্দ্র সিং ধোনির পারফরমেন্স নিয়ে খুব একটা প্রশ্ন তোলেননি। বরং অনেক ক্রিকেট বিশেষজ্ঞ যখন ২০১১ বিশ্বকাপের জন্য মাহিকেই সম্পূর্ণ কৃতিত্ব দিচ্ছিল, তখন তার বিরোধিতা করেই গৌতির মুখে বলতে শোনা গেছিল, ‘২০১১ বিশ্বকাপে সচিন তেন্ডুলকর, যুবরাজ সিং, জাহির খানসহ সকলেরই কৃতিত্ব ছিল। কেউ একা ভারতকে বিশ্বকাপ এনে দেয়নি’। বাস্তবিক ক্ষেত্রে কথাটা যে একদম ভুল না, সেটা বলাই বাহুল্য। অবশেষে ২০২৪ আইপিএলে বিরাট কোহলি, মহেন্দ্র সিং ধোনির সঙ্গে গৌতির রিইউনিয়ন দেখে খুশি ক্রিকেট প্রেমীরা। 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

এবারের মতো আইপিএল থেকে বিদায় CSK-র, লম্বা লাফ দিয়ে এলিমিনেটরে কোহলিরা পাক সেনার ৯ গুলি খেয়েও হার মানেনি! চান্দু চ্যাম্পিয়নের বায়োপিকে কার্তিক আরয়ান রুদ্ধশ্বাস লড়াইয়ে ধোনিদের ছিটকে দিয়ে প্লে-অফের টিকিট পকেটে পুরল আরসিবি ইন্ডিয়া জোট ক্ষমতায় এলে প্রধানমন্ত্রী কে হবেন? HT-তে মুখ খুললেন প্রিয়াঙ্কা CAA-র অধীন নাগরিকত্ব প্রাপ্ত পাকিস্তানি শরণার্থীদের সঙ্গে সাক্ষাৎ মোদীর গ্রেফতার বিভব! আপ বলছে 'ভুয়ো মামলা', দল 'U Turn' নিয়েছে-ক্ষোভ স্বাতীর বিজেপির প্রকল্পে ১,১৪০ কোটি টাকার ক্ষতি! নিজের সরকারকেই অভিযুক্ত করলেন মন্ত্রী ভিসা ছাড়াই রাশিয়ায় যেতে পারবেন ভারতীয়রা, এই বছরেই সই হবে চুক্তি জুতো ছিঁড়তে নিজেই সেফটিপিন দিয়ে করলেন ঠিক, 'মাটির মানুষ' মমতায় আপ্লুত নেটপাড়া উপহারের নামে প্রতারণা! ইনস্টাগ্রামে ভাই সেজে ২ লক্ষ টাকা ঠকিয়ে নিল ব্যক্তি

Latest IPL News

রুদ্ধশ্বাস লড়াইয়ে ধোনিদের ছিটকে দিয়ে প্লে-অফের টিকিট পকেটে পুরল আরসিবি আদৌ আউট ছিলেন ফ্যাফ? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে ফের প্রশ্ন উঠে গেল- ভিডিয়ো নীতা আম্বানির সঙ্গে দীর্ঘ কথোপথন রোহিতের, থেকে যাওয়ার অনুরোধ করলেন MI-এর মালকিন? শুরু হয়েই বৃষ্টিতে থমকাল RCB vs CSK ম্যাচ, আতঙ্কের চোরা স্রোত বেঙ্গালুরু শিবিরে WPL-এ খেলেন RCB-তে, IPL-এ সমর্থন CSK-কে, তারকাকে ‘লাথি মেরে তাড়াতে’ বলল ফ্যানরা ICC ট্রফি জয়ের দারুণ সুযোগ… ভারতের কোচ হওয়ার প্রস্তাব নিয়ে ইঙ্গিত ল্যাঙ্গারের ‘৬ বছর ধরে শুনে আসছি’, ধোনির অবসর প্রসঙ্গে মুখ খুললেন প্রাক্তন প্রোটিয়া অধিনায়ক মাহি ভাই এবং আমি হয়তো শেষ বার একসঙ্গে খেলব- কোহলির দাবিতে ধোনির অবসরের ইঙ্গিত 'ধোনি নয়, চেন্নাইয়ের অধিনায়ক হওয়ার কথা ছিল আমার', বিস্ফোরক বিশ্বকাপজয়ী তারকা হয়ত এটাই শেষ! ধোনি বনাম কোহলি মহারণে জুড়ল ‘অ্যানিম্য়াল’ টুইস্ট, ভিডিয়ো ভাইরাল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.